Site icon Trickbd.com

পাওয়ার বাটন দিয়ে ফোন লক বা আনলক করতে করতে পাওয়ার বাটনে সমস্যা দেখা দিয়েছে?নিয়ে নিন সমাধান।এবার ফোন লক বা আনলক করতে পাওয়ার বাটনের দরকার ঈ পরবেনা!!!

Unnamed

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই?আশা করি আল্লাহর রহমতে সবাই ভালই আছেন।আমিও আল্লাহর রহমত ও আপনাদের দোয়ায় ভালই আছি।

আজ আপনাদের জন্য এমন একটি অ্যাপ নিয়ে হাজির হয়েছি যার মাধ্যমে #Power_Button এ ক্লিক ছাড়াই আপনি আপনার এন্ড্রয়েড স্মার্টফোনটি লক বা আনলক করতে পারবেন।আর এতে আপনার এন্ড্রয়েডের পাওয়ার বাটন থাকবে একদম সুরক্ষিত।
.

বর্তমানে স্মার্টফোন জগতে এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম আর সকল অপারেটিং সিস্টেম থেকে কয়েক ধাপ এগিয়ে।এর পিছনে বেশ কিছু কারণ রয়েছে যার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে এন্ড্রয়েডে গ্রাহকের প্রায় সকল রকম চাহিদার ঈ অ্যাপ বিদ্যমান এবং এতে রয়েছে ইচ্ছামত কাস্টমাইজড করার সুবিধা।
.
একজন এন্ড্রয়েড ইউজারের যে জিনিস টি সবচেয়ে বেশী ব্যবহার হয় সেটি হচ্ছে এর পাওয়ার বাটন।ফোন লক বা আনলক করতে করতেই এর বারো তেরোটা বেজে যায় :p এছাড়া রিকোভারি মুডে যেতে বা স্ক্রিনশট নিতে সব কাজেই এই বাটন টি ব্যবহার করতে হয় ঈ।কিন্তু এভাবে অতি ব্যবহারের কারণে যদি এটি একদম নষ্ট হয়ে যায় বা কাজ না করে তাহলে কি হবে ভেবে দেখেছেন?তাই এর সম্পূর্ণ সুরক্ষার জন্য নিয়ে এলাম কার্যকরী একটি অ্যাপ।যে অ্যাপটি সবার সংগ্রহে থাকা উচিত কেননা এর মাধ্যমে আপনি Power Button এ কোনরুপ স্পর্শ ছাড়াই ফোন লক বা আনলক করতে পারবেন।

[img id=130699]
[img id=130698]
নির্দেশনা:পাওয়ার বাটনের বদলে এই অ্যাপটির মাধ্যমে দুটি ভলিউম বাটনের যেকোন টি দিয়েই ফোন আনলক করতে পারবেন।আর লক করতে নোটিফিকেশন বারে Volume Unlock এ ক্লিক করলেই ফোন লক হয়ে যাবে।এজন্য প্রথমবার Device Administration এক্টিভ করে দিবেন!সিম্পল।

.
ডাউনলোড লিংক: এখানে ক্লিক করুন

ডাউনলোড করতে লিংকে গিয়ে Download Now এর নীচের টিক তুলে দিয়ে সেই #Download_Now এ ক্লিক করবেন।
.
পোস্ট টি সম্বন্ধে আপনার ভালোলাগা বা মন্দলাগা কমেন্টে জানাবেন এছাড়া আপনি কোন বিষয় নিয়ে পোস্ট দেখতে আগ্রহী সেটি আমাদের জানাতে পারেন।
পোস্ট টি আপনার উপকারে এলে শেয়ার করে অন্যদের ও উপকারে অংশীদার হোন।ধন্যবাদ সবাইকে।আলবিদা!
#RIP_Sami 🙁

Exit mobile version