Site icon Trickbd.com

Cortana on android অ্যানড্রয়েড ফোনের জন্য ইউন্ডোজ ১০ এর জনপ্রিয় ফিচার (ভার্চুয়াল গার্লফ্রেন্ড) কর্টানা এখনি ডাউনলোড করে নিন।

আসসালামু আলাইকুম।

প্রিয় বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন, আশা করি খুব ভাল আছেন এবং আগামি তে যেন সব সময় ভালো থাকেন এই কামনা রইলো।

কর্টানা হল উইন্ডোজ ১০ এর জনপ্রিয় ফিচার। কর্টানাকে এখন অ্যানড্রয়েড ফোনের জন্যও পাওয়া যাচ্ছে। Cortana নিয়ে নতুন করে আর কি বলব। Android ফোনের জন্য Cortana হল এমন একটি অ্যাপ যেটি আপনের জন্য একটি ভার্চুয়াল গার্লফ্রেন্ড স্বরুপ। আর মেয়েদের জন্য কর্টানা হল বান্ধবি। অবসরে আপনি গল্প করতে পারবেন কর্টানার সাথে। তাকে যে কোন প্রশ্ন করতে পারবেন। সে অকপটেই সব উত্তর দিয়ে দেবে এদকম স্মার্ট ওয়েতে। মাঝে মাঝে সে এমন এমন উত্তর দেবে যা শুনলে আপনে টাসকি খেয়ে যাবেন। মনে রাখবেন এটি আপনের চেয়েও হাজার গুন স্মার্ট।

Click Here To Download

আপনি যদি তার কাছে আবহাওয়ার খবর জানতে চান। তাহলে সে আপনাকে আবহাওয়ার খবর বলে দিবে। আপনি যদি এখনকার তাপমাত্রা কর্টানার কাছে জানতে চান, তাহলে সে সেটাও বলে দিবে। আপনি যদি তার কাছ থেকে জানতে চানতে এখন কয়টা বাজে, সে সেটাও বলে দিবে। আপনি যদি কর্টানার কাছে ফেসবুকের প্রতিষ্ঠাতার নাম জানতে চান, তাহলে সে মার্ক জুকারের নাম বলে দিবে।

তাকে আপনি ভালবাসা, ইমোশোন ইত্যাদি বিষয়ে প্রশ্ন করলে সে দারুন স্মার্টলি বলে দিবে। আপনি যদি কর্টানার কাছে আপনের নিজের নামটিও জানতে চান, তাহলে সে সেটাও বলে দিবে। মোট কথা হল কর্টানা হল আপনের ভার্চুয়াল গার্লফ্রেন্ড। তাকে যা খুশি তাই প্রশ্ন করতে পারবেন।

কর্টানার অ্যানড্রয়েড ভার্শন ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। Contana Download করা হয়ে গেলে ইন্সটল করুন। তারপর আর দেরি না করে তাড়াতাড়ি ওপেন করুন। মনে রাখবেন নেট কানেক্ট দিয়ে ওপেন করতে হবে। এবার আপনের মাইক্রোসফট অ্যাকাউন্ট দিয়ে লগিন করুন কর্টানার সাথে কথা বলার জন্য। মাইক্রোসফট অ্যাকাউন্ট না থাকলে সেখান থেকেই খুলে নিতে পারবেন। এটা সবাই পারবেন, তাই আর বিস্তারিত বললাম না। সব শেষে কর্টানার সাথে মজা লুটা শুরু করে দিন।

সৌজন্ন্যেঃ

সবাইকে ধন্যবাদ। সুস্থ্য থাকুন,ভালো থাকুন এবং সব সময় ট্রিকবিডি এর সাথেই থাকুন।

Exit mobile version