Site icon Trickbd.com

[HoT] কোনো VPN (ভিপিএন) ছাড়াই এখন খেলুন ফ্রি ফায়ার গেম সকল ফোনে।

Unnamed

স্বাগতম ট্রিকবিডিতে আমার নতুন একটি পোস্টে। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে আপনি VPN (ভিপিএন) ছাড়া ফ্রী ফায়ার খেলবেন। বর্তমান সময়ে আমাদের বাংলাদেশ সহ অনেক দেশেই ফ্রী ফায়ার জনপ্রিয় একটি অনলাইন গেম যেই গেম আমরা অনেকেই খেলে থাকি কিন্তু এই গেম খেলার জন্য আমাদের VPN ব্যাবহার করতে হয়ে জার কারণে অনেক সমস্যা হয় যেমন মাঝে মধ্যে ৯৯৯+ ধরে যায় আবার মাঝে মাঝে vpn ডিসকানেক্ট হয়ে যায়।

অনেক বড় একটা সমস্যা জার কারণ অনেকেই rank mathc ভালো ভাবে খেলতে পারে না। এই সমস্যার সমাধান দেখে নিতে পারেন কোনো VPN ছাড়াই আপনি গেম খেলতে পারবেন। এর জন্য আমাদের কে জা জা করতে হবে দেখে নিতে পারেন আশাকরি আপনার ফোনেও VPN ছাড়াও খেলা যাবে আমাদের সবার জনপ্রিয় গেমটি।

সর্ব প্রথম আমাদের কে প্লে স্টোর যেতে হবে এবং এখন থেকে Free fire , আপডেট করে নিবেন ( ডিভাইস হিসেবে আপডেট নিবে) আমি এখানে ২টি মোবাইল এর স্ক্রিনশট ব্যবহার করেছি। আমার মোবাইল Realme c21y এই ফোনে আপডেট নিয়েছে ১১০ এমবি এর সামসাং মোবাইল ২০০+ এমবি নিচ্ছে যায় হোক আপনি আগে আপডেট করে নিবেন এর পর প্রথমে VPN দিয়ে ঢুকবেন গেমে। ,

এরপর আপনাকে আরো একটা ছোট আপডেট দিয়ে নিতে হবে ১০+ এমবি এর একটি আপডেট। এরপর গেম থেকে বের হয়ে এসে VPN বন্ধ করে আবার গেমে প্রবেশ করুন। ?

এবার দেখুন খেলা নেট পিংক ১৬/১৭ এই রকম পাবেন যেখানে আগে ভিপিএন দিয়ে ৭০/৮০ + নেট পিংক থাকতো তাও মাঝে মধ্যে সমস্যা হয়তো।

আরোও পড়ুন:

Samsung M21 Price in Bangladesh।

VPN ছাড়া গেম খেলার বিষয় আশাকরি বুঝতে পেরেছেন যদি কোনো সমস্যা হয় তাহলে সেটি শেয়ার করতে পারেন চেষ্টা করবো সমাধান করার।

Exit mobile version