PicsArt আমাদের ফোনে বহুল ব্যবহৃত একটি সফটওয়্যার। বিশেষ করে ফটো এডিটিং এর জন্য এই সফটওয়্যারটি খুবই বেশি জনপ্রিয়। আজকাল সবার ফোনে ফটো এডিটর হিসেবে এ সফটওয়্যারটি ব্যবহার করা হয়।

আমরা সবাই এই সফটওয়্যার এর ফ্রি ভার্সন ব্যবহার করে থাকি। ফ্রি ভার্সনে মূলত লিমিটেড সুবিধা থাকে। অনেক স্পেশাল কিছু ফিচার ফ্রী ভার্সনে থাকেনা। যেমন ব্যাকগ্রাউন্ড রিমুভার, AI ব্যাকগ্রাউন্ড, PNG ফরমেট সেইভ করা, ফ্রিমিয়াম ফন্ট ও স্টিকার।

Download PicsArt Mod Paid Unlocked (78MB)
Link 2: PicsArt Mod Paid Unlocked (78MB)

পেইড ভার্সনের সুবিধা:
∆ স্টিকার, ফন্ট এর আনলিমিটেড অ্যাক্সেস: আর পিছিয়ে থাকার দরকার নেই! অসংখ্য শৈল্পিক প্রভাব, ট্রেন্ডি স্টিকার এবং আড়ম্বরপূর্ণ ফন্টগুলির সাথে আপনার ফটোগুলিকে এডিট করার সুবিধা।

∆ বিজ্ঞাপন-মুক্ত এডিটিং: সেই বিরক্তিকর বিজ্ঞাপনগুলিকে বিদায় জানান যা আপনার সৃজনশীলতাকে বাধা দেয়। পিকসার্ট গোল্ডের মাধ্যমে, আপনি শুধুমাত্র আপনার শৈল্পিক দৃষ্টিভঙ্গিকে প্রাণবন্ত করার দিকে মনোনিবেশ করতে পারেন।

∆ প্রিমিয়াম ইফেক্ট এবং ফিল্টার: এক্সক্লুসিভ ফিল্টার, ওভারলে এবং ব্রাশ দিয়ে ফটোগুলিকে আরু সুন্দর করুন যা আপনি বিনামূল্যের অ্যাপ সংস্করণে পাবেন না। ছবিতে আরু গভীরতা, সন্দর এবং শৈল্পিক বৈশিষ্ট্য যোগ করার সুবিধা ।

∆ ওয়াটারমার্ক নাই: কোনও অবাঞ্ছিত ব্র্যান্ডিং ছাড়াই গর্বের সাথে আপনার তৈরি পিক শেয়ার করুন। ফ্রি ভার্সনে কিছু কিছু বিশেষ ফিউচার ব্যবহার করতে গেলে ছবিতে ওয়াটার মার্ক চলে আসে। কিন্তু প্রেড পার্সন সফটওয়্যার এ ওয়াটারমার্ক থাকে না।

5 thoughts on "Download PicsArt Gold Premium All Unlocked Version Lite APK (78MB)"

  1. iamrakibmia Author says:
    Thanks for share.
    Your post very helpful for me.
  2. BSS SUMON ISLAM Contributor says:
    ১০০ বাংলা ফন্ট যদি add করতেন ভালো হতো
    1. Oliur Rahman Author Post Creator says:
      যেকোন একটা বাংলা ফন্ট ডাউনলোড ওয়েবসাইট থেকে ফন্ট ডাউনলোড দিয়ে। ফন্ট অপশন থেকে ইজিলি অ্যাড করা যায়
  3. abir202 Contributor says:
    বাংলা ফ্রন্ট এড করেন না ভাই
  4. Kowsik Contributor says:
    link not work?

Leave a Reply