আসসালামু আলাইকুম।প্রিয় বন্ধুরা,  আপনারা সবাই কেমন আছেন, আশা করি খুব ভাল আছেন এবং আগামি তে যেন সব সময় ভালো থাকেন এই কামনা রইলো।

আলোচনা :প্রথমেই বলে রাখি এটা কোন এন্ড্রয়েড এপ ডেভলপিং নয়।বরং একটি ডেভলপ করা এপ দিয়েই আমরা কাজটি করবো।তবে হ্যা এর দ্বারা সম্পূর্ণ নিজের নামে যেকোন সাইটের এপ খুব সহজেই তৈরি করতে পারবেন আর সে এপ বন্ধুদের দেখিয়ে ভালই মজা নিতে পারবেন।

আপনি এই এপটি দ্বারা যেকোন সাইটের এপ বানাতে পারবেন যেমন Facebook App, Google.com App,Youtube App বা যেকোন এপ! তাও নিজের নামে।তো বুঝতেই পারছেন! বলে রাখা ভাল এপ টিতে ডাটা কানেকশন অন রেখে কাজ করতে হবে। তো,চলুন শুরু করি,,,

বিস্তারিত : প্রথমেই নিচের দেয়া লিংক থেকে এপ টি ডাউনলোড করে ইন্সটল শেষে অপেন করুন।অ্যাটাচ পিক দেখুন,,,ওরকম আসবে।

Click Here Download

এখন Website Url বক্সে আপনি কোন এপ বানাবেন সেই লিংক দিবেন।যেমন আপনি যদি Facebook এপ মেইক করতে চান তাহলে লিখবেন www.facebook.com ইউটিউব এপ বানাতে চাইলে লিখবেন www.youtube.com বা নিজের প্রোফাইল বা পেইজের লিংক ও দিতে পারেন।

Capture6

★এরপর নিচের ‪#‎App‬ title বক্সে এপটি কি নামে হবে সেই নাম দিবেন।যেমন Facebook By Me বা My Profile, আপনার ইচ্ছামতো।
*তারপর Icon Url বক্সে যেকোন একটি লিংক দিয়ে দিন *তারপর এপ ভার্সন বক্সে নিজের ইচ্ছামত ভার্সন বসিয়ে দিন *তারপর App Language এ EN সিলেক্ট করে দিন।
*Your Email অপশনে আপনার ইমেইল দিন।কোন স্পেস দিবেন না *Show advance Setting এ ক্লিক করে আরো কিছু সেটিং করতে পারবেনতারপর I agree এর পাশের বক্সে ক্লিক করে Create My App এ ক্লিক করুন।লোডিং,লোডিং,,,,,,,,আপনার এপ তৈরি হয়ে গেছে।তারপর Click here to download অপশনে ক্লিক করুন,ডাউনলোড করে ইন্সটল করুন আর চালাতে থাকুন নিজের তৈরি করা এপ।

সবাইকে ধন্যবাদ। সুস্থ্য থাকুন,ভালো থাকুন এবং সব সময় ট্রিকবিডি এর সাথেই থাকুন

4 thoughts on "এবার খুব সহজেই যেকোন সাইটের এন্ড্রয়েড এপ তৈরি করুন,সবাই পারবেন (Root,Unroot সবাই)"

  1. rubelmm Contributor says:
    download hoina


  2. ar imam sk Contributor says:
    ei nia ei post ta 5-8 bar kora hoiche
  3. GM Shohagh Hasan GM Shohagh Hasan Contributor says:
    একটা টিউনার আইডি দরকার কারও আছে।থাকলে ফেসবুক লিংক দেন
  4. mr.x Subscriber says:
    play store থেকে অ্যাপ ডাউওনলোড করতে গেলে ডাউওনলোড পেন্ডিং দেখাই এর সমাধান কি বোলতে পারেন?

Leave a Reply