Site icon Trickbd.com

দেখে নিন, ১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ‘ড্র’, পুরস্কার পেলেন যারা এবং নিয়ে নিন প্রাইজবন্ডের অ্যান্ড্রয়েড অ্যাপ!

Unnamed

অনুষ্ঠিত হয়ে গেলো বাংলাদেশ প্রাইজবন্ডের ১০০ টাকা মূল্যমানের ৮৮তম ‘ড্র’। ১০০ টাকা মূল্যবানের এই প্রাইজবন্ডের ‘ড্র’ কে কে পেয়েছেন এবং প্রাইজব্রন্ডের অ্যান্ড্রয়েড অ্যাপ নিয়েই আজকের আমার এই পোস্ট। প্রাইজব্রন্ডের এই সফটওয়্যারের মাধ্যমে এখন থেকে সহজে প্রাইজবন্ড ড্র সম্পর্কে বিস্তারিত তথ্য সহজেই জানা যাবে। নিচে এইবারের প্রাইজবন্ড ড্র বিজয়ী কোডগুলো এবং প্রাইজবন্ডের সফটওয়্যারের ডাউনলোড লিঙ্ক দেওয়া হলো।

বিজয়ী ‘ড্র’ কোড :

একক সাধারণ পদ্ধতি তথা প্রত্যেক সিরিজের একই নম্বরে প্রাইজবন্ডের ‘ড্র’ পরিচালিত হয়। এবারে ৪৮টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যার মোট দুই হাজার ২০৮টি নম্বর পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়েছে।

এবারে প্রথম পুরস্কার জিতেছে প্রত্যেক সিরিজের ০৫৪৭৩৬৬ নম্বর, দ্বিতীয় পুরস্কার জিতেছে ০৩৯৯৬৫০ নম্বর, তৃতীয় পুরস্কার জিতেছে ০৮২৭৬৫০ ও ০৯৫৬৬২৮ নম্বর এবং চতুর্থ পুরস্কার বিজয়ী নম্বর ০১৯৭৯৭৯ ও ০৭৫৬৯৪৮।

পঞ্চম পুরস্কার বিজয়ী প্রতিটি সিরিজের ৪০টি নম্বর হলো—০০০৪১৭০, ০২৪১৫৮৯, ০৪১৩২৩৫, ০৬১৭৬১০, ০৮০০৯১৪, ০১০৩৬৭০, ০২৫৭৫০৭, ০৪৯৬৫১৫, ০৬১৯৩৫০, ০৮১৫৯৯৩, ০১৩৬৮০৬, ০২৭১৩৭৮, ০৫১৩৯৯২, ০৬২১৫২৮, ০৮৪০৭৭৩, ০১৭৮১৬৯, ০২৯৩০৯৮, ০৫১৫১৭৭, ০৬২৮৫৫৭, ০৮৪৫০১৮, ০১৮১৭২০, ০৩০৩২৫৪, ০৫৮৪৫২১, ০৭৩২১১৭, ০৯০৭১০৩, ০১৮২১২৯, ০৩৩৬৭৫৭, ০৫৯১৪৪২, ০৭৪২৭০০, ০৯২০০৭৫, ০২১৩৫৫১, ০৩৫২৭১০, ০৫৯৬৯০০, ০৭৫২৪১৬, ০৯২৯৮৯৯, ০২৩১৩৯৮, ০৩৬১১২৫, ০৬১২৪৭২, ০৭৭৮৪১৫ ও ০৯৭৭৯৭৭।

প্রাইজবন্ডের অ্যাপ :

প্রাইজবন্ড ‘ড্র’য়ের সহজে ফল জানার জন্য প্রাইজবন্ড কর্তৃপক্ষ একটা অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপ করেছেন। যার মাধ্যমে আপনি সহজেই আপনার ‘ড্র’য়ের ফলটি জানতে পারবেন। তার জন্য আপনাকে প্রাইজবন্ডের ফল জানার অ্যাপটি গুগল প্লেস্টোর থেকে ডাউনলোড করতে হবে। প্লেস্টোরে গিয়ে ‘বাংলাদেশি প্রাইজবন্ড চেকার’ নামে অনুসন্ধান করতে পারেন। অথবা এই প্লেস্টোর লিঙ্ক থেকে ডাউনলোড করতে পারেন। ডাউনলোড লিঙ্ক – https://goo.gl/yuf2pV.

আর অ্যাপটি সম্পর্কে আরো বিস্তারিতভাবে জানতে বাংলাদেশি সফটওয়্যার এবং গেমস ইনফরমেশন বিষয়ক সাইট “বাংলার অ্যাপস” সাইটে যেতে পারেন। “বাংলার অ্যাপস” সাইটে সফটওয়্যারটির তথ্যের লিঙ্ক – প্রাইজবন্ডের ফল জানাবে প্রাইজবন্ড চেকার অ্যাপ।

তথ্যসূত্র : বিজয়ী প্রাইজবন্ড কোড – “প্রিয়ডটকম” এবং প্রাইজবন্ড সফটওয়্যার – “বাংলার অ্যাপস।”

Exit mobile version