Site icon Trickbd.com

অসতর্কতার কারনে কোন ভাইল মোবাইল থেকে ডিলেট হয়ে গেলে কম্পিউটার ছাড়াই এন্ড্রুয়েড দিয়েই কিভাবে ফেরৎ আববেন। কোন রুট করা লাগবে না।। বিস্তারিত স্কিনশট সহো।।

Unnamed

সবাই ক্যামন আছেন আশা করি ভালো আছেন, আর সবাই ভালো থাকেন এটাই চাই আসলে আমার পরিক্ষার ব্যাস্ততার জন্য ঠিক নিয়োমিতো টিউন লিখতে পারতেছি না আর আমার জানা বিষয় গুলি আমি আমার ছোট্ট BDMoU.xYz আর TrickBD.Com এর মাধ্যমে সবা কে জানাতে চাই।।।।

অনেক বকবক করে ফেললাম এবার চলেন কাজের কথায় আশি।

আজ আমি আপনাদের জন্য এমন একটা এপস নিয়ে হাজির হলাম যা কিনা আপনার এন্ড্রোয়েড মোবাইল ফোন থেকে ভুল বসতো কোন ফাইল বা কোন কিছু ফাইল ম্যানেজার থেকে ডিলেট হয়ে গেলে কোন প্রকার কম্পিউটার ছাড়াই নিজের এন্ড্রোয়েড মোবাইল থেকেই রিকভারি করতে পারবেন।।

নিচে ছবি সহ প্রত্যেক টা স্টেপ ভালো করে দেখিয়ে দিলাম।।।

→ প্রথমে আপনি এই এপস টা নামান
এখানে ক্লিক করুন
বিঃদ্রঃ_ ডাউনলোড করতে UC Or ডিফল্ট ব্রাউজার ব্যাবহার করেন।
সব চেয়ে ভালো হয় যদি এপস টা আপনি Play Store থেকে নামিয়ে ন্যান DAMPSTER।।তবুও আমি এখানে দিলাম বাকিটা আপনার ইচ্ছা

এপস টা নামানো শেস হলে ইন্সটল করে এপস টা Open করেন নিচের মতো আসবে দেখুন]

এবার এপস টা থেকে বেরিয়ে আসেন আর আপনার ফাইল ম্যানেজারে জান একটা ফাইল সিলেক্ট করেন যেমন আমি এখানে করেছি (Z) নামে ফোল্ডার টা।

ফাইল টা ডিলেট করার পরে দেখুন ফাইল ম্যানেজারে নাই। ফাইল টা ডিলেট করার পরে আবার সেই এপস টায় ডুকুন দেখুন আপনার ডিলেট করা ফাইল টা শো করতাছে।। নিচের চিত্রে দেখুন এবার ফাইল টি আবার রিকভারি করতে ফাইলটার উপরে ক্লিক করুন সাইট বারে ডিলেট হওয়া সব ফাইল দেখাচ্ছে। এবার যেই ফাইল গুলি রিকভারি করতে চান সব কটাকে মার্ক করে দ্যান চিত্রে দেখুন। মার্ক করা হয়ে গেলে নিচে Restore এ ক্লিক করুন। Restore এ ক্লিক করলে মাঝে মাঝে আমার কনফার্ম চাইতে পারে আর চাইলে কনফার্ম এর Ok তে ক্লিক করুন।।।

তারপরে দেখবেন যে এপস টায় আর সেই ফাইল টা সো করতাছে না।।।

এবার আপনি আপনার ফাইল ম্যানেজার এ যান ডুকে দ্যাখুন Dumpster নামে একটা ফোল্ডার হইছে।।

এটায় ডুকুন দেখুন আপনার ব্যাকআপ করা সব ফিরে আসছে।

আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি দ্যাখা হবে আগামি কোন নতুন কিছু নিয়ে।।।সময় পেলে আমার সাইটে একবার ভিসিট করে আসবেন।।।

সৌঃ→ আমার সাইট BDMouU.xYz

Exit mobile version