Site icon Trickbd.com

দারুন ৫টি ছোট সাইজের এপস কেউ মিস করবেন নাহ (এডস ফ্রি)।

Unnamed


এখনকার সবাই আমরা সবাই দেখি মোবাইলে র্যাম কত পরিমান দখল করছে অ্যাপ এ। এবং দেখা যায় প্রায় অ্যাপই অনেক বড় বড় হওয়ায়, জন্য যাদের মোবাইল ফোনে র্যাম কম তারা বেশ অসুবিধায় পড়েন। আর খুঁজতে থাকেন ছোট ছোট অ্যাপ, যার মধ্য ভালো ফিচার পাওয়া যায়। এ রকমই পাঁচটি অ্যাপ আপনাদের সামনে আজকে তুলে ধরব, আশা করি ভালো লাগবে দেখে নিন এক নজরে যেগুলোর সাইজ থাকবে
১৬ কেবি থেকে ১.৫০ এমবি এর মধ্যে।

আর এগুলো হবে এডস ফ্রি। ফলে ব্যাবহারে কোন প্রকার বেঘাত ঘটবে না তথা সমস্যা হবে না।
এগুলো সবই প্লেস্টোর এ পাবেন।
১। OneHandOperationSupport (no root)
Size:-1.48mb
Link:-
Download?
এর কাজ যাদের মোবাইল এ বড় ডিসপ্লে বা এই ফিচারটি থাকে না তাদের জন্য। তথা আমদের অনেকেরই মোবাইল ডিসপ্লে বড় ৫” এর আসেপাশে হওয়ার, একহাতে করে ব্যাবহার করতে অসুবিধা হলে এই এপটি খুবই দরকারি।

___

___

___

___


এছাড়াও আপনার মোবাইল এ এই ফিচারটি আছে কিনা দেখতে Settings ➡ Display ➡ One Hand Mod
অথবা সেটিং এ গিয়ে র্সাচ দিন One Hand Mod।

২। Screen Filter
Size:-16.37 kb
Link:-
Download ?
এটির কাজ কম বেশি সবাই যানেন, তা হচ্ছে মোবাইল এর ডিসপ্লে আলো কমিয়ে রাখা তবে বেশির ভাগ মানুষ ভিন্ন এপস ব্যবহার করে থাকেন,যেগুলো সাইজ বেশি /এডস যুক্ত থাকে।তাই আমার মতে এটি সবথেকে ছোট এবং ভালো এপস। যা ব্যাবহর করে মোবাইলের আলো কম রাখা যাতে র্চাজ বেশি যায় ও চোখের ক্ষতি কমায় ( কারও কারও কাছে ভিন্ন এপস ভালো হতেও পারে)।

৩। Dual Browser Pro
Size:- 152.22 kb
Link:-
Download?
যাদের মোবাইল এ মাল্টিস্কিন সাপোর্ট করে না, তার একসাথে ২টা ব্রাউজার চালানো বা সোশ্যাল সাইটে থাকা সম্ভব হয় না। তার বিকল্প হিসেবে এই এপসটি দারুন কাজে দিবে।সাথে কোন প্রকার এডস না থাকাই + সাইজ কম হওয়াতে ব্রাওজার হিসেবেও ব্যাবহার করা যাবে।এত ছোট এর মধ্যে?
আর এর কিছু মন মাতানো ফিচারস আপনাকে মুগ্ধ করবেই। দেখুন?

____

৪।Quick Contacts
Size:- 146.41 kb
Link:-

Download?

অ্যাপটির মাধ্যমে আপনি খুব সহজেআপনার গুরুত্বপূর্ণ মোবাইলে সেভ করা, নাম্বার গুলি শর্টকাট আকারে রাখতে পারবেন। যা প্রয়োজন সময় দুটোই বাঁচবে। তথা আপনার মোবাইলে যদি অনেক গুলো নাম্বার থাকে, আপনার গুরুত্বপূর্ণ নাম্বার গুলি এতে রাখতে পারেন।

____

৫। Rootless Pixel Launcher
Size:- 1.45mb
Link:- Download?

এটা নাম দেখে হয়তো বুঝতে পেরেছেন এটি একটি লাঞ্চার, তবে সবচেয়ে ছোট খাটো এবং এডস ফ্রি। আর গুগোল পি বা ওরিও টলএর মতো লুক দিবে আপনার ফোনকে। শুধুমাত্র মেনুতে এবং হোম স্কিনে। ভালোই লেগেছে আমার কাছে আমি নিজের ব্যবহার করি, আশা করি আপনাদের ভালো লাগবে।
।।।।
ধন্যবাদ আজকের এই পাঁচটি অ্যাপ এর ভিতর আপনার কোনটি ভাল লেগেছে কমেন্ট করতে ভুলবেন না এবং পরবর্তীতে আরো অ্যাপ চাইলে কমেন্ট করতে পারেন।
খুজে দেওয়ার চেষ্টা করব।❤❤❤❤

Exit mobile version