Site icon Trickbd.com

[আপডেট]Greenify Donation Final crk version যতো ফিচার আছে সব unlocked করা আছে,এবার ফোনে চার্জ থাকবে ২গুণ বেশি[Root+unroot সবার জন্য]

Unnamed

আসসালামু আলাইকুম,

 Greenify donation Extreme moded version -এই Mod version এ সব কিছু unlocked আছে,যত extreme features ছিল সব কিছু মোড করে দেওয়ার হয়েছে।আর সব থেকে বড় ব্যাপার এই ভার্সন টি আনরুট ইউজার রা  ব্যবহার করতে পারবেন।রুট করার কোন দরকার নেই আমি ব্যাবহার করছি।

Update :27-08-2017

ফোনে চার্জ থাকে না?খুব সমস্যার মধ্যে আছেন?ফোনের স্ক্রিন অফ থাকলেও অটো চার্জ শেষ যায়?কোন ব্যাটারি সেভারে ফল পাচ্ছেন না?এদিকে আসুন নিয়ে নিন স্থায়ী সমাধান ফোনের চার্জ কিভাবে না থাকে দেখা যাক।

এন্ড্রয়েড ফোনের প্রধান সমস্যার হচ্ছে চার্জ না থাকা।একটু পর পর চার্জ দেওয়া সত্যি খুব বিরক্তিকর ব্যাপার।আর যে ব্যাটারি সেভার গুলা আছে তার বেশিরভাগ কাজ তো করে না উলটা আরো চার্জ খায়।কিন্তু আপনাদের জন্য এমন  কার্যকর ব্যাটারি সেভার নিয়ে এসেছি যা আপনার ফোনের চার্জ ২গুন বাড়িয়ে দিবে এটা ১০০% পরিক্ষিত।


যেভাবে Greenify setting করবেন:

  • অ্যাপ টি ওপেন করে উপরে দেখুন + চিহ্ন আছে ওটাই ক্লিক দিয়ে সব অ্যাপ Add করে দিন।তারপর Hibernation এ ক্লিক করুন দেখুন সব অ্যাপ Force stop হয়ে যাবে আর আপনার ফোন ও ফাস্ট কাজ করবে।

     
    অ্যাপ নেম:Greenify donation Final cracked version
    সাইজ:3.2mb

    ডাউনলোড লিংক:এখানে ক্লিক করুন

    আর হ্যাঁ আগের version আগে অবশ্যয় uninstall করে দিবেন না হলে install হবে না।

     সাথে আপনাদের জন্য আরো একটি অসাধারণ ব্যাটারি সেভার নিয়ে এসেছি যেটি আনরুট ইউজার দের জন্য খুব ভাল আর এটি কাজ করবে তা ১০০% নিশ্চিত থাকুন।কিছুক্ষেত্রে এটি Greenify থেকেও ভাল।২টায় সংগ্রহ করে রাখুন।কাজে লাগবে।

    অ্যাপ নেম:Hibernate manager pro(latest version)
    সাইজ:1.4mb

    ডাউনলোড লিংক: এখানে ক্লিক করুন

    ভাল থাকেন।আল্লাহ্‌ হাফেজ।

  • Exit mobile version