Site icon Trickbd.com

২০১৯ বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখুন মোবাইলে কম এমবি দিয়ে ।ছোট একটি অ্যাপ দিয়ে ।

বিসমিল্লাহির রহমানির রহিম।আল্লাহ নামে শুরু করিলাম।

কেমন আছো ট্রিকবিডির ফ্রেন্ডরা আসা করি সব্বাই ভাল আছে।তোমাদের দোয়ায় আমি ও ভাল আছি। আগামী ৩০ জুন হতে শুরু হতে যাচ্ছে আই,সি,সি ২০১৯ বিশ্বকাপ ক্রিকেট খেলা। এই বিশ্বকাপ খেলাটি আমাদের অনেকে অনাকাঙ্খিত ক্রিকেট প্রেমীদের মনে জায়গা করে আছে। আমরা সবাই ক্রিকেট খেলাকে ভালবাসি।এই ক্রিকেট খেলা বাঙালি জীবনে এক অনাকাঙ্ক্ষিত খেলা। কেন না এই ক্রিকেট বিশ্বকাপ খেলার ১০টি দল খেলবে,তার লিস্টে বাংলাদেশ একটি দল।বিশ্বকাপ খেলার সাথে আমরা সবাই পরিচিত। যেমনঃ ফুটবল,ক্রিকেট ইত্যাদি। এই দুইটি খেলার প্রতি চার বছর পর পর অনুস্টিত হয়।বিশ্বকাপ ফুটবল খেলার অংশ নেয় ৩২ দল তার মধ্যে অনেকে প্রিয় আর্জেন্টিনা, ব্রাজিল,এই ফুটবল খেলা বাংলাদেশ সাপোর্ট করলেও নেই বাংলাদেশ দল।
আর ক্রিকেট বিশ্বকাপ অন্য দশটি দলের মধ্যে রয়েছে বাংলাদেশ।যা আমাদের বাংলাদেশের জন্য গর্ভ।এই ক্রিকেট খেলাকে ভালবাসি বলেই খেলাটি দেখতে আগ্রহী। খেলার আনন্দ মূহুর্তে যখন বাসার বা বাড়ি বিদ্যুৎ চলে যার তখন কি করবেন?নো টেনশন।

বিদ্যুৎ চলে গেলে কিভাবে আমরা বিশ্বকাপ খেলা দেখবো

তার জন্য আমি তোমাদের সামনে নিয়ে আসলাম চমৎকার একটা অ্যাপ।অ্যাপটি রেটিং অনেক ভাল। পে স্টোরে নেই এই অ্যাপ টি। আমি অ্যাপটি ডাউনলোড লিংক দিয়ে দিব সবাই ডাউনলোড করে নিবেন।এই অ্যাপটি মাধ্যমে সবাই HD কোয়ালিটিতে মোবাইলে ক্রিকেট বিশ্বকাপ খেলা দেখতে পারবেন। অনেক কম এমবি দিয়ে। আর বাসা বা বাড়িতে বিদ্যুৎ না থাকলে বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখতে পারবেন আরামছে।

তাহলে শুরু করা যাক

প্রথমে আমার দেওয়া লিংক থেকে অ্যাপ ডাউনলোড করে নিন

app download link

এখানে দেখুন লেখা আছে icc world cup ক্লিক দিয়ে খেলা দেখতে পারেন।

অথবা Filter click দিন

তারপর  দেখুন sports লিখা আছে সেখানে ক্লিক দিন

 

Gtv বা Star sports চ্যানেল আছে ,আপনার যেটা ইছা সেটাতে খেলা দেখতে পারেন।
না বুঝলে ভিডিও টি দেখতে পার…Video link
আজকের মত এখানে শেষ দেখা হবে পরবর্তী পোস্টে
সবাই কস্ট করে পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ।।।
Exit mobile version