Site icon Trickbd.com

[Android MOD Apps 1.1] Vidmate নাম তার, নিয়ে নিন প্রো ভার্সন আর এডস ফ্রি ব্যবহার করুন ও সাথে আরও অনেক কিছু আর রিভিও থাকছে

এই এপস টার সাথে বাংলাদেশের আর ইন্ডিয়ার মানুষের অনেক পরিচিত কিন্তু ঘটনা হচ্ছে এপসটা প্লে স্টোরে নেই, কারন কি? কারন হচ্ছে গিয়ে এই এপস যেই সব কার্যকলাপ করে তা পুরো পুরি গুগলের বিরুদ্ধে কিন্তু তাতে আসে কি যাই? কারন যেই পরিমানে কাজের এপস, গুগলের গুস্টি কিলাই ? যাই হক এখন কাজের কথায় আসা যাক।  এই এপস এর কি কাজ তা মোটামুটি সবাই জানে তার পরে না বললে নয়।  বিকজ ইটস এ রিভিও।

Vidmate এপস আপনার জন্য কি কি করে দেয় তা দেখা যাকঃ

মুভি ডাউনলোডঃ 

গান ডাউনলোডঃ

হাই কোয়ালিটি ভিডিও ডাউনলোডঃ

টিভি শোঃ ইনি আপনাকে যত প্রকার টিভি শো বা সিরিয়াল আসে সেই গুলো এনে দিবে।  গুগল কি এমনি এমনি পারমিশিন দেই নাই গুগল প্লে স্টোরে ।  আগে জানলে Westworld টা এই এপসে দেখা যেত ? যাই হোক এই হছে অবস্তা

আরোও অনেক কাজে পারর্দশী এই ভাইটি, তাই আমি আর কিছু লিখতে পারবো না, বাকিটা আপনারা জানেন আর না জানলে ডাউনলোড করে জেনে নিন, এখন আসি কাজের কথায়।  কাজের কথা আবার কি? মানে আসল কথা হ্ল যে, এই যে ভিডমিট ভাই এত কিছু আপনাকে দিচ্ছে তাতে তাদের লাভ কি?

VidMate নরমাল ভার্সনে কি কি বিরক্তিকর জিনিশ আসে? 

তাহলে উপায়? আগেই বলেছি এটা মোডস এপস রিভিও।  আপনাদের জন্য নিচে প্রো ভার্সন ডাউনলোড করার লিঙ্ক দিলাম, ডাউনলোড করে Vidmate Paid ভার্সন এর মত ব্যবহার করতে থাকুন।  কারোর বাপের সাধ্য নাই বিরক্ত করার, উপরের সব বিরক্তিকর জিনিশ বন্ধ করা আসে এই মোড ভার্সনে।

Vidmate Pro Mod Version Download

Vidmate Official Website ( Free Version)

বিঃদ্রঃ আমি যেই ওয়েবসাইট থেকে মুড ভার্সন এর লিঙ্ক দিয়েছে তার মাধ্যমে তাদের কার্টেসি দিয়ে দিলাম, সেই সাথে Vidmate পরিবার বর্গকেও। 

যাওয়ার আগে কিছু বলে যেতে চাই, পোস্টি কেমন লাগল জানাতে ভুলবেন না কিন্তু।  আর সাথে কোথাও কোন প্রবলেম হলে নিচে তো একটা বক্স দেওয়া আসে সেখানে কস্ট করে লিখে যানাবেন।  আগামীতে প্রো, পেইড, মুড ভার্সন এর এন্ড্রয়েডের সিজন শুরু হবে সো পরের পোস্ট মিস যাতে না হয় সেই দিকে নজর রাখবেন।  বিদায় নিয়ে যাচ্ছি কিন্তু যাচ্ছি না সাথে একটি গান ঊপহার দিয়ে যাচ্ছি, যাদের আনলিমিটেড ইন্টারনেট আসে মানে, আমার মত ব্রোডব্যান্ড ব্যবহার করেন তাদের কে ডেডিকেট করছি।