Site icon Trickbd.com

বাংলা, ইংরেজি ও আরবি শেখার দারুন ৩টি অ্যাপস! (Mahbub Pathan)

Unnamed

বাংলা, ইংরেজি ও আরবি শেখার জন্য বাংলাদেশি সফটওয়্যার ডেভেলপার কোম্পানি “গ্রামীণ ইন্টেল সোস্যাল বিজনেস লি.” নিয়ে এসেছে ‘জিস্লেট বাংলা’, ‘জিস্লেট ইংরেজি’ ও ‘জিস্লেট অ্যারাবিক’ নামের অ্যাপ। যেকোন বয়সীরা খুব সহজেই বাংলা, ইংরেজি ও আরবি বর্ণ এবং সংখ্যা লেখা ও পড়া রপ্ত করে নিতে পারবেন অ্যাপসগুলোর মাধ্যমে। এই অ্যাপসগুলোতে চক এবং স্লেটের নিঁখুত শব্দ ব্যবহার করা হয়েছে, যা এগুলোকে করেছে আরো আকর্ষণীয়। অ্যাপসগুলো ডাউনলোড লিঙ্ক নিচে দেওয়া হলো।
.
ডাউনলোড লিঙ্ক :
✇ জিস্লেট বাংলা – https://play.google.com/store/apps/details?id=com.grameenintel.android.gslate.bangla.

✇ জিস্লেট ইংরেজি – https://play.google.com/store/apps/details?id=com.grameenintel.android.gslate.english.


✇ জিস্লেট আরবি – https://play.google.com/store/apps/details?id=com.grameenintel.android.gslate.arabic.

.
তো এখনি জিস্লেটের এই অ্যাপসগুলো গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন। ভাষা শিক্ষা ক্ষেত্রে গ্রামীণ ইন্টেল সোস্যাল বিজনেস লিমিটেডের জিস্লেট অ্যাপ্লিকেশনগুলো ইতোমধ্যেই বেশ জনপ্রিয়। তাই আপনিও ডাউনলোড করে ব্যবহার করে দেখুন।
.
অ্যাপসগুলো সম্পর্কে :
অ্যাপসগুলোর ডেভেলপারদের ভাষ্যমতে – এই অ্যাপসগুলোর মাধ্যমে খুব সহজেই লেখা ও পড়ার ফাংশনগুলো ব্যবহার করা যায় এবং বাংলা, ইংরেজি ও আরবি বর্ণ ও সংখ্যা সহজেই রপ্ত করে নেওয়া যায়। ডেভেলপার আরো জানান, জিস্লেটে উচ্চারণের পাশাপাশি সংশ্লিষ্ট ছবি ভেসে ওঠে, যা শিশুদের জন্য ভীষণ আকর্ষণীয়। ফলে, শিশুরা আরবি বর্ণমালা শেখার পাশাপাশি উচ্চারণ শিখে নিতে পারছে যা বাংলা, ইংরেজি ও আরবি শেখাকে করে তুলবে আরো সহজ।
.
সৌজন্যে – বাংলাদেশি সফটওয়্যার এবং গেমস ইনফরমেশন বিষয়ক সাইট – www.BanglarApps.ml.
.
বিঃ দ্রঃ প্রযুক্তি বিষয়ক যেকোনো সমস্যার সমাধান পেতে এই ফেসবুক গ্রুপে – www.facebook.com/groups/TripsBD জয়েন করুন এবং আমার সাথে যেকোনো বিষয়ে যোগাযোগ করতে আমার ফেসবুক পেইজে www.facebook.com/WAMahbubPathan লাইক দিয়ে ম্যাসেজ করুন।
Exit mobile version