Site icon Trickbd.com

Xemail প্রিমিয়াম Temp Mailer আ্যাপ, Email Bomber এবং Ads মুক্ত, Temp Mail Generator

বিষয়ঃ Xemail প্রিমিয়াম Temp Mailer আ্যাপ, Email Bomber এবং Ads মুক্ত, Temp Mail Generator, যার মাধ্যমে আপনারা ইমেইল বোম্বিং এবং ফেক মেইল তৈর করে, যেকোনো ওয়েব বা আ্যাপ সার্ভারে লগইন করতে পারবেন।

ট্রিকবিডি সকল পরিবারকে আসসালামু আলাইকুম আজকে আপনারা আমার উপরের বিষয়টি দেখে বুঝতে পারছেন, যে আজকে কি বিষয় নিয়ে আলোচনা করব তো বেশি কথা না বলে চলুন শুরু করা যাক। Temp Mail আপনারা সবাই চিনেন,তবে এটি বাংলাদেশের তৈরি, অনেক ফিচারস সমুহ আ্যাডস মুক্ত একটি আ্যাপ। যে খানে আ্যাডস ছাড়াই খুব সহজেই আপনারা ব্যবহার করতে পারবেন।

পোষ্টের শুরুতে আমরা এখন জেনে নেব যে ইমেইল বোম্বিং কি?

ই-মেইল বোম্বিং হলো এমন একটি পদ্ধতি যার মাধ্যমে কোন Victim এর ইমেইলে একসাথে অনেকগুলো ইমেইল পাঠিয়ে দিয়ে তার জিমেইল অ্যাপের যে মেইল গুলো আছে সেগুলোকে ডাউন করা যায়, অনেকেই আছেন যারা আমাদের সাথে ইমেইলের মাধ্যমে বিভিন্ন প্রতারণা করেন, তাদেরকে আমরা এভাবে ইমেইল বম্বিং করে তাদের সমস্ত পারসোনাল ইমেইলগুলোকে ডাউন করে দিতে পারব।

এখন আমরা জানবো টেম্প মেইল কি, এবং এর কাজ কি?

Temp Mail & Xemail  হলো এমন একটি App যার মাধ্যমে  যেকোনো ওয়েবসাইটের যেখান আমাদের মনে হয় যে আমাদের অরজিনাল জিমেইল আইডিতে লগইন করলে আমাদের পার্সোনাল কোন সমস্যা হতে পারে এবং আনোনিমাস লগইনের জন্য আমরা ব্যবহার করে থাকি এক্ষেত্রে টেম্প Email  এর মাধ্যমে আমরা আমাদের পার্সোনালকে Gmail কে অনেক সুরক্ষিত রাখতে পারি। এর  মাধ্যমে আমরা বিভিন্ন ওয়েব সার্ভার অ্যাপ facebook আ্যাকাউন্ট তৈরি করতে পারব।

এখন এক্স ইমেইল অ্যাপটি ডাউনলোড করার পর আমরা ওপেন করে নেব।

 


যখন আপনার অ্যাপটি ওপেন করবেন তখন অবশ্যই আপনার ইন্টারনেট কানেকশন টি চালু রাখবেন। এবং লোড হবার পর তারপর আপনারা খুব ইজিলি অ্যাপটি ইউজ করতে পারবেন।

এরপর আপনারা নিচের ছবির মত দেখতে পারবেন।

এটা হচ্ছে অ্যাপের মেইন পেজ এখানে আপনারা আপনাদের নিজের নাম দিয়ে ইমেল আইডি তৈরি করতে পারবেন, এখানে আপনারা একটি নাম লেখার অপশন দেখতে পাবেন সেখানে আপনি যে নাম দিয়ে ইমেইল তৈরি করতে চান।সেই নামটি দিয়ে দিবেন সাপোজ আমি এখানে হ্যাকার লিখে দিলাম।

এরপর জেনারেট এ ক্লিক করলে আপনারা ইমেল জেনারেট করতে পারবেন। এবং ইমেইল কপি করার জন্য সেই ইমেইলের উপর টাচ করবেন। তারপর কপি অপশন পাবেন সেখান থেকে কপি করে আপনারা যে কোন ওয়েব সার্ভারে লগইন করতে পারবেন।

এরপর আপনারা নির্দিষ্ট ডোমেইন দিয়ে ইমেইল তৈরি করতে পারবেন। নির্দিষ্ট ডোমাইন দিয়ে র‍্যানডম ইমেইল  তৈরি করার জন্য আপনারা ব্যাক টু রান্ডমেল পেজে ক্লিক করবেন।

তারপর এখানে আপনারা আপনাদের পছন্দের মত ডোমেইন দিয়ে রেনডম ইমেইল তৈরি করতে পারবেন।

এরপর আপনারা যদি আপনাদের পছন্দের মত ডোমাইনের সাথে নিজের নাম যুক্ত করতে চান,

 

তাহলে এখানে আরো চিহ্নতে ক্লিক করবেন এরপর আপনারা আপনার পছন্দের ডোমেইন গুলো দেখতে পারবেন।

 

এখান থেকে আপনার যে ডোমেটি ভালো লাগে সেটি নিয়ে তারপর নিচে আপনার নাম দিয়ে আপনি আপনার টেপ মেইল তৈরি করতে পারবেন এবং এই টেবিলের ইনবক্স দেখার জন্য পাশে যে ইনবক্স লোগোটি দেখতে পারতেছেন সেখানে ক্লিক করবেন তাহলে এই মেসেজগুলো দেখতে পারবেন,

এখন ইমেইল বোম্বিং করার জন্য,  বোম আইনকন একটা একটা লোগো দেখতে পারবেন, ওখানে ক্লিক করবেন তারপর নিচের ছবির মত ইমেইল বোম্বিং অপশন পাবেন।

 

এখানে ইমেইলের জায়গায় আপনি যে ইমেইলে বম্বিং পাঠাতে চান সেই ইমেইলটা এখানে দিবেন তারপর নিচে এমাউন্ট দিবেন যেটা সর্বোচ্চ একশোর মধ্যে থাকতে হবে।

 

সাপস আমি এখন এখানে একটা ইমেইল দিলাম, নিচে বোম্বিং আমি ৮ টা দিলাম, এখন ক্লিক করলেই, সেখানে ৮ টা ইমেইল চলে যাবে।

 

 

তো দেখুন, আমার এখানে একসাথে অনেক গুলো ইমেইল চলে আসছে, এই আ্যাপ টি মাত্র ৩ এমবি,,পারমিশন এবং ভাইরাস মুক্ত আ্যাপ,

আ্যাপ ডাউনলোড করতে ভিজিট করুনঃ

https://tinyurl.com/XemailApp

সবাই ভালো থাকবেন, TrickBd এর সাথে থাকবেন,

আল্লাহ হাফেজ❤️‍?

 

 

 

 

 

 

Exit mobile version