হ্যালো ভিউয়ার্স আসসালামু আলাইকুম। 

আশা করি আপনারা সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। কিছু সমস্যার কারণে প্রায় অনেক দিনই ওয়েবসাইটে পোস্ট করা হয় নাই। তো আজকে আমি আবারো আপনাদের কাছে ফিরে এলাম আরো এক সুন্দর এবং চমৎকার একটি অ্যাপস নিয়ে। যার মাধ্যমে আপনি গ্রামাটিক্যাল এর সকল খুটিনাটি বিষয় যেমন পাবেন তেমনি সেই নিয়ম গুলো শিখে চর্চা করে অল্পদিনের মধ্যেই ইংরেজিতে দক্ষ হয়ে উঠতে পারবেন।

তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক।

ইংরেজি!!! আমাদের দেশের অধিকাংশ মানুষ ইংরেজি কে এক ধরনের আতঙ্কের নাম হিসেবে মনে করে। ইংরেজি নামটাই যেন আতঙ্ক। মূলত ইংরেজিতে এরকম ভয় ভীতির সৃষ্টি হয় গ্রামাটিক্যাল দুর্বলতা থাকলে  গ্রামাটিক্যাল কে ইংরেজি বলা হয়ে থাকে। আপনি ইংরেজি তখনই অনর্গল বলতে পারবেন এবং লিখতে পারবেন যখন আপনি গ্রামাটিক্যাল কে সুন্দর ভাবে নিজের আয়ত্তে আনতে পারবেন।

আজকে আমি আপনাদের মাঝে যে অ্যাপটি সম্পর্কে আলোচনা করব সেটিতে একেবারে বাচ্চাদের বেসিক থেকে শুরু করে প্রফেশনালদের এডভান্স পর্যন্ত সকল ধরনের গ্রামাটিক্যাল নিয়ম পাবেন শুধুমাত্র এই একটি অ্যাপ এর মধ্যে।

আর সবচাইতে মজার এবং আশ্চর্যজনক বিষয় হচ্ছে এই অ্যাপটিতে আপনারা উদাহরণসহ বুঝতে পারবেন ।ক্লিয়ার করে বলতে গেলে একটা নিয়ম শেষে আপনাদের আরো ভালভাবে বোঝার জন্য নিচে সুন্দর করে কিছু উদাহরণ দেওয়া থাকবে এই অ্যাপে।

আপনাদের জন্য আমি অ্যাপটির কিছু স্ক্রিনশট দিয়ে দিচ্ছি চাইলে এই স্ক্রিনশট গুলো দেখতে পারেন বা সরাসরি অ্যাপটির গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করেও দেখতে পারেন।

অ্যাপটির নাম হচ্ছে: All English Grammer Rules

ডাউনলোড করতে পাশে ক্লিক করুন: Click here

আশা করছি টিউটোরিয়ালটি ভালো লেগেছে এটি একটি শিক্ষনীয় টিউটোরিয়াল ছিল বা অ্যাপ রিভিউ বলতে পারেন যার মাধ্যমে যেকেউ ঘরে বসে টাকা খরচ করে দামি দামি বই না কিনে একটি মাত্র অ্যাপ ব্যবহার করে ইংরেজি গ্রামাটিক্যাল দক্ষ হয়ে উঠতে পারবেন আজকের টিউটোরিয়ালটি এই পর্যন্তই ইনশাল্লাহ আবার দেখা হচ্ছে পরবর্তী টিউটোরিয়ালে ততক্ষণ পর্যন্ত ভাল থাকুন সুস্থ থাকুন খোদা হাফেজ।

6 thoughts on "গ্রামারের সহজ-কঠিন সকল নিয়ম নিজের আয়ত্তে নিয়ে আসুন মাত্র একটি মাত্র অ্যাপ ব্যবহারের মাধ্যমে!"

  1. Bokul Author says:
    Thanks bro


    1. Mehedi Hassan Mehedi Hassan Contributor Post Creator says:
      Tnx bro,,,,,,
    1. Mehedi Hassan Mehedi Hassan Contributor Post Creator says:
      Tnx bro,,,,
    1. Mehedi Hassan Mehedi Hassan Contributor Post Creator says:
      Tnx for your comment bro,,,,

Leave a Reply