আসসালামু আলাইকুম, আপনাদের শুভেচ্ছা জানিয়ে আজকের টিউন শুরু করছি। কেমন আছেন আপনারা? আশা করি অনেক ভাল আছেন সৃষ্টিকর্তার রহমতে। যাই হোক এবার কাজের কথাই আসি।  আমি আজকে আপনাদের সামনে হাজির হয়েছি নতুন একটি গেইম নিয়ে যার নাম হল”Break The Prison”। এই গেইমে আপনার কাজ হল এক নায়ককে জেল থেকে পালাতে সাহায্য করতে হবে। খুব মজার একটা গেইম না খেললে কিন্তু প্রস্থাবেন। গেইমটির Size মাএ ৮ মেগাবাইট। ডাউনলোড করে Install দিয়েই খেলা শুরু করতে পারবেন।   

jel jel2

Break The Prison – help the hero escape from prison. Open locked doors, make up a cunning plan, outwit the guards, and guide your prisoner through dangerous levels. Control the running hero, Jump over various obstacles, avoid traps, and hide from the chase. Bring the prisoner to freedom!

Game Features:
Colorful Graphics
8 Different Maps
Over 40 Interesting levels
Over 10 useful items.
File-Name: Break The Prison

File-Size: 8 MB

Current Version: 1.0.3

Requires Android: 2.1

 

 

 

 

Break The Prisonডাউনলোড লিংক [8MB]

 

 

 

 

গেইমটি কেমন লাগলো আশাকরি জানাতে ভুলবেননা আমাকে ?

আজ এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন আর অবসর সময় কাটান গেইম খেলে ও মুভি দেখে।

লেখাটি সর্বপ্রথম প্রকাশিত হয় এখানে

এই সব আরও ভাল ভাল App ও গেইম ডা্উনলোড করার জন্য ভিজিট করুন এখানে

এছাড়াও যেকোন App ও গেইম জন্য ফেসবুক লাইক করুন।Follow করুন Twittre/Google plus এ। আপনার App ওগেইম টি রিকোয়েস্ট করুন, পেয়ে যাবেন App ও গেইম টি আসা করি। তাই এখন ই রিকোয়েস্ট করুন। ডাউনলোড লিঙ্ক কাজ না করলে আমাকে জানাবেন আমি ঠিক করে দিব।

 

2 thoughts on "এক Hero বিনা অপরাদে জেলে বন্ধি তাকে জেল থেকে পালাতে সাহায্য করুন অসাধারন একটি এন্ডোয়েড গেইম”Break The Prison”।মেগাবাইট আপনার সাধ্যের মধ্যে।"

  1. tanvir5656 tanvir5656 Contributor says:
    parison 2 er 5no lv কিভাবে solve করব??

Leave a Reply