Site icon Trickbd.com

[New] নিয়ে নিন Shareit এর Minion Mod মোড ভার্সন UnTouched + No Credit Text

Unnamed

নিয়ে নিন Shareit এর নতুন Minions মোড ভার্সন যেকোনো এন্ড্রয়েড ফোনের জন্য। কতদিন আর পুরনো স্টাইলের Shareit চলাবেন?

## এপটি সংগৃহীত। এই মোডের মূল থিমটি হলো পপুলার মুভি কার্টুন চরিত্র মিনিয়নদের নিয়ে।

## এটি মূল ভার্সন থেকে দেখতে অন্যরকম ও সহজে ব্যবহারযোগ্য ।

## আশা করি সবার ভালো লাগবে।

,
,
,
,
,


ফিচারসমূহঃ Shareit Minion Mod Apk


★★ Minion Theme

★★ More Smooth

★★ Removed Google Play Dependencies

★★ Removed Ads

★★ Faster Share

স্ক্রিনশটসমূহঃ




ডাউনলোডঃ

Download Link (6mb)

** App Not Installed Problem Solved for some phones! If you failed try below post:

App Not Installed! সমস্যার সমাধান


ক্রেডিটঃ

## Riadrox
## Shareit Apk
## Lucky Patcher

✋এপ এর কোনো সমস্যা বা বাগ নির্দিধায় কমেন্টে বলুন ???

ফেসবুক লালকালো মেসেন্জার লাইট

ফেসবুক লাইট RainBow মোড

ফেসবুক লাইট মোড ভার্সন V4

?????????????????????????????????????????????

## by Riadrox

Email: riadrox@gmail.com

Facebookfb/myself.riadrox

কিছু কথাঃ

১)দুই এক বছর আগে, আমি যখন নতুন নতুন টিউনার, এই ধরুন ২০/৩০টি পোস্ট মাত্র করেছি। তখন অনেক টিউনার ছিল। কারণ যেই রেজিষ্ট্রেশন করত সেই টিউনার হইত। তো, তখন থেকেই আমাকে অনেক নতুন নতুন টিউনার ফলো করতে শুরু করে। আমার মতো করে পোস্ট করতে চেষ্টা করে এই আর কি! কিছু কিছু টিউনাররা আমার পোস্ট পুনরায় কপি করে নিজেদের মত করে পোস্ট করা শুরু করে দেয়।

আমি রেগে যেতাম আর তাদের পোস্টে কমেন্ট করতামঃ “আমার পোস্ট কপি করছেন কেন?” বা, “আপনার আগে আমার পোস্ট আছে দেখুন।”… bla bla bla

পরবর্তীতে দেখলাম আমার করা এই কমেন্টগুলোর আদৌ কোনো যুক্তি নেই। সে কিন্তু আমার পোস্ট কপি করেনি, হয়ত তার আইডিয়া, আমার আইডিয়ার সাথে মিল ছিল অথবা সে আমার পোস্ট দেখে নতুন কিছু তৈরি করে পুনরায় পোস্ট করেছে। একে কপি পোস্ট না বলে আমি বলব “রিপোস্ট” কপিপোস্ট হলো ওগুলো যেগুলো আপনারা অন্যান্য সাইট থেকে হুবুহু কপি করেন। – এতে গুগল ডুপ্লিকেট কন্টেন্ট হিসেবে ডিটেক্ট করে ও র্যাংকিং কমে দেয়।

২) অনেক দিন আগে আমার সাথে প্রায় তিনবারের মত একটি ঘটনা ঘটেছিল, আর তা হলোঃ অনেক কষ্ট করে সাজিয়ে গুছিয়ে দুই তিন ঘন্টা নিয়ে লেখা পোস্ট করার পর…
কমেন্ট আসলো, “আপনার আগেই তো এই পোস্ট করা হয়েছে”আমি তো অবাক। পরবর্তীতে সার্চ করে দেখা গেলো হ্যাঁ সত্যিই তো একই কনসেপ্টের পোস্ট আগেই একজন করেছে। মনে অনেক দুঃখ নিয়ে পোস্টটা ডিলিট করে দিলাম। কারণ, তখন কপি পোস্ট সম্বন্ধে আমার ভিতর ভুল ধারণা ছিল। এরকম মোট তিনবার তিনটি পোস্ট ডিলিট করতে হয়েছে। তাই, তারপর থেকে প্রতিটি পোস্ট করার আগে আমি সার্চ করে দেখে নেই যে, এই পোস্ট এর আগে কেউ করেছে কি না!

এবার আসি গত পোস্টের ব্যাপারেঃ গত পোস্টে আমি যা চেয়েছিলাম তাই হয়েছে, আমি চেয়েছিলাম একটা ছোট পোস্ট লিখার শেষে আলোচনামূলক একটা টপিক তুলে ধরা ও সবার মতামত জানা। কে আমার সম্পর্কে কি ধারনা রাখে এটাও জানা। আমি আজ তার কিছু যুক্তিসহ উত্তর দিব। কারণ, আমি যুক্তিতে বিশ্বাসী। আমি শুধু বিশ্বাসী বলছি, আমার যুক্তিতেও ভুল থাকতেই পারে। এটা কোনো ফ্যাক্ট না, ফ্যাক্ট হলো সবার মাথা খোলা!

i) কাল একজন কমেন্টে জানিয়েছে সে নাকি আমার আগে মোডটি শেয়ার করছে। আমি আগেই বলেছি, যে প্রতি পোস্ট করার আগে আমি সার্চ করে দেখে নেই কেউ করেছে কিনা। আমি পাইনি। ধরলাম, আমার মিসটেক হয়েছে। তার কমেন্টটি দেখার পর সার্চ করে যে পোস্ট আমি পাই তার মোডের সাথে আমার মোডের থিম একই থাকলেও পোস্টের লেখা, ডিটেইলস সব আলাদা।
আচ্ছা! আমাকে বলুন, আমি মোডটি সংগ্রহ করে, রিমোড করেছি, বাগ ফিক্স করেছি, এডস রিমুভ করেছি এবং পুনরায় আপলোড দিয়েছি। তারপর পোস্ট করেছি। আপনি কি তা করেছিলেন? আপনার তো “খুঁজে পাওয়ার সাথেই শেয়ার করলেই বাঁচি”এই অবস্থা।
– না আপনার পোস্টের সাথে মিল, না আপনার আইডিয়া কপি, না মোড-এপটি কপি! আপনি কি করে বলেন এই পোস্ট বা মোড এর আগেও শেয়ার করা হয়েছে?! কমেন্টে জবাব চাই। আশা করি ভেবে চিন্তা করেই দিবেন।

ii) অনেকেই আমাকে ট্রিকবিডিতে রুলস শেখানোর চেষ্টা করছিল কমেন্টে। তাদের বলি, ট্রিকবিডিতে যখন রুলস নামক জিনিসটাই ছিলো না তখন থেকে আছি। আমার রেজিষ্ট্রেশন ইউজার আইডি ১০ (ওয়ার্ডপ্রেসে আসার পর)। বুঝতেই পারছেন, ট্রিকিবিডির এতদূর আসাতে আমার অবদান শুরু থেকেই।
অনেকে ভাববেন আমি বেশি ভাব দেখাচ্ছি?! না।। আমি শুধু বোঝানোর চেষ্টা করছি সিনিয়ররা সবসময় সিনিয়র। কোনো সিনিয়র যা কিছুই করুক জুনিয়রদের ভালোর জন্যই করে। আপনারা রুলস রুলস করেন, আপনারা কয়টা রুলস মেনে চলেন? রুলসের ঐ টেক্সটা দেওয়া হয় কিজন্য সেটা আপনারা না বুঝলেও আমি বুঝি। এটা দেওয়া হয় এক বিশেষ কারণে। এরপর এই রুলসটা আর আপডেট দেওয়া হয়নি আর আপনারা ঐটার পেছনেই লেগে আছেন। ট্রিকবিডিতে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে জিনিসঃ “পোস্ট টাইটেল”। এখনই ট্রিকবিডির হোমপেজে গিয়ে দেখুন কতগুলো উল্টাপাল্টা টাইটেলের পোস্ট। অনেকে আবার টাইটেলে স্মাইলি ? দেওয়াও শুরু করেছে। (অবনতির লক্ষণ)। আমি হলে, “ট্রিকবিডির রুলসের প্রথমেই লিখতামঃ #আপনার অবশ্যই অনলাইনের অধিকাংশ SEO Tutorial নিজের আয়ত্বে থাকতে হবে নতুবা আপনাকে টিউনার বানানো হবে না বা টিউনারশিপ বাতিল করা হবে। — গুরুত্বপূর্ণ জিনিসকে এড়িয়ে গিয়ে এমনি একটা বিষয় নিয়ে মাতামাতি করা বাঙালিদের স্বভাব। সবচেয়ে বড় উদাহরণ হলো ফেসবুকের নিউজফিড!

iii) অনেকেই ডাউনলোডে সমস্যা বলে চিল্লাচ্ছেন। যারা প্রথমদিকে বা প্রথম পোস্টে এই সমস্যার কথা বলেছিল দ্বিতীয় পোস্টে আর বলেনি। আবার, দ্বিতীয় পোস্টে যারা বলেছিল তৃতীয় পোস্টে আর বলে নি। কারণ তারা শিখে গেছে। শুধু বলছে, কিছু জেলাস অথোররা আর ঐ ব্যক্তি যিনি লিংক দেখেই ঘাবড়ে গেছেন। চেষ্টাও করে দেখেননি।

iv) শেষ বিষয়, একজন বলেছিল আমার পোস্টে মূল কন্টেন্টের চেয়ে ইদানিং কথাবার্তাই
বেশি। আমি বলব, একটা পোস্ট থেকে যদি আপনি কিছু নাই শিখতে পারেন সেটা কোনো পোস্ট হলো নাকি!
– আমার কি! লিংক দিতাম, লোকজন ডাউনলোড দিত,দিয়ে চলে যেত। তাহলে ট্রিকবিডি আর ডাউনলোড সাইটের মধ্যে পার্থক্য কি হলো?
কমেন্ট সিস্টেম আছে তো Discussion এরই জন্য। কারও সমস্যা হচ্ছে কমেন্ট করো, কারো ভালো লেগেছে কমেন্টে মতামত জানাও। Stay কর। ডাউনলোড সাইট নয় যে ডাউনলোড দিলেন আর চলে গেলেন। আর SEO তে Session নামক একটা টার্ম আছে। কে কতক্ষণ একটা সাইটে Stay করছে এটার উপরও র্যাংকিং করে গুগল। আর এজন্য কমেন্ট সিস্টেম একটা গ্রেট Opportunity! গত পোস্টে অনেকেই এমন আছেন, যিনি সবগুলো কমেন্টই অনেক সময় নিয়ে পড়েছেন।

— দেখলেন তো পজিটিভ ভাবে একটি বিষয়কে তুলে ধরলে সেটি কতো সমস্যার সমাধান করে। সেইজন্যই বলছি, সবাই পজিটিভ থাকবেন এবং এই আশাটাই করছি। একটা কথায় মাথায় রাখবেন, “যা হয় সব ভালোর জন্যই হয়।”
মার্জিতঃ “সৃষ্টিকর্তা যা কিছু করেন ভালোর জন্যই করেন”
আমার টিউনারশিপ বাতিল হয়েছিল, আমার সাইট হ্যাক হয়েছিল, অনলাইনে ৭০-৮০ডলার লস হয়েছিল – তবুও আমি বলব যা হয়েছে ভালোর জন্যই হয়েছে। জীবন থেকে এমন শিক্ষা নিয়েছি যা সবার ভাগ্যে জোটে না। অনেক ভালোমন্দ এক্সপেরিয়েন্স অর্জন করেছি। (কমেন্টে জানতে চেয়ে লজ্জা দিবেন না। কারণ, Past is Past, Think about Now!)


“A Good Experience always comes from a Bad Experience”
– Sandeep Maheshwari

Exit mobile version