Site icon Trickbd.com

সেলফি প্রেমিদের জন্য নিয়ে আসলাম অসাধারন একটি প্রিমিয়াম সেলফি ক্যামেরা অ্যাপ ।যার তোলা ছবি আপনাকে মুগ্ধ করবেই।

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।

 


হয়তো ভাল কিছু দিতে পারিনা আপনাদের তবুও চেস্টা করি।টাইটেল দেখেই হয়তো বুঝে গেছেন এতোক্ষনে আসলে এইটা কি ধরনের অ্যাপ।অসলে আমি চেস্টা করি আপনাদের অসাধারন কিছু দেয়ার যা সবার থেকে আলাদা।যা আমার পোষ্ট গুলো দেখলেই বুঝতে পারবেন।আমি মনে করি এমন কিছু কেও দিতে পারবে না।অ্যাপ গুলো আমি নিজের প্রয়োজনে খুজে বের করি এবং ভাল লাগলে তা সেয়ার করি।

সেলফি তুলতে আমরা কে না পছন্দ করি।আর এই সেলফি তোলার জন্য অনেক ক্যামেরা অ্যাপ তো ইউজ করলেন কিন্তু সেলফি তোলার জন্য কয়টা ক্যামেরা বেস্ট পাইছেন  বলেন? তবে আজ আমি যে অ্যাপ নিয়ে আসছি সেইটা সেলফি তোলার জন্য একদম পারফেক্ট।সম্পূর্ণ প্রিমিয়াম অ্যাপের সাথে সেলফি তুলুন।

 



সংখিপ্ত একটা রিভিউ দিলে মন্দ হয় না কি বলেন।

 

 

 

 

 

আরো অনেক ফিচার পাবেন।আর তাছাড়া অ্যাপটি সম্পূর্ণ পেইড ভার্সন বলে কোন প্রকার এডের সম্মুখীন হতে হবে না।শুধু বলবো ডাউনলোড করে নিন আশাহত হবেন না।আমি নিজে ইউজ করে দেখলাম ভাল লাগলো তাই সেয়ার করলাম।

আপনাদের জন্যই এতো কিছু করা তার বিনিময়ে কিছুই চাওয়ার নাই শুধু বলবো একটু সাথে থাকবেন তাহলেই অনেক।অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।


ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করার জন্য যেকোন ব্রাউজার ব্যবহার করুন তারপর Download Now → Click Here to Downlod ক্লিক করুন তাইলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।অন্য কোন পেজে গেলে ব্যাক করে আগের পেজে আসুন।

 

-:অ্যাপ ডাউনলোড লিংক:-



আমার সাইটে প্রথমে প্রকাশিত

 

 

Exit mobile version