Site icon Trickbd.com

চমৎকার একটি অ্যালার্ম অ্যাপ,যে অ্যার্লামে আপনার ঘুম ভাঙ্গবেই!!!

Unnamed

সবাই কেমন আছেন?

আশা করি ভালো আছেন,

আজ আমি আপনাদের জন্য নিয়ে এলাম এমন একটি অ্যাপ যা আপনার ঘুম ভাঙ্গবেই।

সময় মতো ঘুম থেকে উঠতে অনেকেই মোবাইলে অ্যালার্ম দিয়ে রাখেন। কিন্তু ফোনে যখন অ্যালার্ম বাজতে থাকে তখন ঘুম ঘুম চোখে অনেকেই অ্যালার্ম বন্ধ করে দেন।

ফলে সঠিক সময়ে ঘুম থেকে উঠতে দেরি হয়ে যায়।

এই ধরনের সমস্যা থাকলে আপনার জন্য চমৎকার একটি অ্যাপ হলো, ‘অ্যালার্মি-অ্যালার্ম ক্লক অ্যাপ’। অ্যাপটিতে অ্যালার্ম বাজা শুরু হলে নির্দিষ্ট কাজটি না করা পর্যন্ত অ্যালার্ম বাজতেই থাকবে।

যাই হোক এখন মূলকথায় আসি:-

প্রথমেই প্লে-স্টোর থেকে অথবা নিচে থেকে অ্যাপটি ডাউনলোড করে নিন,

ডাউনলোড

ডাউনলোড করার পরে ওপেন করুন,

এখন দেখে নেওয়া যাক এক নজরে অ্যাপ্লিকেশনটির ফিচার সমূহ:-

অ্যাপটির মাধ্যমে আপনি নির্দিষ্ট সময়ে অ্যালার্ম নির্ধারণ করতে পারবেন। যখন অ্যালার্ম শুরু হবে তখন নির্দিষ্ট কাজটি না করলে তা বন্ধ হবে না।ছবি তোলা, গাণিতিক সমস্যার সমাধান কিংবা ৫০ বার ফোনটি ঝাঁকি না দেওয়া পর্যন্ত ফোনটিতে অ্যালার্ম বন্ধ হবে না।

ব্যবহার কারীরা তাদের পছন্দ মতো থিম নির্ধারণ করতে পারবে অ্যাপটিতে।

অ্যাপটির সাহায্যে আপনি আবহাওয়ার খবর, রাশিফল ও সর্বশেষ খবরগুলো জানাতে পারবেন। এছাড়াও হিস্ট্রি বিভাগ থেকে দেখে নেওয়া যাবে কোন দিন কখন অ্যালার্ম দেওয়া হয়েছিলো।

অ্যাপ্লিকেশনটি অফলাইনেও কাজ করবে। তাই একবার ডাউনলোড করা হলে অ্যাপটি ব্যবহার করতে ইন্টারনেট সংযোগের আর কোন প্রয়োজন হবে না।

নিজের অভিজ্ঞতা: সকালে ঘুম থেকে উঠিয়ে তুলতে এই অ্যাপটির জুরি মেলা ভার,এক কথায় চমৎকার এই অ্যাপটি, তবে যেমন এইটার ভালো দিক রয়েছে তেমন এর খারাপ দিকও রয়েছে, কোন কাজ সম্পূর্ন না করা পর্যন্ত এলার্ম বাজতেই থাকে এইটা একটা বিরক্তিকর বিষয়, তবে সব ভালোর মধ্যে একটু তো খারাপ থাকতেই পারে।

আর বাকিটা আপনি নিজে ব্যবহার করলেই বুঝতে পারবেন।

গুগল প্লেতে 4.7 রেটিং প্রাপ্ত এই অ্যাপটি।

এখনো পর্যন্ত প্লে-স্টোর থেকে অ্যাপটি 5 লাখেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে।

ধন্যবাদসবাইকে পোস্টটি পড়ার জন্য।

Exit mobile version