Site icon Trickbd.com

দারুন একটি Signature Creator অ্যাপ।আপনার নামে কি রকম signature আছে এবং স্টাইল গুলো কি রকম হবে দেখে নিন।

Unnamed

♥♥আসসালামু আলাইকুম♥♥

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

??ওপরের টাইটেল দেখেই অনেকটাই বুঝতে পারছেন।আজকে কি নিয়ে আলোচনা করব।হুম আজকে আলোচনা করব যে অ্যাপটি সেই অ্যাপটি থেকে আপনি আপনার নামটা সেখানে সার্চ দিয়ে খুজে দেখতে পারেন।অনেক Signature আসবে আপনার নামে সেখানে আপনার যেটি ভালো লাগে সেটি ইউজ করতে পারেন।signature মানে কি এটা সবাই জানেন।signature মানেই বুঝায় স্বাক্ষর করা।অনেকেই এই স্বাক্ষর টা আবার একটু স্টাইলিস ভাবে লেখে বা লেখতে চায়।কিন্তু অনেকে পারে আবার অনেকে পারে না একটু স্টাইলিশ ভাবে signature করতে।তো আপনি কিভাবে স্টাইল করে signature করবেন সেটা এই অ্যাপ থেকে কিছুটা ধারণা নিয়ে করতে পারেন।

??পোস্ট শুরু করার আগে কিছু কথা বলি।এর আগে একটা পোস্ট করেছি সেটাতে মোটামোটি আপনাদের অনেক উৎসাহ পেয়েছি।যা আমাকে সত্যিই ভালো লাগছে আপনাদের উৎসাহ দেখে।তাই আমি কথা দিছিলাম আপনাদের সামনে একটা অস্থির পোস্ট নিয়ে হাজির হব।বন্ধুরা ওই অস্থির পোস্ট টি এটা নয় ওটা তৈরি হচ্ছে এখনো।মানে লেখতেছি এখনো লেখা হলে পোস্ট করে দিব।এরকম প্রতিটা ট্রেইনারকে উৎসাহিত করুন।তো চলেন অনে কথা বলে ফেললাম এবার কাজে আসা যাক।

??প্রথমে নিচের লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করুন।

অ্যাপটি ডাউনলোড করুন এখান থেকে

??বা playsstore গিয়ে নিচে দেখানো অ্যাপটি ডাউনলোড করুন।

??তারপর অ্যাপটি ওপেন করুন।ওপেন করার পর নিচের মত একটা পেজ আসবে সেখানো ok করে দিন।তারপর allow কিছু চাইলে দিয়ে দিন।

??তারপর অ্যাপটির ভিতরে চলে আসলে নিচের মত পেজ আসবে।সেখানে আপনি AUTO তে ক্লিক করুন।

??তারপর নিচের মত আসবে।আপনি সেখানে T তে ক্লিক করুন।

??তারপর নিচের মত আসবে।এখন আপনি নিচের ফাঁকা জায়গায় আপনি আপনার নাম দিন।মানে যে signature এর ধারণা নিবেন।সেটা লেখুন আমি আপনাদের trickbd দিয়ে দেখাচ্ছি।তারপর CREATE তে ক্লিক করুন।

??তারপর নিচের মত পেজ আসবে সেখানে দেখুন একটা স্টাইল চলে আসছে।এখন আপনি নিচে দেখানো SIGNATURE এ ক্লিক করেন।

??তারপর দেখুন নিচের মত চলে আসছে।অনেক গুলা এখন আপনি দেখতে পারেন যেটা ভালো লাগবে সেটা signature করবেন।আর তা না হলে নিচের গুলো দেখে ধারণা নিয়ে আপনি signature স্টাইল ঠিক করে ফেলুন।



??নিচে দেখুন আমি আমার নামে করছি।কিছুটা ধারণা পাইছি এই অ্যাপ থেকে এবং স্টাইল গুলো দেখে আমি নিহেই একটা signature বানালাম।এখন থেকে এই signature টাই করব।

??তারপর তিন ফোটা আইকনে ক্লিক করুন।দেখুন আপনি ওখান থেকে
size
text color
background color
style
Reset
save
share করতে পারবেন।

??বি:দ্রঃআশা করি আপনাদের একটু হলেও ভালো লাগছে অ্যাপটি।কারও যদি ভালো লাগে নি অ্যাপটি তাহলে খারাপ কমেন্ট করবেন না।আর আমি আপনাদের সামনে Next এ একটি দারুন পোস্ট নিয়ে হাজির হব।ট্রিকবিডির সাথেই থাকুন।

?আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডির সাথেই থাকুন।

♥♥♥আল্লাহ হাফেজ

Exit mobile version