Site icon Trickbd.com

messenger fake chat,facebook fake পোস্ট করুন যে কারও নাম দিয়ে একদম রিয়াল এর মত করে আর সবাইকে অবাক করে দিন।

Unnamed

♥♥আসসালামু আলাইকুম♥♥

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

?ওপরের টাইটেল দেখেই বুঝতে পারছেন আজকে অসাধারণ একটা ট্রিক্স নিয়ে আলোচনা করতে যাচ্ছি।অনেকদিন পর একটা অসাম ট্রিক্স নিয়ে আসলাম ট্রিক্স টা হলো আপনি যে কারও নামে messenger এ ফেক chat করে সেটা ss নিয়ে বন্ধুদেরকে অবাক করে দিতে পারবেন।মনে করেন একটা মেয়ে বা আপনার কোন মেয়ে বান্ধুবি ফেসবুক চালায়।এখন এই ট্রিক্স এর মাধ্যমে আপনি তার নামে ফেক chat বানায় সেটা screen সর্ট দিয়ে তুলে তাকে দেখায়য় বা অন্য বন্ধুদের দেখায় অবাক করে দিতে পারবেন।আবার যে কারও নামে ফেক কল বা ফেক স্টাটাস করতে পারবেন।মানে আপনি পোস্ট করবেন কিন্তু তার নামে দেখাবে।হয়ত বুঝাতে পারলাম না না বুঝলে পুরো পোস্টটা মনোযোগ সহকারে পড়ুন আশা করি বুঝতে পারবেন।তো বেশি কথা না বলে কাজে আসি।

?বি:দ্রঃএই ট্রিক্সটা কেউ খারাপ কাজে ব্যবহার করবেন না।আপনার শিক্ষার জন্য পোস্টটি করলাম।যদি করেন তাহলে আমি বা ট্রিকবিডি কোন ভাবে দায়ী থাকবে না।

ফেক messenger chat তৈরিঃ

?প্রথমে playstore এ গিয়ে নিচে দেখানো Conveo:Fake chats নামে অ্যাপটি সার্চ দিয়ে তারপর ডাউনলোড করুন।

?তারপর অ্যাপটি ওপেন করুন ওপেন করার পর নিচের মত পেজ আসবে সেখানে START এ ক্লিক করুন।

?তারপর অনেক গুলো ফিচার আসবে যেমনঃmessenger,whatsup,Facebook,Twitter,Notification,call,এই সবগুলো আপনি যে কারও নামে ফেক তৈরি করতে পারবেন।আমি আপনাদের messenger আর Facebook এর টা দেখাব বাকি গুলো আপনার করিয়েন।তো এবার messengerএ ক্লিক করুন।

?তারপর নিচের মত একটা পেজ আসবে সেখানে আপনি + আইকনে ক্লিক করুন।

?তারপর একটা পেজ আসবে নিচের মত।আপনিEnter Nameএ ক্লিক করে সেই নামটি বসান যার সাথে আপনি ফেক chat বানাবেন আমি একটা মেয়ের আইডি দিয়ে দেখাব।তারপর choose file এ ক্লিক করে পিক দেন।তারপর messenger বা Facebook এর যেটা ফেক বানাবেন সেটা চয়েজ করুন।তারপর CREATE এ ক্লিক করুন

বি:দ্রঃনাম পিক যেটা দিবেন সেটা যেনো ফেসবুকের সাথে একদম মিল থাকে।

?তারপর একটা পেজ আসবে সেখানে আপনার বানানো ফেক প্রোফাইল শো করবে তারওপর ক্লিক করুন।

?তারপর একটা পেজ আসবে সেখানে আপনাকে কয়েকটা পেজ Next করতে হবে তারপর শেষে FINISH এ ক্লিক করুন।

?তারপর নিচের মত পেজ আসবে সেখানে প্রথমে আপনার বানানো ফেক প্রোফাইল নামটি শো করবে।এখন write a message এ ক্লিক করে ম্যাসেজ লেখে sent করুন।

?তারপর নিচে দেখা মানুষের মত একটা আইকন দেখা যাচ্ছে সেখানে একবার ক্লিক করুন।ক্লিক করলে এখন You লেখা দেখাবে মানে আগে ম্যাসেজ লেখে sent করলে ওই নামে দেখাইতো এখন আপনার নামে দেখাবে।কিছু লেখে sent করুন।

?তারপর এই ভাবে ওই আইকনে ক্লিক করে change করে করে নিজের ইচ্ছা মত ফেক chat তৈরি করুন।তারপর নিচে দেখানো (⬇) এ রকম আইকনে ক্লিক করুন।

?তারপর নিচের মত একদম আসল messenger chat এর মত দেখাবে এবার screen সর্ট নিয়ে সবাইকে দেখায় অবাক করে দিন।এবং বান্ধুবিদের নামে ফেক চ্যাট তৈরি করে স্কিনসর্ট নিয়ে অন্য বন্ধু বা বান্ধুবিকে দেখায় অবাক করে বা মজা নিতে পারবেন।

ফেক Facebook স্টাটাচ তৈরিঃ

?এবার দেখাবো যে কারও নামে ফেক স্টাটার্চ তৈরি করবেন।প্রথমে যেভাবে messenger ঢুকে ফেক চ্যাট বানাইছি সেই ভাবে Facebook এ ঢুকুন।

তারপর একটা পেজ আসবে সেখানে প্রথমে Editing panel এর নিচে দেখানো পিকে আপনার ফেসবুক প্রোফাইল পিকটা দিন।তারপর person এ female দিন।তারপর Tap to choose profil এর পাশে ক্লিক করে তার পিক দিন যার নামে ফেক status বানাবেন।তারপর choose a description এ ক্লিক করে update status করে দিন।নিচের বাকি টুকু সেটিং নিচে দেখুন।

?তারপর ওই update status এর নিচে পোস্ট লেখুন যেটা ফেক বানাবেন।তারপর আপনি যদি ফেক tag দিতে চান তাহলে নিচের মত করে নিবেন।তারপর choose reaction এ ক্লিক করে লাইক বা লাভ দিন না দিলেও সমস্যা নাই।তারপর ফেক কমেন্ট করতে পারবেন তারপর Add a date এ এর নিচে সময় ঠিক করুন মানে স্টাটার্চ টা কখনখার হবে সেটা।তারপর ADD POST এ ক্লিক করুন।

?তারপর একটা পেজ আসবে সেখানে ok it করে দিবেন।তারপর দেখুন আপনার ফেক স্টাটার্চ তৈরি হয়ে গেছে এখন স্কিনসর্ট নিয়ে সবাইকে দেখাতে পারেন।

?বি:দ্রঃএভাবে সব গুলো ফিচার ট্রাই করুন।আবারও বলছি এটা কেউ খুব খারাপ কাজে ব্যবহার করবেন না।করলে আমি দায়ী হব না জাস্ট শিখানের জন্য এটা।পোস্টটা যদি ভালো লাগে তাহলে একটা কমেন্ট করিয়েন।

?আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডি এর সাথেই থাকুন।

ফেসবুকে আমি

♥♥♥আল্লাহ হাফেজ

Exit mobile version