Site icon Trickbd.com

Mx player দিয়ে লাইভ বাংলাদেশের খেলা বা লাইভ টিভি দেখুন একদম ফুল ক্লিয়ার ভাবে না দেখলেই মিস।

Unnamed

♥♥আসসালামু আলাইকুম♥♥

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

?

ওপরের টাইটেল দেখেই বুঝতে পেরেছেন কি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি।নতুন একটি অ্যাপ দিয়ে লাইভ টিভি বা বাংলাদেশের খেলা দেখুন একদম ক্লিয়ার ভাবে দেখতে পারবেন তাও আবার mx player দিয়ে।কালকে দেখলাম বেশ কয়েকজন ট্রেইনার এ ধরনের পোস্ট করছে।কিন্তু অনেকে কমেন্ট করেছে ভাই বাংলা কোন চ্যানেল নাই আবার যে চ্যানেলে খেলা দেখব সেটাও নাই।তাই এই পোস্টটি করা এই অ্যাপটিতে আপনি কিছু বাংলা চ্যানেল এর সাথে আরও বেশ কয়েকটা দেশের চ্যানেল দেখতে পারবেন।তো চলেন বেশি কথা না বলে কাজে আসা যাক।


?

প্রথমে নিচের লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করুন।

অ্যাপটি এখান থেকে ডাউনলোড করুন।

?ডাউনলোড করার পর অ্যাপটি ওপেন করুন।ওপেন করার পর নিচের মত কিছুক্ষন লোড নিবে নিচের মত।

?ফুল ওপেন হওয়ার পর নিচের মত অনেক গুলো দেশ এবং তাদের চ্যানেল গুলো শো করবে সেখানে দেখানোমত ওইদিকে প্রবেশ করুন।

?আবার আর একটু ওই দিকে যান তীর চিহ্ন দেখানো মত কাজ করুন।

?তারপর দেখুন ওই সিরিয়ালে Bangla লেখা কোথায় আছে তারওপর ক্লিক বা সেখানে প্রবেশ করুন।

?তারপর দেখুন বাংলা অনেক গুলো চ্যানেল দেখা যাচ্ছে।তারপর যেহেতু আমরা খেলা দেখব যদিও খেলা এখনো শুরু হয়নি এমনিতেই দেখানো যাক channel 9 খুজে বাহির করুন যেহেতেু সেখানে খেলা দেখায়।এখন তারওপর ক্লিক করুন।

?তারপর নিচের মত পেজ আসবে সেখানে Mx player সিলেক্ট করুন।যেহেতু আমরা mx player দিয়ে টিভি দেখব তাই Mx player সিলেক্ট করে।JUST ONCE এ ক্লিক করুন।

?তারপর দেখুন কিছুক্ষণ লোড হবে বা অ্যাড আসতে পারে অ্যাড আসলে কেটে দিন।তারপর play হবে দেখুন আমার play হয়েছে।সিনেমা হচ্ছে যেহেতু এখনো খেলা শুরু হয়নি ব্যাচ এখন দেখতে থাকুন।

?দেখুন এর আগে বাংলাদেশ vs ইন্ডিয়ার খেলা দেখার সময় 2 টা পিক তুলে রাখছিলাম সেটা নিচে দিলাম।

?

বি:দ্রঃনা বুঝলে কমেন্ট করুন।পোস্ট ভালো না লাগলে রিপোর্ট মেরে চলে যাবেন।কমেন্ট বক্সে খারাপ কমেন্ট করবেন না যেমন ব্যবহার দেখাবেন তেমন ব্যবহার পাবেন।কয়েকদিন থেকে দেখতেছি কয়েকজন কন্ট্রিবিউটর অ্যাডমিনের মত ভাব নিচ্ছে এবং ট্রেইনারদের অহেতুক গালাগালি করতেছে।

?আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডি এর সাথেই থাকুন।

♥♥♥আল্লাহ হাফেজ