Site icon Trickbd.com

MyGP App এ শুধুমাত্র একাউন্ট করেই ৫০০ রিওয়ার্ড পয়েন্ট ফ্রি নিন | প্রতি রেফারে আরো ৫০০ রেওয়ার্ড পয়েন্ট।

Unnamed

আসসালামু আলাইকুম,
সবাই কেমন আছেন নিশ্চয়ই আল্লাহর রহমতে আপনারা মোটামুটি ভালই আছেন?
মাই জিপি এপস এই অ্যাপটি জিপি গ্রাহকরা প্রায় সবাই চেনেন?
আর যারা এখনও মাই জিপি এপস এর সাথে পরিচিত নন তাদের জন্য মাই জিপি দিচ্ছেন ৫০০ রেওয়ার্ড পয়েন্ট একদম ফ্রি।
তো এই রিওয়ার্ড পয়েন্ট দিয়ে কি করবেন এবং কিভাবে নিবেন তা জানানোর জন্যই আজকের এই পোস্ট তো চলুন বিস্তারিত দেখে নেয়া যাক।
প্রথমেই বলি এই রিওয়ার্ড পয়েন্ট আপনি কি করবেন? উত্তর আপনি এই পয়েন্টের মাধ্যমে ফ্রি এসএমএস কিনবো ফ্রি ইন্টারনেট এমবি ডাটা নিতে পারবেন।

আপনি যদি এর আগে থেকেই মাই জিপি এপস ব্যবহার করে থাকেন তাহলে কি পাবেন না? উত্তর অবশ্যই পাবেন। কিন্তু এর জন্য আপনাকে অবশ্যই নতুন একটি সিম দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে তা না হলে পাবেন না।

তো এই মাই জিপি এপস কোথায় পাবেন কিভাবে রেওয়ার্ড পয়েন্ট নিবেন? উত্তর আপনাকে অবশ্যই এখানে ক্লিক করে গুগল প্লে স্টোর থেকে অ্যাপ টি ডাউনলোড করে নিতে হবে।
অবশ্যই আমার দেওয়া ডাউনলোড লিংক থেকেই ডাউনলোড করে নিতে হবে তা না হলে ৫০০ রেওয়ার্ড পয়েন্ট ফ্রী পাবেন না। ডাউনলোড করা হয়ে গেলে ইন্সটল করে ওপেন করবেন।

কিভাবে রেজিস্ট্রেশন করবেন সেটা নতুনদের জন্য দেখিয়ে দেয়াই ভালো???

আর একটি কথা আপনার ফোনের মধ্যে মাই জিপি অ্যাপ যদি আগে থেকেই থাকে তাহলে কি করবেন? এর উত্তর খুবই সোজা আপনার ফোনের মধ্যে থাকা পুরনো মাই জিপি অ্যাপ টাকে আনইন্সটল করে দিতে হবে। তারপর উপরের লিংক থেকে ডাউনলোড করে রেজিস্ট্রেশন করতে হবে নতুন গ্রামীণফোন ফোন নম্বর দিয়ে। তাহলেই আপনি ফ্রিতে ৫০০ রিওয়ার্ড পয়েন্ট পাবেন অন্য থায় পাবেন না।

তো এখন দেখে আসি কিভাবে রেজিস্ট্রেশন করবেন??





আচ্ছা ধরে নিলাম আপনারা অলরেডি সবাই রেজিস্ট্রেশন করে ফেলেছেন এখন দেখে আসি কিভাবে এই রেওয়ার্ড পয়েন্ট দিয়ে এমবি কিংবা এসএমএস ফ্রী তে নিবেন??

এখন চাইলে আপনি পয়েন্ট বাড়ানোর জন্য আপনার ফ্রেন্ড দের কাছে মাই জিপি অ্যাপ ইনভাইট করতে পারেন প্রতি রেফার এর বিনিময় পাবেন ৫০০ রেওয়ার্ড পয়েন্ট এবং আপনার বন্ধু ও পাবে ৫০০ রেওয়ার্ড পয়েন্ট। রেফার করার জন্য যা করবেন।



তো আশা করি মোটামুটি বুঝতে পারছেন বুঝতে সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে জানাবেন? আজকের মতো এই পর্যন্তই ছিল দেখা হচ্ছে সামনের কোন পোষ্টে ততক্ষণ পর্যন্ত ভালো থাকবেন ধন্যবাদ।