আজ যে এপস নিয়ে কথা বলতে যাচ্ছি তা সবারই পরিচিত কারন এইটা আমিও ব্যবহার করি, নাম Shareit শেয়ারইট।  নাম দেখে কাজ বুঝা যায়, যাই হোক এই এপসটি এখন পর্যন্ত ১০০ কোটি বার প্লে স্টোরে থেকে ডাউনলোড হয়েছে ।  এটি Lenovo কোম্পানির একটি পন্য লেনোভ চিনেন না? অই যে ল্যাপটোপ দেখা যেত যে এক সময়, এটা সেই তাদের হাতে বানানো।  এর আর ইতিহাস ঘাটতে ভালো লাগসে না মুল কথায় যাই, এই এপস দ্বারা আপনি আপনার এন্ড্রয়েড ডিভাইস থেকে অন্য এন্ড্রয়েড ডিভাইস বা পিসি বা আইফোন ফাইল ট্রান্সফার করতে পারবেন অতি দ্রুত, কিন্তু কথা আসে ভাইয়া আপনার ডিভাইসে ওয়াই ফাই থাকা লাগবে ।  না হলে এই এপস দিয়ে দাতও খিলাল করতে পারবেন না, এই দিজ ক্লিয়ার? এবার যাব এই এপসটির গুনগান করতে ।

প্রধান ফিচারস সমূহুঃ

  • সব ধরনের ফাইল ট্রান্সফার করতে পারবেন
  • এই কামিলা এপসটি আপনাকে দিবে ব্লু টুথের থেকে ২০০ গুন বেশি গতি
  • না লাগবে কোন USB পোর্ট, না কোন ইন্টারনেট ।  শুধু ওয়াই ফাই থাকলে পাঙ্খা
  • যা আগে বলে ছিলাম এই এপস সাপোর্ট করে Android, iOS (iPhone/iPad), Windows Phone, Windows XP/Vista/7/8/10, and Mac OS.

এই ছিলো যত প্রকার হাবি জাবি কথা বার্তা, এই সব আপনারা আগে থেকে জানেন তার পরেও লেখা ।  যাই বলি না কেন এপসটি আসলে কাজের, না হলে ১০০ কোটি বার প্লে স্টোরে থেকে ডাউনলোড আর তার চেয়ে বড় কথা এপসটা আমিও ব্যবহার করি, একটু ভাব নিলাম মনে হয়? যাই হক নিয়া ফেলছি আর কি করার।  আছা চলুন একটু এপসটির একটা ফোট দেখি যদিও ধার করা ফোট, নিচে তাদের ক্রেডিট দিয়ে দিব।  সো ডোন্ট মাইন্ড

SHAREit

আচ্ছা এবার কাজের কথায় আসা যাক, শেয়ারইট যে আপনার জন্য এত কিছু করবে তাতে তাদের ফায়দা কি? ফায়দাতো আসে রে ভাই, সেই রকম ফায়দা লিখতে কেমন জানি লাগছে তাও লিখছি

শেয়ারইট ফ্রি ভার্সনে আপনার জন্য কি কি অপেক্ষা করছে এক নজরে দেখে নেইঃ

  • এপস ওপেন করার সাথে সাথে ওয়েলকাম এডস (পোপ্স এডস)
  • প্রথম এডস যাওয়ার পরে এপস এর ভিতরে থাকবে ওয়েটিং এডস (এইডা কোন কথা?)
  • আচ্ছা গেলো ওয়েটিং এডস, এর পর আসবে আপনার Shareit টি আপডেট কিনা, যদি আপডেটেড থাকে বাচলেন আর যদি আপডেট করা না থাকা তার জন্য এডস ?
  • এর পরে থাকবে দেশ বিদেশের হরেক রকম শীর্ষ খবর, একটা ঊদাহারন না দিলে নয় ( একি করলেন মুশফিক,তার ব্যাটে কার চু*র দাগ? পুরু খবর দেখতে এখানে ক্লিক করুন) এইডা কি ধরনের এডস? জাতীর কাছে প্রশ্ন থাকল। ?
  • এর পর ফাইল সেন্ড করার সময় একটা এডস এবং কমপ্লিট হলে একটা

আরও অনেক ধরনের বিজ্ঞাপনে ভরপুর আপনার আমার সবার প্রিয় Shareit , যাই হোক এখন এই সবের দিন শেষ।  নিচে একদম ফ্রেশ শেয়ারইট এর ভার্সন এর লিঙ্ক দিলাম ডাউনলোড করে ব্যবহার করুন বিরক্তি কর এডস মুক্ত শেয়ারইট।

ডাউনলোড করুন এডস ফ্রি শেয়ারইট Shareit

অনুরোধঃ নিচে মোট ৪টা লিঙ্ক দিলাম, এর মাঝে ১ম টা হচ্ছে যেখান থেকে এই এডস ফ্রি শেয়ারইট ভার্সনটি নেওয়া।  আমার অনুরোধ থাকবে সেখান থেকে ডাউনলোড করা জন্য কারন, এটা তাদের একটা ক্রেডিট দেওয়া হয়।  আর তার পরের ২টা লিঙ্ক ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক, যেইটা ভালো লাগে সেখান থেকে ডাউনলোড করতে পারেন।  আর একদম শেষেরটা হচ্ছে Shareit এর গুগল প্লে স্টোর লিঙ্ক মন চাইলে একবার ঘুরে আসতে পারেন।  কেউ কিছু বলবে না।  ?

মুড ভার্সন সোর্সঃ ওয়েবসাইট 

ডিরেক্ট ডাউনলোড লিঙ্কঃ

Download Link #1
Download Link #2

প্লে স্টোর লিঙ্কঃ Google PlayStore

এই ছিল আজকের আয়োজন, আমার আগের লিখা পোস্ট গুলো দেখতে চাইলে নিচে থেকে দেখে নিতে পারেনঃ 

[Android MOD Apps 1.1] ?[Vidmate Pro]? নিয়ে নিন প্রো ভার্সন আর এডস ফ্রি ব্যবহার করুন ও সাথে আরও অনেক কিছু আর রিভিও থাকছে

4 thoughts on "[?Android MOD-1.1?] Shareit নামটি কি পরিচিত ? তাহলে ব্যবহার করুন এডস ফ্রি ভার্সন – আর দেখিয়ে দিন বিরক্তিকর এডস কে কাচকলা সাথে রিভিও তো থাকছে বাংলা ভাষাতে"

  1. Masum62786 Contributor says:
    lucky patcer diye korle hobe to?
    1. Masum Khan Author Post Creator says:
      nope
    1. Masum Khan Author Post Creator says:
      Ok

Leave a Reply