Site icon Trickbd.com

কন্টাক্ট লিস্টের অপ্রয়োজনীয় নম্বরগুলো মার্ক করে ডিলেট করে ফেলুন!

আসসালামু আলাইকুম। শুভ রাত্রি! কেমন আছেন সবাই?? আশা করি আল্লাহর রহমতে ভালই আছেন।তো,আজ আপনাদের সাথে আজ অতি সিম্পল একটি অ্যাপ শেয়ার করতে যাচ্ছি।হয়ত অনেকের ঈ কাজে আসবে!

.
আজ এক বন্ধুর নম্বর সিমে সেভ করতে গিয়ে একটু অবাক ঈ হলাম!! দুই সিমের কোনোটাতেই একটা নম্বর সেভ করার জায়গাও অবশিষ্ট নেই!যখন সেভ করা নম্বর গুলো চেক করলাম তখন দেখলাম অন্নেক নম্বর ই অচেনা মানুষদের!মানে হোয়াটসঅ্যাপ এ গ্রুপ চালাতাম তো, সেখান থেকেই এই নম্বর গুলো রয়ে গেছে!
.
এখন একটা একটা করে ডিলেট করা বেশ সময়সাপেক্ষ ও বোরিং ব্যাপার!আর মাল্টিপল মার্ক করে যে ডিলেট করবো সে উপায় ও তো ডিফল্ট ভাবে দেয়া নেই! তাই সার্চ করে অনেক অ্যাপ থেকে এই অ্যাপটি বাছাই করলাম এন্ড অতি সহজেই অপ্রয়োজনীয় নম্বরগুলো মার্ক করে ডিলেট করে ফেললাম!
.
আর আমার কাছে ভাল লাগবে,অথচ আপনাদের সাথে শেয়ার করবোনা তা তো হয়না!!তাই আপনার ও যদি এই দরকার হয় বা সংগ্রহে রাখতে চান তাহলে নিচের লিংক থেকে মাত্র ২ এ এম্বির Contact Delete অ্যাপটি ডাউনলোড করে নিন

এখানে ক্লিক করে ডাউনলোড করুন

ডাউনলোড করতে UC BROWSER দিয়ে  লিংকে গিয়ে Create Download Link  এর নীচের টিক তুলে দিয়ে সেখানেই ক্লিক করবেন দেন পরের পেজে Click Here To Download  এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে!!

আমার সাইট, সময় পেলে ঘুরে আসবেন