Site icon Trickbd.com

এখন খুব সহজে অন্যের wifi হ্যাক করে একাই সম্পূর্ণ স্পিডের মজা লুটুন,100% working

Unnamed

wifi হ্যাক করতে চান তাহলে এই টিউন টি আপনার জন্য। আপনি শুধু নিয়ম অনুযায়ী কাজ করুন কোন চিন্তা ছাড়ায় হ্যাক করতে পারবেন।১০০% পরিক্ষিত

আপনাদের জন্য নিয়ে এলাম চরম এক জিনিস,অন্যের wifi হ্যাক নিজে ফুল স্পিডে wifi ব্যবহার করতে পারবেন।

আগেই বলে দি রুট লাগবে, রুট ছাড়া এই সব কাজ হয় না।আর রুট করলে আরো অনেক সুবিধা পাবেন যা রুট না করলে কোন দিন ও পাবেন না তাই ভয় পায়েন না সেটের কোন ক্ষতি হবে না নিশ্চিন্তে রুট করে ফেলুন একদম সেভ পদ্ধতি।

আপনি যদি ফোন রুট করতে চান তাহলে নিচের অ্যাপ টা ব্যবহার করে রুট করতে পারেন।জাস্ট ডাউনলোড করে নেট কানেকশন দিয়ে রুট এ ক্লিক করবেন ১মিনিটের মধ্যে রুট হয়ে যাবে। 5-6mb রাখবেন।

Phone Root Apps

অনেক জন মিলে একসাথে wifi ব্যবহার করছেন স্বাভাবিক ভাবেই আপনি ভাল স্পীড পাবেন না।আর পাবলিক wifi তো সবাই ব্যবহার করবে।তাই ভাল স্পিড কখন পাবেন না। আপনি চাইলে সবার স্পীড একাই ব্যবহার করতে পারেন এর জন্য অ্যাপ টা ওপেন করে kill এ ক্লিক করবেন কাজ শেষ সব স্পিড এখন আপনার।কেউ কিছু বুঝতেই পারবে না তারা ৫-৬কেবি করে স্পিড পাবে।এটা ১০০০০% কাজ করবে গ্যারান্টি।

Wifi Killer Apps

সবাই ভাল থাকেন।আর সুপার স্পিডে wifi ব্যবহার করতে থাকেন।

অনলাইনে ইনকাম করতে চান তাহলে এখানে আসুন, আপনি নিজেও পারবেন দৈনিক ৩০০-৩৫০ টাকা ইনকাম করতে। আপনার হাতের ফোনটি দিয়ে ইনকাম করতে পারবেন। ১০০% গ্যারান্টি দিয়ে বলতে পারি এবার ইনকাম হবেই।

Exit mobile version