Site icon Trickbd.com

আপনার আজান্তেই আপনার ফোনে কি প্রচুর MB খরচ হচ্ছে ?তাইলে কষ্ট করে এই টিউনটি দেখুন,এখন থেকে আর MB নষ্ট হবে না।

আসসালামু আলাইকুম ভাই ব্রাদার ,কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভালই আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভালই আছি।

 

 

N.B- আর হ্যা আগে পুরো টিউন পড়েন ,না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।আর যদি আন্নের মনে হয় টিউনটি অনেক কাজের তাইলে কিন্তু  অবশ্যই সেয়ার করতে হবে।

 

 


 

যাইহোক কাজের কথায় আসা যাক কি কন?স্মার্টফোন ইউজ করেন আর তাতে ইন্টারনেট চালান না ব্যাপারটা কেমন জানি নুন ছাড়া পান্তাভাত।আর স্মার্টফোন আসার পর থেকে আমাদের ইন্টারনেট খরচটাও বাইরা গেছে।

আর আমগো দেশের মোবাইল কম্পানি গুলোর নেট প্যাকেজ কেমুন সেইডা তো ভাল করেই জানেন।আনলিমিটেড নিলেও সেইডাও দেখবেন লিমিটের ভিত্রে রাইখা দিছে।হয়তো টেকা পয়সা ম্যানেজ করে অনেক কষ্টে নেট প্যাকেজ কিনছেন ,ধুমছে নেট চালাচ্ছেন কিন্তু ৫/১০ মিনিট পরেই আন্নের  MB গায়েব।তখন মেজাজটা কেমন লাগে তা বলার অপেক্ষা রাখে না।

তবে এমন অবস্থা যাতে আর না হয় সেজন্য নিয়ে আসলাম হেব্বি একখান অ্যাপ ।ফ্রি কিন্তু না এক্কেরে পেইড ভার্সন দিমু।

 


ফ্রাঞ্চ চলুন দেখে নেয়া যাক কি কি ধন সম্পদ থাকছে এই অ্যাপে

 

না আর লিখতে পারমু না,অনেক সুবিধায় পাবেন এই অ্যাপে।তবে হ্যা আন্নের বাবার যদি অনেক টাকা থাকে তাইলে এই অ্যাপ আপনার জন্য নহে।এই অ্যাপটা শুধু মাত্র তাদের জন্যই যারা লিমিটেড ইন্টারনেট ইউজ করেন।

 


ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করতে চান?

তাহলে  ইউসি বা ফোনের ডিফল্ট ব্রাউজার ব্যাবহার করুন তারপর Create Download link এর নিচে একটি টিক চিহ্ন দেখতে পাবেন।টিক চিহ্ন তুলে দিয়ে Create Download link ক্লিক করুন।পরের পেজে Click here to download লেখায় ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।অন্য কোন পেজে গেলে ফোনের ব্যাক বাটন চেপে আগের পেজে আসুন।

 


অনেক অনেক পেইড এবং দরকারি অ্যাপ পেতে এই লিংক ভিজিট করুন।

 


 

তাইলে আজ এই পর্যন্তই আবার দেখা হবে ।ভাল থাকুন সুস্থ্য থাকুন।কোন ভুল ত্রুটি থাকলে ক্ষমার চোখে দেখবেন।

 

এতোক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।কোন সমস্যা হলে কমেন্টে জানান।