আমরা অনেকেই Mobile এ বেশ জনপ্রিয় কিছু Battle Royale Shooting Games যেমনঃ PUBG Mobile, Call of Duty Mobile, Farlight 84, Free Fire খেলে থাকি। আর যারা এসব Games গুলোতে খুবই Professional তারা 4 থেকে 6 টা আঙ্গুল ব্যবহার করে game control করে থাকে।

তবে অনেকেই আমরা ডান ও বামের বৃদ্ধাঙ্গুল ছাড়া আর অন্য কোনো আঙ্গুল দিয়ে এইসব Games control করতে পারি না।

আর তখন আমাদের সহায়তা নিতে হয় Gaming Triggers এর। এই Triggers এর মাধ্যমে আপনি বৃদ্ধাঙ্গুলসহ মোট ছয়টি আঙ্গুল ব্যবহার করে Game খেলতে পারবেন।

 

এই Triggers একদম Premium Quality Chinese Brand এর। তাই Triggers এর Price টাও একটু বেশি।

 

Daraz থেকে এই Triggers order করতে পারেন। যেহেতু এই product একেবারে China থেকে আপনার কাছে পাঠানো হবে, তাই পেতে 1 মাসের মতো সময় লাগবে। তবে হাতে পাবার পরেই বুঝবেন, এই Triggers গুলো কতটা Premium Quality এর। আমি নিজে 6 মাস যাবত এই Triggers ব্যবহার করে আসছি।

একটা বিষয় আপনাদের জেনে রাখা ভালো যে, যেসব Gaming Tournament Offline এ হয়ে থাকে, সেগুলোতে Triggers use করা allow করা হয় না। তাই যারা Esports players তাদের Triggers ব্যবহারে অনুৎসাহিত করব।

Daraz Product link: https://click.daraz.com.bd/e

এরকম Daraz Product এর Review পেতে আমাদের Facebook Group এ join হতে পারেন আর আপনি Daraz এর বিভিন্ন product এর review post করতে পারেনঃ https://www.facebook.com/groups/1739403403002908

10 thoughts on "Mobile এর জন্যে কিনে নিন অসাধারণ Gaming Double-Finger Triggers"

  1. Kumary Contributor says:
    বুঝলাম না ভাই, আপনি নিজে কিনে যদি রিভিউ দিতেন তাহলে উপকার হতো। কিন্তু আপনি তো দারাজ এর ছবি গুলো কপি-পেস্ট করে দিলেন, তাহলে আমার ট্রিকবিডিতে এই পোস্ট থেকে কি উপকার হলো শুনি?
    1. Tech Notepad Author Post Creator says:
      আমি নিজেই কিনেছি। তবে আমি সময় স্বল্পতার অভাবে নিজের তুলা কোনো ছবি দিতে পারিনি।
    2. Kumary Contributor says:
      কেউ আপনাকে বাধ্য করেনি যে এই সময়ের মধ্যেই পোস্ট করতে হবে। একটা ভালো মানের পোস্ট লিখতে সময় নিতে হয়। আর এমন তো না যে আপনাকে ফ্রী তে করতে হচ্ছে। টাকা পাচ্ছেন, তবুও কেন এ অবহেলা? দারাজ এ যে পণ্যটা আছে সেখানেও বিস্তারিত অনেক লেখা আছে যা আপনার পোস্টে নেই। আপনার পোস্ট টা এমন যে “করার ইচ্ছা হলো, করে ফেললাম”। ?
    3. Kumary Contributor says:
      দারাজ এ এই প্রোডাক্ট এ গেলে সম্ভবত ২৫ জনের ছবি সহ রিভিউ পাবেন, যেখানে রিভিউ গুলো ক্রেতা রা বিনামুল্যে করেছে। তাদের দেয়া রিভিউ গুলোও আপনার রিভিউ থেকে অনেক বেটার, যেখানে আপনি বিনামুল্যে করছেন না।
  2. Danger Rafi Author says:
    এগুলো পোস্টের মানেই তো বুঝলাম না। কারো এই ধরনের প্রোডাক্ট কিনতে হলে ইউটিউব এ রিভিও দেখে কিনবে , আপনার পোস্ট কে খুজে বেড়াবে? তাছাড়াও আপনার পোস্ট এর যে লেন্থ আর কোয়ালিটি তার উপরে অরিজিনাল পিকচার ব্যবহার করেন নি, এতে মানুষ তো বুঝতেই পারবে না প্রোডাক্ট টা কেমন।
  3. TrickBD Support Moderator says:
    প্রমোশমাল পোস্ট/বিজ্ঞাপন দেয়া নিষেধ।
  4. TrickBD Support Moderator says:
    মানসম্মত পোস্ট করুন।
    পরবর্তীতে একশন নেয়া হবে।
    1. Tech Notepad Author Post Creator says:
      তাহলে কীভাবে কোনো product এর review লিখলে, সেটা মানসম্মত হিসেবে বিবেচিত হবে? একটু জানাবেন, please.
  5. RC Rabbi Contributor says:
    ভুল তো সবার হয় তা নিয়ে মাথা ঘামানো উচিত না

Leave a Reply