Site icon Trickbd.com

ইউটিউব প্রিমিয়াম অ্যাপ ফ্রিতেই,অ্যাডসমুক্ত ইউটিউব/পপ আপ প্লেসহ নানা সুবিধা সারাজীবন উপভোগ করুন

Unnamed

ইউটিউব প্রিমিয়াম অ্যাপ সারাজীবন ফ্রিতে ব্যবহার করুন

আসসালামু আলাইকুম,
সকলে কেমন আছেন…??
আশাকরি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আর যারা নিয়মিত ট্রিকবিডির সাথে থাকেন তাদের ভালো থাকারই কথা। কেননা এখান থেকে আমরা প্রতিনিয়ত অনেক অজানা বিষয়গুলো জানতে ও শিখতে পারি। আজকের পোষ্টে আপনাদের দেখাবো যেভাবে আপনারা সারাজীবন সম্পূর্ণ ফ্রিতে ইউটিউব প্রিমিয়াম ব্যবহার করবেন। এখন থেকে টাকা দিয়ে আর আপনাকে ইউটিউব প্রিমিয়াম ব্যবহার করতে হবেনা।

যারা জানেন না ইউটিউব প্রিমিয়াম ব্যবহার করলে সুবিধা কি?
প্রথমে তাদের বলি আপনি যদি ইউটিউব প্রিমিয়াম অ্যাপটি ব্যবহার করেন তবে ইউটিউবে ভিডিও দেখার সময় কোনো অ্যাড আসবেনা সাধারণভাবে যখন ইউটিউবে ভিডিও দেখেন তখন কিন্তু প্রচুর বিরক্তিকর অ্যাড আসে।
তাছাড়া আরো সুবিধা হলো আপনারা Pop Up করে ভিডিও প্লে রেখে ফেসবুকসহ অন্য যেকোনো অ্যাপ ব্যবহার করতে পারবেন।


তাছাড়া চাইলে ভিডিওটা ব্যাকগ্রাউন্ড হিসেবে প্লে করেও রাখতে পারবেন।

এবার আসি কিভাবে ইউটিউব প্রিমিয়াম অ্যাপটি ডাউনলোড করবেন


যেহেতু এটা মোড করা অ্যাপ তাই আমি চাইলে সরাসরি গুগল ড্রাইভে আপলোড করে ডাউনলোড লিংকটা দিতে পারতাম এতে কিছুদিন বা কিছু সময় পর গুগল থেকে এটা রিমুভ করে দিবে ফলে পরবর্তীতে যারা পোস্ট দেখবে তখন তারা ডাউনলোড করতে পারবে না তাই এটা বিবেচনা করে আমার টেলিগ্রাম চ্যানেলে দিয়ে দিয়েছি।
যাদের Telegram নাই তারা ইনস্টল করে একাউন্ট খুলে নিবেন।
তারপর ডাউনলোড করতে টেলিগ্রামে গিয়ে BD TRICK SH লিখে সার্চ করে আমাদের টেলিগ্রাম চ্যানেল থেকে অথবা নিচের লিংকে ক্লিক করে সরাসরি টেলিগ্রাম থেকে ডাউনলোড করেনিন।


এরকম বিভিন্ন প্রিমিয়াম অ্যাপ ফ্রিতে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন থাকতে পারেন।

★আমার আগের পোস্ট যারা মিস করেছেন নিচের লিংক থেকে দেখুন:জন্মনিবন্ধন দিয়ে বিকাশ স্টুডেন্ট একাউন্ট খুলে ফ্রিতে ১৩০ টাকা বোনাস নিয়েনিন

“প্রতিনিয়ত সবার আগে Technology রিলেটেড ভিডিও পেতে চাইলে আমার ইউটিউব চ্যানেল BD TRICK SH সাবসক্রাইব করবেন,ইউটিউবে BD TRICK SH লিখে সার্চ দিলে চ্যানেলটি পেয়ে যাবেন।

★প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতে ফেসবুক পেজ BD TRICK SH এ মেসেজ দিনBDTRICKSH

সকলে ভালো থাকুন,সুস্থ থাকুন {{খোদাহাফেজ}}