Site icon Trickbd.com

SMS চ্যাট করতে ভালোবাসেন?নিয়ে নিন SMS করার জন্য অসাধারন একটি অ্যাপ যা প্লেস্টোরে বেস্ট অ্যাপ গুলোর মধ্য একটা।অনেক অনেক ফিচার সহ প্রিমিয়াম এই অ্যাপটি এখনি সংগ্রহে রাখুন।

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।আর ভাল লাগলে অবশ্যই সেয়ার করবেন।


বর্তমান সময়ে ফেসবুক,Whatsapp,এর পাশাপাশি ফোনে SMS ও কিন্তু কম করা হয় না।আর ডিফল্ট SMS অ্যাপে হয়তো অনেক সুবিধায় পাওয়া যায় না।তবে আজ আমি যে SMS অ্যাপ দিবো তা অনেকটা ম্যাসেঞ্জার গুলোর মতোই।দ্রুত SMS চ্যাটিং অনেক অনেক থিম,ইমো,ইত্যাদি নিয়ে এই অ্যাপটি সত্যিই অনেক সুন্দর।আর অ্যাপটি সম্পূর্ণ প্রিমিয়াম ভার্সন বলে অনেক ফিচার আনলক পাবেন।


চলুন দেখে নেয়া যাক অ্যাপটির সংখিপ্ত রিভিউ।

আরো অনেক ফিচার পাবেন পেইড এই ভার্সনে।আমি নিজেও ইউজ করি তাই বলবো ডাউনলোড করে নিন আশাহত হবেন না।

 


ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করার জন্য যেকোন ব্রাউজার ব্যাবহার করুন তারপর Download এর নিচে একটি টিক চিহ্ন দেখতে পাবেন।টিক চিহ্ন তুলে দিয়ে Download ক্লিক করুন।পরের পেজে Download লেখায় ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে। অন্য কোন পেজে গেলে ফোনের ব্যাক বাটন চেপে আগের পেজে আসুন।অপেরা মিনি বা ইউসি ব্যাবহার করলে ভাল হয়।


-:অ্যাপ ডাউনলোড লিংক:-

২০০+ পেইড এবং দরকারি অ্যাপ পেতে এই লিংকে ভিজিট করুন।


আপনাদের জন্যই এতো কিছু করা তার বিনিময়ে কিছুই চাওয়ার নাই শুধু বলবো একটু সাথে থাকবেন তাহলেই অনেক।অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।


 

এতোক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।কোন সমস্যা হলে কমেন্টে জানান।