Site icon Trickbd.com

মাত্র এক রাতেই ভাইরাল যে অ্যাপটি আপনার পিকচার দিয়ে ফোন লক করুন আপনি ছাড়া কারও ক্ষমতা নেই ফোনের লক খোলার।

Unnamed

♥♥আসসালামু আলাইকুম♥♥

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

?ওপরের টাইটেল দেখেই বুঝতে পারছেন।আজকে কি নিয়ে আলোচনা করতে যাচ্ছি দারুন একটি অ্যাপ শেয়ার করব আপনাদের মাঝে যেটা মাত্র একদিনে ভাইরাল হয়ে পড়েছে।অ্যাপটি সত্যি খুব সুন্দর এর কাজ টা দেখে আমি নিজেই অবাক হয়ে গেছি।এই অ্যাপটি দিয়ে আপনি আপনার পিকচার দিয়ে লক করে রাখতে পারবেন।আপনি ছাড়া আর কেউ ইউজ করতে পারবে না।যদি সে ফিচারটা না জানে,এবং এটি দিয়ে বন্ধুদেরকে অবাক করে দিতে পারবেন সেটিংস করে আপনার বন্ধুদেরকে দিবেন তারা আপনার ফোন চালাতে পারবে না স্কিনে আপনার পিক শো করবে।মোটামোটি বুঝতে পারছেন আজকে খুব ভালো একটা অ্যাপ নিয়ে হাজির হয়েছি।তো চলুন বেশি কথা না বলে কাজে আসি।

?প্রথমে palystore যান তারপর নিচে দেখানো Fake Screen নামে অ্যাপটি সার্চ দিয়ে ডাউনলোড করে নিন।

?তারপর অ্যাপটি ওপেন করুন ওপেন করলে নিচের মত পেজ আসবে সেখানি তিনটি ফিচার দেখতে পারছেন।তিনটি ফিচার নিয়েই আলোচনা করব প্রথম টাতে ক্লিক করে NEXT এ ক্লিক করুন।

?তারপর একটা পেজ আসবে সেখানে গ্যালারিতে ক্লিক করুন।

?তারপর আপনি একটি পিকচার সিলেক্ট করুন যেটা দিয়ে স্কিন লক করবেন।তারপর একটা পেজ আসবে সেখান আপনার ওই পিকচার টা দেখাবে যেটা সিলেক্ট করলেন।তারপর START এ ক্লিক করুন।

?তারপর দেখুন আপনার স্কিনে একটা আইকনে চলে আসছে।সেটা যে কোন একটা সাইটে নিয়ে গিয়ে বসান কারণ আপনার লক খোলার চাবি হলোই ওটা।তারপর পাওয়ার টা বাড়ায় দিন।

?এবার দেখুন নিচের মত আপনার ছবিটি পুরো স্কিন জুড়ে দেখাবে।এখন এই ফিচারটা যারা জানে না তাদেরকে দিন দোখবেন তারা চালাতে পারবে না।এখন আপনি লক খুলবেন যে ভাবে।আপনি আইকন টা ক্লিক করে যেখানে রাখছিলেন সেখানে ক্লিক করে পাওয়ার কমে দিন।দেখবেন ফোন আনলক হয়ে গেছে।

?এবার ২ নাম্বার ফিচার এটাও একি রকম।প্রথমে ২ নাম্বার ফিচারটা সিলেক্ট করুন তারপর NEXT এ ক্লিক করুন।

?তারপর একটা পেজ ওপেন হবে সেখানে আপনার পিকচার দেয়াই থাকবে আপনি শুধু START এ ক্লিক করবেন।

?তারপর দেখুন আপনার স্কিন লক হয়ে গেছে আপনার পিক দিয়ে।এটা আনলক করবেন যেভাবে নিচে দেখানো জায়গায় ক্লিক করে আনলক করুন।

?এবার ৩নাম্বার ফিচার টা হলো এটি আপনার ফোনের আলোর গতি কমায় দেয় এতে আপনার চোখ বাচাবে।দেখি নিন প্রথমে ৩ নাম্বার ফিচারে ক্লিক করে তারপর START এ ক্লিক করবেন।

?তারপর দেখুন নিচের মত আলো কমে যাবে।

?বি:দ্রঃপোস্টটি ভালো লাগলে অবশ্যই একটা কমেন্ট করবেন।

?আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডি এর সাথেই থাকুন।

আল্লাহ হাফেজ

Exit mobile version