Site icon Trickbd.com

[®জ্ঞানের আলো® পর্ব-6] নিয়ে নিন অসাধারন একটি Blacklist অ্যাপ্লিকেশন।সাথে রয়েছে আমার রিভিও

Unnamed

বিসমিল্লাহির রাহ মানির রাহীম

আসসলামুয়ালাইম।

কেমন আছেন সবাই?আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। প্রতিবারের মতো আজকে ও নতুন একটি টপিক নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে।তো চলুন শুরু করা যাক।

আলোচনার বিষয়ঃ

আজকে আমি আলোচনা করবো জনপ্রিয় একটি Blacklist এপস নিয়ে। এই এপসটি আমার কাছে খুব ভালে লাগে।তাই আপনাদের মাঝে শেয়ার করলাম। অ্যাপলিকেশনটিতে রয়েছে অসাধারন সব ফিচার যা আপনাকে মুগ্ধ করবেই। এই এপসটির মাধ্যমে আপনার বিরক্তিকর কলারদের ব্লক রাখতে পারবেন। কল এর পাশাপাশি এসএমএস থেকে ও বিরত থাকতে পারবেন। আর হ্যাঁ যে নাম্বারটি ব্লাকলিষ্ট করবেন সে কল দিয়ে ট্রাই করতেছে কিনা সেটা ও জানতে পারবেন। তবে আপনার নাম্বার এ কল আসবেনা।
চলুন আরো বিস্তারিত জেনে নিই

স্প্যাম ব্লকিং:

আপনি যদি বিরক্তিকর কল বা বার্তাগুলি: টেলিমার্কেটিং, স্প্যাম এবং রোবোকলগুলি নিয়ে ক্লান্ত হয়ে পড়ে থাকেন তবে “কলস ব্ল্যাকলিস্ট” আপনার সমাধান। এটি খুব সহজ এবং হালকা ওজনের, তবু শক্তিশালী কল ব্লকার।
কেবলমাত্র আপনার প্রয়োজন কালো তালিকাতে অযাচিত সংখ্যা যুক্ত করতে পারবেন।

এসএমএস বার্তা:

এই অ্যাপ্লিকেশনটি সম্পূর্ণরূপে অন্তর্নির্মিত এসএমএস মেসেঞ্জার সরবরাহ করে।
আপনি সহজেই এসএমএস প্রেরণ, গ্রহণ এবং পরিচালনা করতে পারেন। এছাড়াও আপনি কথোপকথন পরিচালনা করতে পারবেন এবং কেবলমাত্র একটি অ্যাপ্লিকেশন ব্যবহার করে এসএমএস স্প্যাম ব্লক করতে পারবেন। একবার আপনি এসএমএস ব্লকিং সক্ষম করে দিলে অ্যাপের অন্তর্নির্মিত এসএমএস মেসেঞ্জার উপলব্ধ হয়ে যায়।

কালোতালিকা বা ব্লাকলিষ্ট :

আপনি সমস্ত অযাচিত সংখ্যা এবং আরও অনেক কিছু পরিচালনা করতে পারেন । এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি বার্তাগুলির পাঠ্য দ্বারা স্প্যামারদের ব্লক করতে পারেন। এবং অবশ্যই, ফাইলটিতে কালো তালিকাভুক্ত নম্বরগুলি সংরক্ষণ করা এবং অন্য ডিভাইসে সেগুলি রুপান্তর করা যায় সহজে।

এপসটির বৈশিষ্ট্য:

  • ব্ল্যাকলিস্ট ব্যবহার করে কল এবং এসএমএস ব্লক করতে পারবেন।

    অজানা নাম্বার ব্লক করে দিতে পারবেন।

  • ব্যক্তিগত / লুকানো নম্বরগুলিকে ও ব্লক করতে পারবেন।

  • “” বিগেইনস “বিকল্পটি ব্যবহার করে বিভিন্ন সংখ্যার সীমা ব্লক করতে পারবেন।।

  • বর্ণানুক্রমিক নম্বর থেকে এসএমএস ব্লক করতে পারবেন।

  • Text দ্বারা এসএমএস ব্লক করতে পারবেন।।

    এমনকি সমস্ত নম্বর ব্লক রাখতে পারবেন।।

  • Audio অডিও চ্যাট বা ভিওআইপি কল প্রতিষ্ঠিত হওয়ার সময় সমস্ত কলকে ব্লক করুন।

    নির্দিষ্ট লোকের ব্লক রোধ করতে “শ্বেত তালিকা বা Whitelist” ব্যবহার করতে পারবেন।

এপসটির ডাউনলোড লিংক:Download here

এবার কিছু স্ক্রিনসট দেখুনঃ





আমাদের কাজ শেষ এবার উপভোগ করুন

 

টিউনটি পূর্ব প্রকাশিত আমাদের নতুন সাইটে। আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক

TechBD25.com

আমাদের সাইটে রেজিষ্টেশন করলে পাবেন ১-৫টাকা পর্যন্ত এবং সাইটে মানসম্মত ১ টি পোস্ট করলেই পাবেন ৫-১৫ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।

আজ এই পর্যন্ত।আশা করি টিউনটি আপনার কাছে ভালো লেগেছে। যদি ভালো লাগে তাহলে টিউনটিকে একটি লাইক এবং অনুপ্রেরণামুলক একটা মন্তব্য দিয়ে যাবেন।যাতে পরবর্তী পোষ্ট করার আগ্রহ পায়। সবাই ভালো থাকবেন এই কামনায় আজকের মতো বিদায় নিচ্ছি। আল্লাহ হাফেজ

সৌজন্যেঃ TechBD25.com

Exit mobile version