Site icon Trickbd.com

নিয়ে নিন ২৮০০+ আইকন সহ অসাধারন একটি অ্যাপ যা সাপোর্ট করবে সব Launcher এ আর মনের মতো করে সাজিয়ে নিন আপনার ফোন।অ্যাপটি সম্পূর্ণ প্রিমিয়াম এবং প্রিমিয়াম হোস্টিং সাইট থেকে ডাউনলোড করে নিন এখনি।

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।


হয়তো ভাল কিছু দিতে পারিনা আপনাদের তবুও চেস্টা করি।টাইটেল দেখেই হয়তো বুঝে গেছেন এতোক্ষনে আসলে এইটা কি ধরনের অ্যাপ।অসলে আমি চেস্টা করি আপনাদের অসাধারন কিছু দেয়ার যা সবার থেকে আলাদা।অন্যদের মতো ব্যাবসাহিক চিন্তা ভাবনা আমার নয়।যা আমার পোষ্ট গুলো দেখলেই বুঝতে পারবেন।আমি মনে করি এমন কিছু কেও দিতে পারবে না।অ্যাপ গুলো আমি নিজের প্রয়জনে খুজে বের করি এবং ভাল লাগলে তা সেয়ার করি।

তেমনি একটি অ্যাপ নিয়ে হাজির হলাম আজ।এই অ্যাপে আপনি পাবেন ২৮০০+ প্রিমিয়াম আইকন যা আপনার ফোনকে দিবে অসাধারন লুক।এক ঘেয়েমী আইকন গুলো আর কয়দিন দেখবেন বলুন এবার সময় বদলাবার।এই অ্যাপটি সকল এন্ড্রয়েট ভার্সনে সাপোর্টেড।আর খুশির খবর হচ্ছে  ডলার দিয়ে প্রিমিয়াম হোস্টিং কিনছি তাই ডাউনলোডের সময় পপ আপ এডের জন্ত্রনা সহ্য করতে হবে না।

অ্যাপটি সম্পূর্ণ পেইড ভার্সন কিন্তু আমি দিচ্ছি একদম ফ্রিতে।


App Features:

Support 22 major Launchers:

তাই আর দেরি কেন অনায়াসেই ডাউনলোড করে নিতে পারেন অ্যাপটি।

অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।


ডাউনলোড করার জন্য যেকোন ব্রাউজার থেকে DOWNLOAD NOW তে ক্লিক করুন যদি প্লেস্টোর বা অন্য কোথাও যায় তবে ব্যাক করে আগের পেজে এসে CLICK HERE TO DOWNLOAD ক্লিক করুন ডাউনলোড শুরু হয়ে যাবে।

 

ধন্যবাদ এতোক্ষন আমার সাথে থাকার জন্য।

অ্যাপ ডাউনলোড লিংক কমেন্টে দেয়া আছে দেখুন।

আমার সাইটে সর্বপ্রথম প্রকাশিত।

Exit mobile version