সবাই কেমন আছেন? আশা করি ভালোই আছেন।ট্রিকবিডির সাথে থাকলে ভালো থাকারই কথা।আবারো লিখতে বসলাম কিছু অসাধারন অ্যাপ নিয়ে।আজ আমরা এমন কিছু অ্যাপের কথা বলবো যেগুলি দিয়ে আপনি খুব সহজে বিদেশি বন্ধু বানাতে পারবেন।এসব অ্যাপে প্রচুর আমেরিকান এবং ইউরোপীয়ান রয়েছে,যাদের সাথে আপনি বন্ধুত্ব গড়ে তুলতে পারেন।এসব অ্যাপের আরেকটি অসাধারণ উপকারীতা রয়েছে,সেটা হচ্ছে এসব অ্যাপে চ্যাট করার মাধ্যমে আপনি আপনার ইংরেজি দক্ষতা খুব সহজেই বাড়িয়ে তুলতে পারবেন।কারণ এসব অ্যাপে প্রচুর বিদেশী রয়েছে।

 

1) USA Chatting app:

এটা একটা আমেরিকান চ্যাটিং অ্যাপ।এখানে আপনি বন্ধু বানানোর জন্য প্রচুর আমেরিকান খুঁজে পাবেন।তাদেরকে ফ্রেন্ড রিকুয়েস্ট দিতে পারবেন,তাদের সাথে চ্যাট করতে পারবেন এবং বন্ধুত্ব গড়ে তুলতে পারবেন।এছাড়া তাদের সাথে নিয়মিত চ্যাটের মাধ্যমে আপনি আপনার ইংরেজি দক্ষতা বাড়িয়ে তুলতে পারবেন।

অ্যাপটি প্লেস্টের থেকে ডাউনলোড করুন।

 

2)TourBar

এটিও একটি অসাধারন অ্যাপ।তবে এই অ্যাপটি বেশি উপকারি ট্রাভেলারদের জন্য।এই অ্যাপের মাধ্যমে আপনি অপরিচিত কোনো জায়গায় গিয়ে বন্ধু খুঁজে নিতে পারবেন।এই অ্যাপেও প্রচুর বিদেশি রয়েছে।যেটা আপনি ডাউনলোড করে দেখতে পারেন।এছাড়া তাদের সাথে চ্যাট করে আপনার ইংরেজি দক্ষতা বাড়াতে পারেন।

অ্যাপটি প্লেস্টোর থেকে ডাউনলোড করুন।

 

3)Topface:

এটিও অসাধারন অ্যাপ।এই অ্যাপে ও প্রচুর বিদেশী রয়েছে।যাদের সাথে আপনি বন্ধুত্ব করতে পারবেন এবং তাদের সাথে চ্যাট করতে পারবেন।এই অ্যাপের মাধ্যমেও আপনি বন্ধুত্ব গড়ে তুলতে পারবেন।এছাড়া চ্যাটিংয়ের মাধ্যমে ইংরেজি দক্ষতা বাড়াতে পারবেন।

অ্যাপটি প্লেস্টোর থেকে ডাউনলোড করুন।

ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য।আজ এই পর্যন্তই।সামনে অন্য কোন অ্যাপসের রিভিউ নিয়ে আসবো।সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন আর ট্রিকবিডির সাথেই থাকুন।

4 thoughts on "বিদেশী বন্ধু বানানোর কিছু অসাধারন অ্যাপ!"

  1. Sakib Khan Sakib Khan Author says:
    Thanks for share


  2. arafattt Contributor says:
    Ajaira kono kajer na tk cay chat er jnno r system o vlo na

Leave a Reply