Site icon Trickbd.com

মাত্র একটি App এই পাচ্ছেন Latest Movies, TV Shows, Anime, WWE, Live TV ইত্যাদি.. [FreeFlix HQ]

Unnamed

সসালমুআলাইকুম,

আজকে আপনাদের জন্য অসাধারণ একটি এপ নিয়ে হাজির হলাম.. যারা Movie, TV Shows, WWE, Anime ইত্যাদি দেখতে ভালোবাসেন তাদের জন্য অসাধারণ একটি এপ.. বিশেষ করে Hollywood মুভির জন্য অনেক ভালো একটি এপ..  সাথে আপনারা হিন্দি, তামিল সহ আরো অনেক মুভি ও টিভি শো পাবেন.. আপনারা লাইভ টিভিও দেখতে পারবেন.. এখানে আপনারা লেটেস্ট মুভি পাবেন..
আশা করি এপটি আপনাদের ভালো লাগবে.. দয়া করে না ব্যবহার করেই কেউ কোনো মন্তব্য করবেন না… আপনারা এই একটি এপেই সকল ধরনের কন্টেন্ট পাবেন.. তো চলুন দেখে নেওয়া যাক এপটিতে কি কি আছে.. এপটি Play Store এ নাই তাই Drive Link দিলাম..

চলুন শুরু করা যাকঃ


  প্রথমে নিচের লিংক থেকে App টি install করে নিন..
App Name : FreeFlix HQ
App Size     : 40.17 MB
Click Here to Download FreeFlix HQ
App টি open করে Screenshot গুলো ফলো করুন..

App Open করতেই নিচের ss এর মতো অনেক মুভি দেখতে পাবেন.. উপরের ডানদিকে Search, Filter, Settings ইত্যাদি এবং বামদিকে Menu রয়েছে..

Settings..

Filter..

Menu..

দেখুন Menu তে Movies, TV Shows, Discover, Anime, Live TV, WWE, TV Schedule, News ইত্যাদি ক্যাটাগরী রয়েছে.. আপনারা যেকোন কিছু দেখতে পারেন..

Tv Shows..

Discover..

Upcoming..
এখানে Upcoming Movie/Show লিস্ট দেখতে পাবেন..

Anime..

WWE..

আরো ক্যাটাগরী আছে সেগুলো আপনারা দেখে নিবেন.. Settings গিয়ে আপনারা এপ সেটিং কাস্টমাইজ করে নিতে পারেন.. চলুন এবার দেখাই কিভাবে কোন মুভি দেখবেন বা ডাউনলোড করবেন..
মনে করুন আমি Deadpool 2 মুভিটা ডাউনলোড করবো.. প্রথমে মুভির পোস্টারে ক্লিক করতে হবে..

এখানে আপনারা মুভিটি সম্পর্ক IMDb এর তথ্যও চাইলে দেখতে পারবেন.. চাইলে Trailer দেখতে পারেন.. Direct দেখতে চাইলে এবং আপনার ইচ্ছামতো কোন প্লেয়ার এ প্লে করতে চাইলে Change Player অপশন থেকে চেন্জ করে নুতে পারেন.. মুভি প্লে/ডাউনলোড করার জন্য “Watch” এ ক্লিক করতে হবে..

অনেকগুলো Server দেখাবে আপনি যেকোন Server সিলেক্ট করবেন.. সরাসরি দেখতে চাইলে Play এবং ডাউনলোড করতে চাইলে Download এ ক্লিক করবেন..

Menu তে Downloads এ আপনি আপনার ডাউনলোড করা মুভি/এপিসোডগুলো পেয়ে যাবেন.. Watched এ আপনার দেখা মুভি  এবং Favourites এ আপনার ফেভারিটে এড করা মুভিগুলো দেখতে পাবেন..

এখন এ পর্যন্তই..কষ্ট করে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ..
কোনো ভুল হলে ক্ষমা করে দিবেন..

যেকোন প্রয়োজনে ফেসবুকে আমিঃ

 

Exit mobile version