Site icon Trickbd.com

নিয়ে নিন বাংলাদেশ এর বানানো প্রথম ফ্রি কলিং apps। মাথা নষ্ট করা ফিচারিটি সহ।

Unnamed

“আসসালামু আলাইকুম ”
প্রথমে রানা ভাই এর কছে ক্ষমা চাচ্ছি পোষ্টা করার জন্য।।
সবাই কেমন আছেন?? অনেক দিন পর একটা পোস্ট লিখাতে বসলাম। আমি আজ একটি Android Apps Review করব। এই apps টা শুধু Android এর জন্য নয়, সকল ডিভাইস এর জন্য। যেহেতু Android ফোনটা আমরা বেশি ব্যবহার করি তাই Android এর Apps Review করতেছি।

এতক্ষনদরে অনেক বকবকানি পারলাম। কিন্তু আপনারা কিছুই বুঝেন নাই। আমি আজ একটি অসাধারণ কলিং apps নিয়ে আলোচনা করব। যা বাংলাদেশ এর এক তরুন আবিষ্কার করেছে। যা বাংলাদেশ এর প্রথম কোন ইন্টারনেট ফ্রি কলিং Apps। যার ফিচারিটি অসাধারণ। যা ২০ জুন ২০১৭ সালে গুগল play store সবার জন্য উন্মুক্ত করে, বাংলাদেশ এর কোন প্রবাসী যে সংযুক্তা আরব আমিরাত এ বাস করে এই apps টি ডেবলোভ করেছে।

যা ইমু কে হার মানাবে। শুরুতে আডিও কল দিয়ে এর কার্যক্রম শুরু করা হয়েছে। ভিডিও কল প্রতিস্থাপন এর কাজ চলতেছে। এতে রয়েছে ১০০+ স্টিক্যার, ১০০০+ ভিডিও শেয়ারিং সিস্টেম, যে কোন ফাইল শেয়ারিং, ফ্রি কল এর সুবিধা। তাই এটিকে কলিং apps বললে ভুল হবে।

তা ছাড়া রয়েছে,,,

World এর সবচেয়ে ফাস্ট, গতিসম্পূর্ন, গোপন চাট অপশন যা কিনা আপনার ম্যাজেজকে অটোমেটিক ডিসট্রয় করে দিবে, সবসময় Free বিনামূল্যে, যে কোন ডিভাইস থেকে চাট করা যাবে (মোবাইল, কম্পিউটার,ট্যাবলেট,ল্যাপটপ), মিডিয়া আনলিমিটেড, যে কোন ধরনের মিডিয়া বা ফাইল পাঠানো সম্ভব, আপনি আপনার Friend কে একসাথে ১০০০০ টি মুভি পাঠাতে পারবেন, Unlimited media share, আপনার ডাটা খরচ ৯৫% সেভ, আপনার মিডিয়া, Text, Massages,picture, videos all everything 100% Sucure and Safe. Now Just Enjoy your চাটিং। আর APP টাতে Voice calling একদম clear. ar Video Calling এর Developing কাজ চলছে। NILU Chatting, free voice calling App develop করছে। High Speed, faatested, unlimited media share, Safe, private, secure and much more. Try it u will love it. Love NILU, be on it now. । সবাইকে জানিয়ে দিন আর নয় WhatsApp, Imo, Messenger and others. Now only bangladsehi Chatting App NILU.
Hey,,,,,,

এই apps এ কোন ads নাই। মানে এই apps টি অলাভজনক একটি apps। যার মধ্যদিয়ে কোন টাকা ইনকাম এর সুযোগ নাই।

[b] চলুন কিভাবে এটা ব্যাবহার করবেন তা দেখি [/b]

প্রথমে আপনাকে যা করতে হবে তা হল। গুগল play store গিয়ে NILU নাম লিখে সার্চ করতে হবে।
অথবা ডাইরেক্ট download link(17Mb)

তার পর apps টি ওপেন করুন। ওপেন করলে নিচের মত আসবে
উপরের মত আসলে start messaging এ ক্লিক করেন।
তার পর একটা পেজ আসবে সেখানে আপনার নাম্বার দিন। তার পর টিক চিহ্নে ক্লিক করুন নিচের মত

তার পর আপনাকে কিছু সময় অপেক্ষা করতে হবে। আপনার ফোনে মেসেজ অথবা একটি কল আসবে। কল আসলে রিসিভ করবেন না। Auto কোড টা বলে ভেরিফাই হয়ে যাবে। তার পর নাম দিয়ে account সম্পন্ন করুন। তার পর উপভোগ করুন এর দারুন ফিচার।
নিচে এর কিছু স্কিন শট দেওয়া হল:


আপনারা অবশ্যয় এই apps টা একবার হলেও ব্যাবহার করে দেখুন।

কোন সমস্যা হলে এই apps ডেভলোপার কে জানান। তার ফেসবুক account…..
Habib Arif
ধন্যবাদ ভাল থাকবেন।।।।
Exit mobile version