Site icon Trickbd.com

[3MB]আপনার ফোনের এলার্ম কে ব্যবহার করুন আপনার ফোনের ব্যাটারি বাচাতে। [Battery Alarm]

Unnamed

আপনারা অনেকেই জানেন সারারাত বেটারি চার্জ এ থাকা বেটারির জন্য ভাল না। কিন্তু রাতে ঘুমানোর আগে যখন মোবাইল চার্জ এ দিতে যায় তখন কিন্তু চার্জ ফুল হলে ঘুম থেকে উঠে চার্জ বন্ধ করা সম্ভব নয়। কারণ আমরা জানি না কখন মোবাইলের চার্জ ফুল হবে। তাই আমি মোবাইলের এলার্ম কে ব্যাটারি রক্ষার কাজে ব্যবহারে চিন্তা করতে থাকি। চিন্তা করতে করতে প্লে স্টোরে সার্চ করি আর সেকেন্ডেই আমার কাছে এ সমস্যার সলিউশন চলে আসে।

এতগোলোর মধ্য আমার নিচের অ্যাপ টি ভাল লাগে।
পোস্ট করার আগে ট্রিকবিডি তে সার্চ করে দেখি যদি কেউ এই পোস্ট আগে করে থাকে। কিন্তু পেলাম না। তাই পোস্ট করছি। কেউ আগে করে থাকলে বলবেন। Author দের বলছি পোস্ট এর টাইটেল ঠিক রাখুন কোন অ্যাপ নিয়ে পোস্ট করলে তার সঠিক তথ্য দিন এতে আমাদের/অন্যদের পোস্ট খুজে পেতে সহজ হবে।

App Review



Play Store Link 3MB
এই অ্যাপ আপনার ব্যাটারি ফুল হলে বেজে উঠবে।আপনি চাইলে মেনুয়েলি সেট করতে পারবেন কখন বেজে উঠবে, যেমন যদি আপনি চান আপনার ফোন ৫০/৬০/৮০ এত পারসেন্ট চার্জ হলে খুলে ফেলতে তাহলে সহজেই তা সেট করতে পারবেন। বাকি সব কাজ অন্যান্য এলার্ম অ্যাপ এর মতই। শুধু পার্থক্য হল এলার্ম অ্যাপ এর মধ্য ঘরির টাইম নিয়ে এলার্ম সেট করা হয়। আর এখানে এলার্ম
সেট করা হয় মোবাইলের বেটারির পারসেন্টিজ নিয়ে।
ব্যাপারটি আমার কাছে ভালই লাগে।

এটি একটি সাধারণ অ্যাপ উল্লেক করার মত কিছুই নেই অ্যাপ টি যে কেউ সহজে ব্যবহার করতে পারবে। তাই আমার মনে হয় না এডমিন রা এত ছোট পোস্ট কেন বলে ডিলেট করে দিবে।
Exit mobile version