Site icon Trickbd.com

ঈদের আনন্দের সাথে অনলাইন থেকে ইনকাম করুন ডাবল ডাবল।

আসসালামুআলাইকুম।

ঈদ মোবারক, আশা করি আপনারা সকলেই খুবই আনন্দের সাথে ঈদের ছুটি পার করছেন, সেই আনন্দকে বাড়িয়ে দিতে EarnPooka – Earn Money In Bangladesh টিম নিয়ে আসলো আপনাদের জন্য অসাধরন কিছু অফার। এই অফার গুলোর সাহায্যে আপনারা এই ঈদের ছুটিতেও আনন্দের ফাকে ফাকে অল্প কিছু কাজ করে  অনলাইন থেকে নিশ্চিত ইনকাম করতে পারবেন।

প্রথমেই আপনাদের পরিচয় করিয়ে দেই EarnPooka – Earn Money In Bangladesh অ্যাপ টা তে কীভাবে কাজ করতে হয় সেটা সম্পর্কে…

অ্যাপ এ যেভাবে কাজ করবেনঃ

অ্যাপটি ওপেন করে একটি অ্যাকাউন্ট খুলে নিন। একটি ফোন থেকে শুধুমাত্র একটি একাউন্ট ই খুলা সম্ভব সুতরাং সব তথ্য সঠিক দিয়ে একাউন্ট খুলুন, কোন টেষ্টিং এর জন্য অ্যাকাউন্ট খোলার চেষ্টা না করাই ভালো।

অ্যাকাউন্ট খুলার পর লগিন করুন , লগিন করার পর একটি প্যানেল দেখতে পাবেন যেখানে +6/+5/+1 এই তিন ধরনের অ্যাড লোড হবে, তাছাড়া মাঝে মাঝে অ্যাপ ডাওনলোড এর অফার ও আপনি পেয়ে যেতে পারেন যেটায় পয়েন্ট আরো বেশী।

+6 -> এই বাটনের ক্লিক করলে একটা এড দেখতে পাবেন এবং সেই এড এ ক্লিক করতে পারবেন, এড এ ক্লিক করে অবশ্যই আপনাকে ১০ সেকেন্ড পর্যন্ত এড দেখতে হবে

+5 -> এই বাটনে ক্লিক করলে ভিডিও এড পাবেন, সম্পূর্ন ভিডিও এড দেখার পর ৫ পয়েন্ট পাবেন। সাধারনত ভিডিও এড গুলো ৩০ সেকেন্ড দৈর্ঘের হয়।

+1 -> এই বাটনে ক্লিক করলে +6 এর মতো একটি এড পাবেন, তবে এই এড এ ক্লিক না করে কেটে দিতে হবে এড টা, ক্লিক করলে আপনার পয়েন্ট নেগেটিভ হয়ে যাবে।

তাছাড়া এড যখন লোড নিচ্ছে তখন অ্যাপ মাঝে কুইজ খেলে খেলে আপনার জ্ঞান কে ও ঝালাই করে নিতে পারেন, এই কুইজ এর সাপ্তাহিক, মাসিক উইনার ও পাবেন আকর্ষনীয় পুরষ্কার।

অ্যাপ থেকে ইনকাম এর অফার সমূহঃ

১।ডাবল ডাবল ঈদ অফারঃ

এই ডাবল ডাবল অফার এর সাহায্যে আপনারা ইনকাম করতে পারবেন ডাবল, এই ঈদ উপলক্ষে প্রতি +1,+5,+6 বাটনে আপনারা পাবেন যথাক্রমে ২,১০ এবং ১২ পয়েন্ট…

Create Account & Earn Offer:

অ্যাপ টা ডাওনলোড করে একাউন্ট তৈরী করে প্রথম বার লগিনেই পেয়ে যাবেন নিশ্চিত ১০ পয়েন্ট। ১ টি মোবাইল থেকে শুধুমাত্র একটি একাউন্ট ই তৈরী করা যাবে, অবশ্যই সঠিক তথ্য দিয়ে একাউন্ট খুলবেন, ভুল তথ্য দিয়ে টেষ্ট এর জন্য একাউন্ট খুলবেন না।

Review & Earn Offer:

এই Review & Earn offer এর মাধ্যমে প্লে ষ্টোরে ৫ স্টার রিভিও দিয়ে এবং অ্যাপ সম্পর্কে সুন্দর কোন রিভিও দিয়ে আমাদের ফেসবুক গ্রুপ এ আপনার Unique Key ও রিভিও এর স্ক্রিনশুট লিখে পোষ্ট করুন, সাথে সাথে পেয়ে যাবেন ৫০ পয়েন্ট।

পেমেন্ট সিষ্টেমঃ

আপনারা বিকাশ, রিচার্জ, রকেট এর মাধ্যমে এই অ্যাপ থেকে সহজেই পেমেন্ট নিতে পারবেন কোন সমস্যা ছাড়াই।

পেমেন্ট প্রুফঃ

মূলত অ্যাপ এর ভিতরের Payment Status এ গেলেই আজ পর্যন্ত যতো জনকে পেমেন্ট দেয়া হয়েছে, এবং কোন কোন নম্বর পেন্ডিং আছে বিস্তারিত দেখতে পাবেন নিচের মতো।

বিঃদ্রঃ

এই অ্যাপ এ কাজ করার অন্যতম শর্ত হলো আপনাকে ধৈর্য ধরে কাজ করতে হবে, অধৈর্যশীল হলে এই অ্যাপ আপনার জন্য না। এমনটা ও না আপনারা অ্যাপ থেকে একদিনেই অনেক টাকা আয় করে ফেলবেন, তবে মাস শেষে একজন ছাত্রের পকেট মানি এর ব্যবস্থা এই অ্যাপ থেকেই করতে পারবে। আর অ্যাপ থেকে যা ইনকাম করবেন , নিয়ম মেনে কাজ করলে অবশ্যই পেমেন্ট পাবেন।

তাহলে আর দেরী কেন। শুরু করে দিন ডাবল ডাবল ইনকাম।

 

অ্যাপ লিংকঃ

EarnPooka – Earn Money In Bangladesh

ফেসবুক গ্রুপে জয়েন করুনঃ

EarnPooka Facebook Group

 

 

Exit mobile version