Site icon Trickbd.com

আপনার তোলা পিকচারের পিছনের যে কোন খারাপ background মুছে ফেলুন খুব সহজেই নতুন অ্যাপ দিয়ে।

Unnamed

♥♥আসসালামু আলাইকুম♥♥

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

?ওপরের টাইটেল দেখেই বুঝতে পারছেন আজকে কি নিয়ে আলোচনা করতে যাচ্ছি।আজকে আপনাদের সামনে দারুন একটি অ্যাপ নিয়ে হাজির হলাম।অ্যাপটির কাজ হলো মনে করেন আপনি একটি পিক ওঠাইছেন।কিন্তু পিকের পিছনের background একটু খারাপ ওঠছে যার কারণে পুরো পিকটা খারাপ দেখা যাচ্ছে।এখন কি করবেন করার কিছুই নেই আপনার হাতে।তখন আপনি এই অ্যাপটির সাহায্য আপনি যে background টা খারাপ দেখাবে সেটা remove করে দিতে পারবেন এই অ্যাপের মাধ্যমে।

ভাই এটা কপি পোস্ট বা old পোস্টঃ

?আমি এই পোস্ট টা কপি করি নি।কিন্তু হ্যা আপনি এরা ওল্ড ভেবে নিয়ে বলতে পারেন।যে এটা ওল্ড পোস্ট অনেক আগে করা হইছে।ভাই উত্তর নিয়ে যান ওই অ্যাপ আর এই অ্যাপ এক না দেখেন আগে যেটা পোস্ট করা হইছে সেটার সাথে।আর এই অ্যাপে আপনি বাড়তি অনেক সার্ভিস পাবেন।এখানে পিক আলাদা ভাবে ইডিট করতে পারবেন।আবার এটা mb খুব কম আগের অ্যাপটি অনেক mb. এটা মাত্র(১১MB) প্রায়।আর এটা আগের চেয়ে সহজে background remove করতে পারবেন।এটা ofline এ করতে পারবেন।আর ওটাতে অনেকে অনেক ভেজাল আমি নিজেই ৩ বার ডাউনলোড দিছে কিন্তু সঠিক ভাবে কাজ করতে পারিনি।এক কথায় ওটা অ্যাপের চেয়ে এটা একদম আলাদা।এত গুলো কথা বলার কারণ অনেক বোকা আছে যারা পোস্ট না পড়েই হুরকা কমেন্টে চিল্লায় তাদের জন্য বললাম।চলেন বেশি কথা না বলে কাজে আসি।

?প্রথমে playstore যান তারপর pixel retouch নামে নিচে দেখানো সার্চ করে ডাউনলোড করুন।

?তারপর অ্যাপটি ওপেন করুন ওপেন করার পর নিচের মত পেজ আসবে সেখানে নিচে দেখানো start এ ক্লিক করুন।

?তারপর নিচের মত পেজ আসবে সেখানে নিচের দেখানো মত কাজ করুন।

?তারপর নিচের মত পেজ আসবে সেখানে আপনি object remove এ ক্লিক করুন।না বুঝলে স্কিনসর্ট ফলো করুন।

?তারপর সরাসরি আপনাকে গ্যালারিতে নিয়ে যাবে।সোখানে আপনি আপনার ওই পিকটা সিলেক্ট করুন যেটার background আপনি remove করতে চাচ্ছেন।দেখুন আমি আমার এক বন্ধুর পিক সিলেক্ট করলাম।পিকে দেখতে পাচ্ছেন স্যান্ডেল দেখা যাচ্ছে এটা খারাপ দেখা যাচ্ছে তাই আমি এটা remove করব দেখে নিন।এখন আপনি নিচে দেখানো Brush এ ক্লিক করুন।

?তারপর Brush এ ক্লিক করার পর যে জায়গাটা remove করতে চাচ্ছেন তারওপর হাত দিয়ে নিচের দেখানো মত লাল রং করে নিন।তারপর নিচের দেখানো মত Go তে ক্লিক করুন।

?তারপর কিছুক্ষণ লোড নিবে নেওয়ার পর ওই background remove হয়ে যাবে।নিচে দেখুন remove হয়ে গেছে।তারপর save ক্লিক করে সেভ করেন।

?এ ভাবে background remove করতে থাকুন।আপনি ওখানে পিক ও সুন্দর ভাবে ইডিট করতে পারেন।সেটা দেখাইলাম না আপনারা দেখে নিয়েন।

?আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডির সাথেই থাকুন।

আল্লাহ হাফেজ