Site icon Trickbd.com

এখন আপনি নিজেই যেকোন app এর modified clone তৈরি করুন.. [App Cloner Premium]

Unnamed

আপনাকে ট্রিকবিডিতে স্বাগতম এবং বাসি ঈদ মোবারক?
 

পোস্টের বিষয়ঃ


?টাইটেল দেখে নিশ্চয় বুঝেছেন কি নিয়ে আলোচনা করবো.. আপনাদের প্রায় সবার কোন এপের Clone ব্যবহার করতে হলে অন্যদের Clone করা App Download করে ব্যবহার করতে হয়.. যেমনঃ এখন চলছে DENT এর সময়..  সবাই DENT Clone ব্যবহার করে পয়েন্ট নিচ্ছেন.. কিন্তু এই  Clone অন্যের করা.. Clone Download করতে আপনাদের extra MB লাগছে.. এখন আমি আপনাদের দেখাবো কিভাবে আপনারা নিজেরাই যেকোন App/Game এর Clone তৈরি করবেন তাও আবার Unroot ফোন দিয়েই…

  বিঃদ্রঃ আমি app টি নিয়ে 2/3 টি পোস্ট পেয়েছি.. কিন্তু আসল বিষয় clone সেটাই ঠিকমতো কোন পোস্টে পাইনি.. Multiwindow/Multitasking নিয়ে আছে..কিন্তু কিভাবে কিভাবে normally শুধু clone করতে হবে তা নাই..আর থাকলেও Premium version দেওয়া নাই..আমি এটা নিয়ে কিছুদিন আগেও পোস্ট করেছিলাম.. বাট ঐ পোস্টগুলো দেখে ডিলিট করেছিলাম..কিন্তু পরে দেখলাম এই app সম্পর্কে অনেকেই জানেনা..DENT Mod দিয়ে যখন সবাই হ্যাক করছিলো তখন অনেকে এটা জানতে চেয়েছিলো এটা সম্পর্কে Message ও Comment এ.. তাই ভাবলাম আবার Premium Version সহ পোস্টটা করেই ফেলি.. আর হ্যা TrickBD তে কিন্তু নিয়ম আছে একই এপ নিয়ে Review দেওয়ার যদি আগের জনের চেয়ে ভালোভাবে বা গুছিয়ে Review দিতে পারেন.. তাই দয়া করে আগেও পোস্ট করা আছে, Delete করেন.. এইগুলা বলে Comment করবেন নে..  

চলুন শুরু করা যাকঃ


  প্রথমে নিচের লিংক থেকে App টি install করে নিন.. Premium Version তাই Drive এ Upload করে দিলাম..
App Name : App Cloner (Premium)
App Size     : 11.25 MB

 

App টি open করে Screenshot গুলো ফলো করুন..

ss এ মার্ক করা স্থানে 5 বার ক্লিক করবেন..

নিচের ss এর মতো আপনার Apps List দেখতে পাবেন.. APPS এ আপনার install করা এপ, CLONED APPS এ আপনার Install করা Clone app এবং CLONED APKS এ আপনার Clone করা কিন্তু Install করা না এরকম. Apk থাকবে.. আর Folder এর মতো চিহ্নে আপনার Memory এর এপগুলো পাবেন..

যে App Clone করতে চান সেই App টি সিলেক্ট করুন.. আমি MX Player Pro সিলেক্ট করলাম..

Clone Number থেকে কত নাম্বার Clone কিংবা একসাথে কয়টা Clone বানাতে চান তা সিলেক্ট করতে পারবেন.. Name এ নাম চেন্জ করতে পারবেন.. Change Icon Color থেকে Icon এর Color পাল্টেতে পারবেন.. Flip এবং Rotate থেকে যথাক্রমে Icon Flip এবং Rotate  করতে পারবেন..




Add Badge থেকে Icon এর ওপর আপনারা 3 অক্ষরের যেকোন লেখা/Badge দিতে পারবেন..Replace Icon থেকে আপনারা Icon পাল্টাতে পারবেন..


এতক্ষণ হলো Icon এর কথা.. আমি এই টিউনে জাস্ট Clone করাটা দেখাচ্ছি.. অন্যান্য Modding গুলো আপনারা নিজেরা try করতে পারেন.. আর আপনাদের Response পেলে আমি সিম্পল কিছু Modding নিয়ে পোস্ট করব পরবর্তীতে..
তো আপনাদের কাজ শেষ হয়ে গেলে টিকচিহ্নে ক্লিক করবেন..

Don’t Show This Again এ টিক দিয়ে “OK” করবেন..

একটু অপেক্ষা করুন Clone হবে..

দেখুন হয়ে গেছে install করুন..

দেখুন MX Player Pro 2টা..

এপটাতে একটা সমস্যা হওয়ার কারণে Open করে দেখাতে পারলাম না.. তবে আমার Mod করা DENT এপ আপনাদের দেখাচ্ছি..

দেখুন DENT এ পাসওয়ার্ড থাকে না..আমি পাসওয়ার্ড দিয়েছি..

দেখুন একটা ওয়েলকাম মেসেজও Show করিয়েছি..

এখন এ পর্যন্তই..কষ্ট করে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ..কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন..
পোস্টটি ভালো লাগলে অবশ্যই একটা কমেন্ট করবেন..সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন

যেকোন সমস্যায় ফেসবুকে আমিঃ

 

Exit mobile version