Site icon Trickbd.com

নিয়ে নিন Puffin Browser Pro 4.49$ ডলারের Paid Android ব্রাউজার সম্পুর্ন ফ্রীতে আর কম্পিউটারের সকল অনলাইনের কাজ করুন আপনার মোবাইল থেকে

Unnamed

Puffin Browser Pro

আজকে আমি যে  App আপনাদের সাথে শেয়ার করছি তার মূল্য গুগল Play Store এ “4.49$” ডলার। Play Store এ সার্চ দিয়ে দেখতে পারেন।
Puffin ওয়েব ব্রাউজার হল Puffin ওয়েব ব্রাউজার পরিবারের প্রিমিয়াম সংস্করণ।
Puffin ওয়েব ব্রাউজার অন্যান্য সকল ব্রাউজারের তুলনায় দ্রুত গতির যা  ব্যবহার না করলে বুঝতে পারবেন না।

ক্লাউড সার্ভারের সাহায্যে Puffin Browser টি ট্যাবলেট এবং স্মার্টফোনে কম্পিউটার ভার্সন ব্রাউজিং এর পূর্ন অভিজ্ঞতা দিতে সক্ষম। এটি দ্রুত এবং নির্ভরযোগ্যভাবে ওয়েব পেজগুলির সম্পূর্ণ সংস্করণ প্রদান করে। এটি iPads এবং iPhone এ চমৎকার পারফরমেন্স সহ ফ্ল্যাশ সমর্থন করে।

২০১০ সালের ডিসেম্বরে পুফিন ওয়েব ব্রাউজারটি প্রথমবার চালু করা হয়েছিল, এবং ২০১০ সালের ডিসেম্বরের শেষের দিকে পুফিন ওয়েব ব্রাউজার ফ্রি (সংস্করণ ২.০ একটি ফ্রি অ্যাপ হিসাবে) প্রকাশ করা হয়েছিল। 
২.০ অ্যালগরিদম এর জন্য সাফল্য পেয়েছিল। নতুন ভার্সনের এই অ্যাপ টি পেজগুলির লোডিং, প্যানিং, এবং জুম বাড়ানোর জন্য সুপার ফাস্ট।
বৈশিষ্ট্য

অবিশ্বাস্য পৃষ্ঠা লোড এবং রেন্ডারিং গতি অ্যাডোব ফ্ল্যাশ সাপোর্ট (অ্যান্ড্রয়েড 4.4+ কাজ করে) ফ্ল্যাশ ভিডিও এবং গেমসের জন্য থিয়েটার মোড (ফাইল প্রতি 1 জি পর্যন্ত) ক্লাউড সাপোর্ট। 
★এতে আপনি কম্পিউটারের মত মাউস ব্যবহার করতে পারবেন।

★অনলাইন গেমস খেলার  জন্য ইন্টারনাল জয়স্টিক ব্যবহার করা যাবে।

★ভার্চুয়াল ট্র্যাকপ্যাড এবং গেমপ্যাড  ছাড়া আরো আছে অ্যাড-অন ফাংশন (পকেট, ইভারোটো, ফেসবুক, অনুবাদক এবং আরও অনেক কিছু) টুলবার এবং সাইডবার ও অসাধারন  জাভাস্ক্রিপ্ট ইঞ্জিন পুরো কম্পিটার ভার্সন অভিজ্ঞতা (ডেস্কটপ এবং মোবাইল ভিউ)।

এই সংস্করণে কি আছে দেখে নেওয়া যাকঃ
★ ফ্ল্যাশ কন্টেন্ট ইনপুট সমস্যা ফিক্স।

★ পূর্ণ পর্দা মোডে ভিডিও প্লেব্যাক সমস্যার সমাধান।

★ অ্যাপ্লিকেশন ক্র্যাশ এবং freezes ফিক্স এবং অন্যান্য ছোটখাট সমস্যা সমাধান করা হয়েছে।

কিভাবে ইনস্টল করতে হবে ?
নিচে দেওয়া লিঙ্ক থেকে .apk ফাইলটি ডাউনলোড করুন।
Download করতে এখানে ক্লিক করুন
সাধারনত যেভাবে  ইনস্টল করেন তাই করুন।

! উপভোগ করুন!

ভাল থাকুন সব সময়  ট্রিকবিডির  সাথেই থাকুন।