Site icon Trickbd.com

কখনও কি অদ্ভুত রকমের Parallax Wallpaper ব্যবহার করেছেন? না করে থাকলে এটি আপনার জন্যই, দেখতে পারেন।

Unnamed

হাই, আমি Devilz Coder. অবশ্য একটা ভাল নামও আছে, তা হচ্ছে রাকিবুল ইসলাম। সে যাই হোক, কেমন আছেন সবাই? আশা করি অনেক ভাল আছেন, আলহামদুল্লিলাহ্ আমিও ভাল আছি। এমন কোন মানুষ নেই যে, যারা Wallpaper ব্যবহার করে না। কত রকমের ভিন্নধর্মী হয় ওইসব Wallpaper গুলো। Live Wallpaper | HD Wallpaper | Gif Wallpaer আরও কত কি! হুমমম.. আমি আজ একটু আলাদা ধরনের Wallpaper নিয়ে কথা বলব। যা Parallax Wallpaper নামে পরিচিত। Parallax এর বাংলা অর্থ লম্বন। অর্থাৎ এর কয়েকটা ভিন্ন ভিন্ন স্তর থাকে। অনেকটা 3D বা Hologram এর মত। কথা হচ্ছে Wallpaper নিয়ে এত মাথা ব্যথা কেন? আমি বলব, একবার ব্যবহার না করলে মজাটা আর কৌতুহলটা থেকেই যাবে। তাহলে অন্যদিকে না গিয়ে শুরু করে দিই।

TrickBD.Com

A Infinity Knowledge Store

3D parallax wallpaper কোন Live Wallpaper না। কিন্তু অনেকটা ওরকমই। মজার বিষয় হল এটা আপনার Gravity বা অভিকর্ষন সেন্সর দ্বারা নিয়ন্ত্রন হয়। মানেটা হল, আপনার ফোনের নাড়াচাটা অনুযায়ী কাজ করবে। এত কথা বলে লাভ কি, Install করেই দেখুন।

সরাসরি Play store থেকে Install করুন

Install করা হয়ে গেলে ফোনের Data connection On রেখে প্রবেশ করি। একবার কয়েকটা Theme Download করা হলে Offline এ ব্যবহার করতে পারবেন। আপনার পছন্দমতো Theme Download করে নিন।

যদি কোন Theme খুজে নিতে চান তাহলে এখানে ক্লিক করে খুজে নিন।

Theme Download হয়ে গেলে এখানে ক্লিক করুন। তাহলে আপনার Theme গুলো দেখতে পাবেন।

একটা Theme সিলেক্ট করুন। এবং Set Wallpaper এ ক্লিক করুন।


[Note: এবার আপনার ফোনকে আলতো ভাবে ডান-বাম, উপর-নিচ করে নাড়ান। বাকিটা বুজতে পারবেন।]

আমার পছন্দের কয়েকটি ভাল Theme দিচ্ছি Search করে Download দিয়ে নিতে পারেন।




আজ এখানেই শেষ করলাম। দেখা হবে আবার নতুন কোন পর্বে। আশা করি সবাই ভালই থাকবেন। আগামি পর্বে TrickBD update Theme টা শেয়ার করতে চাচ্ছি, যদি রানা ভাইয়া এবং নাসির ভাইয়ার Permission পাই, তাহলে শেয়ার করে দেব TrickBD 2018 Update Theme টা। ধন্যবাদ সবাইকে।
Exit mobile version