Be a Trainer! Share your knowledge.
Home » Apps review » অরিজিনাল কলের মত, কোন টাকা পয়সা ছাড়াই ফেক কল নিয়ে আসবেন যেভাবে আপনার ফোনে!! জেনে নিন

অরিজিনাল কলের মত, কোন টাকা পয়সা ছাড়াই ফেক কল নিয়ে আসবেন যেভাবে আপনার ফোনে!! জেনে নিন

আসসালামু আলাইকুম সুপ্রিয় trickbd এর সদস্যগণ। কেমন আছেন সবাই আশা করছি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন আমিও ভালো আছি বলে আজকে আবারো হাজির হলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। সবাইকে জানাই অগ্রিম ঈদ মোবারক। লিখার মধ্যে যদি কোন প্রকার ভুল ত্রুটি থাকে অনুগ্রহপূর্বক ক্ষমা করবেন।

ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি, ঈদের সময় পরিবারের সকলে একত্রিত হয় বন্ধু-বান্ধব সহ সবাই একত্রে আড্ডা দেয়, চাইলে আপনারা আপনাদের বন্ধু-বান্ধব সহ সবার সাথে প্র্যাংক কল করতে পারেন।

আমাদের অনেক সময় আমাদের অনেক বিরক্তিকর আলোচনায় থাকতে হয়, চাইলেই সহজে সেখান থেকে যাওয়া সম্ভব হয় না, অথবা ব্যক্তিগত কারণ দেখে এক জায়গা থেকে অন্য জায়গাতে যাওয়ার জন্য আমাদের কোন উপায় থাকে না। আজকে আপনাদেরকে এমন একটি ট্রিক শেখাবো যার মাধ্যমে আপনারা আপনাদের ফোনে অটোমেটিক যে কারো গুরুত্বপূর্ণ কল নিয়ে আসতে পারবেন, দেখে মনে হবে একদম অরিজিনাল কল আসছে।

আপনারা এই কাজটি করতে পারবেন একটু সাধারণ অ্যাপস ব্যবহার করে, এতে কোন প্রকার টাকা খরচ করতে হবে না সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন, মোবাইল ডাটা ব্যবহার করে অথবা ওয়াইফাই ব্যবহার করে এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন।

প্রথমত আপনাদের গুগল প্লে স্টোরে যেতে হবে তারপরে আপনারা এই অ্যাপসটি ডাউনলোড করবেন, আপনাদের সুবিধার জন্য আমি ডাউনলোড লিংক এখানে দিয়ে দিলাম।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

অ্যাপসে প্রবেশ করার পরে এরকম পাবেন।

এবার আপনি এখানে যার নাম্বার থেকে কল আনতে চান তার নাম্বার এবং তার ফোন নাম্বার এখানে লিখুন।

এবার আপনি চাইলে এখানে, যার থেকে কল নিতে চান কতক্ষণ পরে কল আসবে আপনার ফোনে সেটি সিলেক্ট করে নিতে পারবেন।

এই দেখুন আমার ফোনে কল আসছে একদম পুরো নরমাল কলের মত,

আপনারা চাইলে এভাবে আপনাদের দরকার এই মুহূর্তে কাজে লাগাতে পারেন এই কার্যকরী অ্যাপসটি। তবে একটা রিকোয়েস্ট থাকবে কখনো এটি খারাপ কাজে ব্যবহার করবেন না আপনারা। এতে কোনরূপ সমস্যা তে পড়লে আমি অথবা তুই ডিউটি কর্তৃপক্ষ পড়লে আমি দায়ী নই।

সবাইকে পরিশেষে বলতে চাই ঈদ মোবারক, সকলের ঈদ পরিবারের সঙ্গে ভালো কাটুক এই আশা করি। ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং ট্রিকবিডি এর সাথেই থাকবেন নিত্য নতুন সকল তথ্য পেতে প্রতিদিন ভিজিট করুন trickbd.com

2 months ago (Apr 10, 2024)

About Author (281)

MD Musabbir Kabir Ovi
author

নিজে যতটুকু জানি, ঠিক তত টুকু সবাইকে জানানোর চেষ্টা করি

Trickbd Official Telegram

2 responses to “অরিজিনাল কলের মত, কোন টাকা পয়সা ছাড়াই ফেক কল নিয়ে আসবেন যেভাবে আপনার ফোনে!! জেনে নিন”

  1. teampx Contributor says:

    Joy trickbd 🤗

Leave a Reply

Switch To Desktop Version