আসসালামু আলাইকুম। আশা করি আল্লাহর রহমতে ট্রিকবিডি পরিবারের সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভালো আছি আলহামদুলিল্লাহ্।
আজকে আপনাদে জন্য নিয়ে আসলাম ৫টি সেরা ও প্রয়োজনীয় অ্যান্ড্রয়েট অ্যাপস। আশা করি অবশ্যই ভালো লাগবে ইনশাআল্লাহ্।

.
১। আপনার অ্যান্ড্রয়েট ফোনকে সবচেয়ে বেশি নিরপদ রাখতে NordVPN ব্যবহার করতে পারেন। এটিতে ৬০ টিরও বেশি দেশে ৫ হাজার সার্ভার রয়েছে। প্রত্যেকের জন্য একটি ইন্টারনেট গোপনীয়তা এবং সুরক্ষা VPN অ্যাপ্লিকেশন। আপনি যদি স্ট্রিমিংয়ের জন্য সর্বজনীন Wi-Fi বা দ্রুত ভিপিএন পরিষেবাতে একটি নিরাপদ সংযোগ খুঁজছেন, তবে আপনি এটি কেবল কয়েকটি নল দিয়ে পেতে পারেন। সর্বত্র সুরক্ষিত ইন্টারনেট সুরক্ষা উপভোগ করতে পারবেন। নর্ডভিপিএন আপনার ফোনকে ক্ষতিকর ডেটাগুলির হাত থেকে সুরক্ষিত করে। বেনামী ব্রাউজিংয়ের জন্য আপনার আইপি ঠিকানা লুকিয়ে রাখে। এবং ক্ষতিকারক সাইটগুলিতে লোড হতে বাধা দেয়।
স্কিনশট দেখুন :

Download Link : Nordvpn.apk
.
২। ‘নর্টন অ্যাপলক’ অ্যাপস আপনার সংবেদনশীল অ্যাপগুলিতে সুরক্ষার জন্য দ্বিতীয় স্তর যুক্ত করে। আপনি নির্দিষ্ট অ্যাপ্লিকেশানগুলিতে পাসকোড, লক স্ক্রিন প্যাটার্ন বা ফিঙ্গারপ্রিন্ট নিরাপত্তা যুক্ত করতে পারেন। এতে আপনি ছাড়া অন্য কেউ সেই অ্যাপ্লিকেশনগুলি দেখতে সক্ষম হবে না।
স্কিনশট দেখুন :

Download Link : Applock.apk

.
৩। Timbre আপনার ফোনে অডিও এবং ভিডিও ফাইল সম্পাদনার জন্য এটি সবচেয়ে সহজ হাতিয়ার। আপনি নিজের ইচ্ছেমতো মিডিয়া ফাইল কাটতে বা যোগ দিতে, ফরম্যাটের মধ্যে রূপান্তর বা এমনকি প্লেব্যাক গতি পরিবর্তন করতে পারেন।
Supported audio formats: mp3, wav, flac, m4a, aac, pcm, aiff, ogg, wma, alac, wv.
Supported video formats: mp4, avi, flv, mov, webm, mkv, mpeg.
স্কিনশট দেখুন :

Download Link : Timbre.apk
.
৪। এই Videoder অ্যাপসটির মাধ্যমে আপনি ইউটিউব, ফেসবুক ও ইনস্টাগ্রামসহ সব জনপ্রিয় ভিডিও হোস্টিং ওয়েবসাইট থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন। আপনি দ্রুত ডাউনলোডের জন্য বিন্যাস এবং ফাইল গুণমানটি চয়ন করতে পারেন।
স্কিনশট দেখুন :

Download Link : Videoder.apk
.
৫। পিডিএফ ফাইল তৈরির জন্য এই অ্যাপসটা খুব কাজে দিবে। এটি ড্রপবক্স ও গুগল ড্রাইভের সাথে আপনার লেখাগুলিকে সিঙ্ক করে এমন একটি সহজ এবং সুন্দর পাঠ্য ইডিটর। ফোকাস মোড একটি একক বাক্যে আপনার মনোযোগকে আকর্ষণ করতে পারে। আপনি মার্কডাউন তথা ওয়ার্ড বা পিডিএফ ফর্ম্যাটে এক্সপোর্ট করতে ও লিখতে পারবেন।
স্কিনশট দেখুন :

Download Link : iawriter or Pdf file maker.apk
.
[মায়া’সসালাম]
পোস্টটি কষ্ট করে পড়ার জন্য ধন্যবাদ!!
.
– ‘কাওছার আজাদ’ (কচু)

7 thoughts on "২০১৮ সালের সেরা কিছু অ্যান্ড্রয়েড অ্যাপস! না দেখলে মিস!!"

    1. Kawsar Azad Contributor Post Creator says:
      Thanks
  1. muhammad shuvo Contributor says:
    NordVPN ব্যাবহার করলে কি যে কেও তা জানতে পারবে না আব্সান বা ঠিকানা।
    1. Kawsar Azad Contributor Post Creator says:
      হ্যাঁ, এটাতে প্রচুর নিরাপত্তা থাকে।
  2. samim ahshan Author says:
    Ss edit korar app ta din
  3. muhammad shuvo Contributor says:
    mane janta parbe amar information

Leave a Reply