Site icon Trickbd.com

[Best 5] টি বেস্ট অফলাইন মোবাইল গেম।

আজকে আপনাদের সাথে ৫ টি অফলাইন গেম নিয়ে আলোচনা করব। ইন্টারনেট ছাড়া মোবাইলে গেম খেলাটা হলো অফলাইন গেম। অনেকে আবার প্রশ্ন করে ভাই অফলাইন গেম কি।আমাদের আজকের পোস্টের গেমগুলো বাছাইকৃত অফলাইন গেম সবার কাছে গেমগুলো ভালো নাও লাগতে পরে।তার পরেও আশা করছি ভালো লাগবে ইনশাআল্লাহ।

আজকের আলোচিত ৫ টি অফলাইন গেম সমূহ:-

Shadow Fight 2

ডাউনলোড করুন

যারা আসলে ফাইটিং ভালোবাসেন তাদের কাছে গেমটি ভালো লাগবে।এই গেমটি নিয়ে বলার আসলে কিছু নেই আপনি যদি ফাইটিং ভালোবাসেন তবে এখনি ডাউনলোড রে নিন এত ভাল লাগবে আসলে বলার মতো না।

Swamp Attack

ডাউনলোড করুন

যুদ্ধ শুরু কিছু ক্রেজি পশু আর জুম্বি আপনাকে অ্যাটাক করতে আসছে। আপনার ছোট্ট বাড়িটি ওদের হাত থেকে রক্ষা করতে হবে। তবে চিন্তার কিছু নেই, আপনার হাতে রয়েছে দারুণ একটি শট গান যা দিয়ে আপনি অনায়াসে পশুদের কাবু করতে পারবেন। এই গেমটি আপনি একা খেলতে পারবেন, আবার বন্ধুদের সঙ্গে খেলতে পারবেন।

 

Last Hope – Zombie Sniper 3D

ডাউনলোড করুন

এটি একটি জুম্বি শ্যুটার আর্কেড গেম যা অফলাইন মোবাইল গেম এর তালিকায় অন্যতম সেরা স্থান দখল করে আছে। জুম্বি মুভি দেখেছেন নিশ্চয়ই, জুম্বিদের হাত থেকে বাঁচার জন্য কী পরিমাণ যুদ্ধ করতে হয়! এটি ওই রকমই একটি গেম। আপনার চারপাশ ভরে আছে অসুস্থ জম্বিতে, আপনাকে এদের হাত থেকে বাঁচতে হবে এবং অন্যান্যদেরকেও বাঁচাতে হবে। সুতরাং, আপনার স্নিপার রাইফেলটি হাতে তুলে নিন আর মৃতপ্রায় এই জুম্বিদের হাত থেকে আপনার এলাকাটি রক্ষা করুন। মনে রাখবেন, আপনিই পুরো এলাকাটির শেষ ভরসা।

Badland

ডাউনলোড করুন

এটি একটি পুরস্কারপ্রাপ্ত পাজল গেম। গাছপালা আর ফুল পাখিতে ভরা মনোরম একটা বনের ভেতর কিছু মানুষের বসবাস যারা বিভিন্ন সমস্যায় জর্জরিত। আপনার কাজ তাদের সমস্যাগুলো খুঁজে বের করা আর সেগুলোর সুন্দর সমাধান দেয়া। খুব সাধারণ লাগছে, তাই না? আসলে এটি একটি অসাধারণ অ্যাডভেঞ্চার গেম। না খেললে বুঝতে পারবেন না। বিশ্বের ৫ কোটিরও বেশি অ্যান্ড্রয়েড ইউজারের মোবাইলে এই গেমটি রয়েছে, আপনার মোবাইলে না থাকলে মানায়!

Asphalt 8: Airborne

ডাউনলোড করুন

Asphalt 8 অন্যতম সেরা একটি কার রেসিং গেম। তবে এটি কোন সাধারণ রেসিং নয়, এটি আপনাকে দম বন্ধ করা রেসিং অভিজ্ঞতা দেবে। এটি একটি দারুণ অফলাইন গেম হলেও, এফিকে ফাইলটি বেশ ভারী হওয়ায় ডাউনলোড করতেই আপনার অনেক ডাটা খরচ হয়ে যাবে। সমস্যা কী, যখন আপনার মোবাইলে প্রচুর ডাটা থাকবে কিন্তু মেয়াদ থাকবে না, তখনই গেমটি ডাউনলোড করে নেবেন।

ধন্যবাদ ভাল থাকবেন এবং আমার ইউটিউব চ্যানেল থেকে একটু ঘুরে আসবেন এবং কৃপণতা না করে প্লিজ সাবস্ক্রাইব করবেন।

আবার দেখা হবে  পোস্টের মাধ্যমে যদি সামান্য উপকৃত ও কিছু জানতেশিখতে পারেন তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন ধন্যবাদ

 

Exit mobile version