Site icon Trickbd.com

পুরো ৫ ডলার মূল্যের কল ব্লকার অ্যাপ।শুধু কল নয় SMS,MMS সহ সব কিছু ব্লক করুন এই অ্যাপ দিয়ে।চমকপ্রদ কিছু ফিচার সহ অ্যাপটি শুধু মাত্র আপনার জন্যই।

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।


আমাদের অনেক সময় বিরক্তিকর কল আসে,আর এইসব কল ব্লক করতে আপারেটর থেকে নিদিষ্ট কিছু চার্জ দিতে হয়।তবে আজ আমি যে অ্যাপটি নিয়ে আসছি তা দিয়ে আপনি চাইলেই সকল ধরনের কল সহ,SMS,MMS  ব্লক করতে পারবেন।আর অ্যাপটি কিন্তু ফ্রি নয় পুরাই ৫ ডলার দাম।


কি কি থাকছে এই অ্যাপে।

 

 

এছাড়াও আরো ফিচার পাবেন সবকিছু লেখা সম্ভব হলো না।আমার মনে হয় এতো ফিচার সহ আজ পর্যন্ত কোন ব্লকার অ্যাপ নামেনি।চোখ বন্ধ করে ডাউনলোড করতে পারেন।

আপনাদের জন্যই এতো কিছু করা তার বিনিময়ে কিছুই চাওয়ার নাই শুধু বলবো একটু সাথে থাকবেন তাহলেই অনেক।অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।


ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করার জন্য যেকোন ব্রাউজার ব্যাবহার করুন তারপর Download Now তে ক্লিক করুন অন্য কোন পেজে গেলে ব্যাক বাটন চেপে আগের পেজে এসে→ Click Here to Downlod ক্লিক করুন তাইলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।অপেরা মিনি বা ইউসি ব্যাবহার করলে ভাল হয়।


-:অ্যাপ ডাউনলোড লিংক:-


এতোক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।কোন সমস্যা হলে কমেন্টে জানান।

Exit mobile version