Site icon Trickbd.com

[Hot Post] আপনার ফোনের জন্য একদম ফ্রীতে নিয়ে নিন অসাধারণ কিছু Wallpaper.. সাথে দেখুন এরকম আরো অসাধারণ সব Wallpaper কোথায় পাওয়া যাবে..

Unnamed

আপনাকে ট্রিকবিডিতে স্বাগতম
 

পোস্টের বিষয়ঃ


 ?টাইটেল দেখে নিশ্চয়ই বুঝে গেছেন পোস্টের বিষয়..আমি এর আগেও একটা Wallpaper এর app নিয়ে পোস্ট করেছিলাম..যেখানে প্রথমে কিছু Wallpaper দিয়েছিলাম ঐ এপের..আজকেও তাই করবো.. এতোদিন Wallrox Wallpapers app টা ব্যবহার করতাম.. ঐটা Best মনে হতো.. কিন্তু এই app টা ব্যবহার করার পর এটাকেই Best বলে মনে হচ্ছে.. এই app এ মোট 42 টি ক্যাটাগরীতে অসাধারণ সব Wallpaper রয়েছে.. আমি গ্যারান্টী দিয়ে বলতে পারি আপনি এই app এ একবার ঢুকলে Wallpaper না নিয়ে বের হতে চাইবেন না..আমি ভেবেছিলাম যে কয়টা নিবো সে কয়টাই আপনাদের দিবো.. কিন্তু অনিচ্ছা সত্ত্বেও 60 টা Wallpaper নিয়েছি..আরো নিতে মন চাইছিলো..কিন্তু এতোগুলো Wallpaper দেওয়া সম্ভব না.. দিলে এই পোস্ট স্ক্রল করতে করতে আপনাদের সারাদিন কেটে যাবে..আজ যে App নিয়ে আলোচনা করবো তার নাম QHD Wallpapers..এখানকার Wallpaper গুলো সব 150-600 kb এর মধ্যে..

প্রথমে কিছু নমুনা Wallpaper দেখুনঃ

প্রথমেই বলে রাখি এই Wallpaper গুলো এখানে দিচ্ছি শুধুমাত্র তাদের জন্য যারা  App টি Download করতে চাননা.. কিংবা এপটি Download করার মতো অবস্থা নেই..?
তাই কেউ চেঁচামেঁচি করবেন না..














 আরো কিছু Wallpaper পোস্টের শেষে দিবো..এখন আপনাদের দেখাই আপনারা এরকম আরো সুন্দর সুন্দর Wallpaper গুলো কোথায় পাবেন..

চলুন শুরু করা যাকঃ


  প্রথমে নিচের লিংক থেকে App টি install করে নিন..
App Name : QHD Wallpapers
App Size     : 5.44 MB ?

 

App টি open করে Screenshot গুলো ফলো করুন..

প্রথমবার Gallery পারমিশন চাইবে.. “ALLOW” করবেন..

এখানে আপনি অনেক Wallpaper দেখতে পাবেন..উপরে দেখুন বিভিন্ন “Group” দেওয়া আছে.. যেমনঃ Catagories, Recent, Random, Weekly Popular, Monthly Popular এবং All Time Popular..

“Categories” এ আপনি 42 টি ক্যাটাগরীতে বিভিন্ন রকমের Wallpaper পাবেন.. Recent এ সম্প্রতি Upload করা, Random এ যেকোন, Weekly Popular এ কোন সপ্তাহে জনপ্রিয়, Monthly Popular এ কোন মাসে জনপ্রিয় এবং All Time Popular এ সবসময়ে জনপ্রিয় Wallpaper গুলো পাবেন..
আপনি যে Wallpaper টি নিতে বা ব্যবহার করতে চান সেই Wallpaper এ ক্লিক করুন…

এখানে আপনি বিভিন্ন অপশন পাবেন.. নিচের ss এ লাল মার্ক করা জায়গায় ক্লিক করে Wallpaper টি আপনার Memory তে Save করতে পারবেন..হলুদ মার্ক করা জায়গায় ক্লিক করে সরাসরি Online এ বা বিভিন্ন App এ শেয়ার করতে পারবেন.. এবং সর্বশেষ সবুজ মার্ক করা জায়গায় ক্লিক করে আপনি Wallpaper টি সরাসরি আপনার ফোনের Wallpaper হিসেবে ব্যবহার করতে পারবেন এবং কোন Contacts এর ফটো হিসেবে সেট করতে পারবেন..

“Categories” এ দেখুন বিভিন্ন ক্যাটাগরীতে Wallpaper রয়েছে..

একটা Wallpaper ব্যবহার করে দেখাচ্ছি..

আরও কিছু Wallpaper নিয়ে নিনঃ
















দুঃখিত পোস্টটি অনেক বড় হয়ে গেলো..এখন এ পর্যন্তই..কষ্ট করে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ..
পোস্টটি ভালো লাগলে অবশ্যই একটা কমেন্ট করবেন..কোনো ভুল হলে ক্ষমা করে দিবেন..সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন

যেকোন সমস্যায় ফেসবুকে আমিঃ

 

Exit mobile version