আমরা অনেকেই মানুষের কাছে তাদের বিজনেস কার্ড দেখে অভ্যস্থ, তবে তারা এসব কার্ড বানাতে পারে কেননা তাদের কাছে সেই পরিমাণ টাকা ও ক্ষমতা আছে।

আমাদের অনেকেই ফটোশপ ব্যবহার করে এই কার্ডগুলো বানাতে পারি,তবে যারা মোবাইল ফোন ব্যবহার করি তারা কি করব।এক্ষেত্রে আমরা একটি ছোট্ট এপ্লিকেশন ব্যবহার করব।যাকে কিনা বলে দুধের স্বাদ ঘোলে মেটানো।

এপটার সাইজ মাত্র ১২ এমবি। আপনার এপটা প্লেস্টোরে পাবেন। এপটার লিংক আমি নীচে দিয়ে দিব সেখান থেকে ইনস্টল করে নিবেন।

এখানে ক্লিক করে এপটা ইনস্টল করে নিন।

এই এপটি ব্যবহার করে আপনি 75+ বিনামূল্যে ব্যবসায়িক কার্ড টেমপ্লেট এবং আপনার ব্যবসার জন্য 100+ বিনামূল্যে লোগো পাবেন।
পেশাদার ব্যবসায় কার্ড ডিজাইনারের মত একটি ব্যবসায়িক কার্ড তৈরি করুন এবং সহজেই এটি মুদ্রণ করুন।

ডিজিটাল ব্যবসা কার্ড যোগাযোগ ভাগ করতে খুব দরকারী। আপনি ব্যবসা বা ভিজিটিং কার্ড ডিজাইনটি প্রায়শই পরিবর্তন করতে চাইতে পারেন তাই আপনার প্রোফাইলটি পূরণ করুন এবং যে কোনও সময়ে আপনার ডিজিটাল ব্যবসা কার্ডটি ডাউনলোড করুন।

এপটি চালু করার পর কিছু পারমিশন চাইবে, পারমিশন দিয়ে এপটি চালু করুন।এপটি প্রথমবার চালু করার পর আপনাকে সামান্য ডাটা খরচ করতে হবে যার ফলে কিছু এডিশনাল প্রোগ্রাম আপনার মোবাইলে আসতে পারে।এটির একটি বিশেষ সুবিধা হচ্ছে এতে ভাষা হিসেবে বাংলাও ব্যবহার করা হয়েছে।লোড হয়ে যাওয়ার পর ‘রাইট’ চিন্হে ক্লিক করে এপটি চালু করে নিবেন নীচের ছবির মতন।

এপটিতে আপনি নিজের একটি প্রোফাইল তৈরি করে রাখতে পারেন এর ফলে আপনি এক ক্লিকে সবগুলো ডিজাইন তৈরি করে ফেলতে পারবেন।একদম নীচের ছবিগুলোর মতো।

এই এপটিতে প্রায় ১০০০ এরও বেশি clip-arts এবং আইকন রয়েছে যার ফলে আমরা আমাদের কার্ডকে আরো সুন্দর ডিজাইন করতে পারব।          এই এপটিতে আরো অনেক ফিচার রয়েছে।সবগুলে বলা বা এদের স্ক্রিনশট দেওয়া সম্ভব নয়,তাই বলব আপনারা নিজেরাই এই এপটিকে এক্সপ্লোর করবেন।      সময় নিয়ে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।আপনার করা কমেন্ট আমাকে আমার ভুলগুলো বুঝে সামনে এগিয়ে যেতে সাহায্য করবে।

5 thoughts on "নিজেই তৈরি করুন নিজের ভিজিটিং কার্ড ছোট্ট একটা এপ ব্যবহার করে।"

  1. sonnasi Subscriber says:
    ভাবেতো মনে হচ্ছে পোষ্ট এর লেখা গুলো গুগল ট্রান্সলেট
  2. sonnasi Subscriber says:
    ভাবেতো মনে হচ্ছে পোষ্ট এর লেখা গুলো গুগল ট্রান্সলেট

Leave a Reply