Site icon Trickbd.com

একদম ফ্রীতে লাইফটাইমের জন্য নিয়ে নিন ফোনের সেরা মিউজিক প্লেয়ার Poweramp। [Full Version]

আসসালামু আলাইকুম, কি অবস্থা সবার?

আজকে আপনাদের জন্য প্রিমিয়াম মিউজিক প্লেয়ার ফ্রী তে নিয়ে এসেছি।

Poweramp নামটা অনেকেই শুনে থাকবেন। কারণ মোবাইলের জন্য সেরা একটা মিউজিক প্লেয়ার। এটার ফুল আনলক ভার্সনের মূল্য ৭.৯৯$। তবে আমি আজকে আপনাদের সম্পূর্ণ ফ্রীতে দিবো।

অনেকেই ভাবতে পারেল এটা হয়তো ট্রায়াল ভার্সন। ১৫ দিন পরে চলে যাবে। কিন্তু না, আমি নিজেই কয়েক মাস যাবত ব্যবহার করতাছি এখনো পর্যন্ত কোনো সমস্যা পাইনি। এটা একদম লাইফটাইমের জন্য। Android ১২ তে এখনো পর্যন্ত কোনো প্রকার সমস্যা ছাড়া চলতাছে।

● App Name : Poweramp
● Architecture : ARM7+ARM64
● Version : Build-981-uni [Stable]
● Size : 22 MB

Download Link (Mega)

Mod info :

● Full version activated
● No need any unlocker key

● No more 15 days trial msg
● License verification patched
● Settings export, import working
● Equalizer fully working
● Removed useless files
● Optimized & aligned

যেহেতু এটা মোড এপস তাই ইনস্টল করার সময় Google Play Protect ঝামেলা করতে পারে। Install anyway তে ক্লিক করলেই ইনস্টল হয়ে যাবে।

বলা হয়ে থাকে এটা মোবাইলের জন্য সেরা মিউজিক প্লেয়ার। সেরা বলার কারণও আছে। এটা দিয়ে Audio ফাইলের a-z সব ইডিট করা যায়। এটার কিছু স্পেশাল ফিচারস গুলো,

Audio Engine

এটা দিয়ে mp3, mp4/m4a/alac/aac, ogg, opus, wma, flac, wav, ape, wv, tta, mpc, aiff, dsd (dff/dsf), mka, mpga, tak, flv (audio) সহ সকল ধরনের Audio ফাইল প্লে করা যাবে।

ইউজার ইন্টারফেজ

আপনি চাইলে নিজের মতো করে প্লেয়ারটাকে কাস্টমাইজড করে দিতে পারবেন। তাছাড়াও লক স্কিনেও প্লেয়ারকে ব্যবহার করার সুবিধা থাকছে।

ফাইল ইডিট

আপনি গানের সকল ডিটেইলস পরিবর্তন করতে পারবেন। এমনকি ফটোও যুক্ত করতে পারবেন। যেটা আর কোনো প্লেয়ার দিয়ে করা যায়, এগুলা করতে আলাদা এপস ব্যবহার করতে হয়।

বেজ

আপনি ইচ্ছামতো গানের বেজ কম বেশি করতে পারবেন। চাইলে সেটাকে সেভ করেও রাখা যায়।

আরেকটা মজার ফিচার হলো, এটাকে নোটিফিকেশন বারে এড করা যায়। আপনি চাইলেই যখন তখন মোটিফ বার থেকেই প্লে করতে পারবেন, আলাদা করে এপসে যেতে হবে না।

আরো অনেক ফিচার আছে যেগুলা ব্যবহার করলে বুঝতে পারবেন। তো ডাউনলোড করে মজা নিতে থাকুন।

তো আজ এপর্যন্তই। সবাই ভালো থাকবেন। দেখা হবে আগামী পোস্টে। কোনো সমস্যা হলে আমাকে ফেসবুকে Ragib Hasan Abid যোগাযোগ করতে পারেন।