Site icon Trickbd.com

[Android Pro 1.3] ?MX Player Pro MOD? ব্যবহার করুন বিজ্ঞাপনবিহীন এন্ড্রয়েডের সেরা ভিডিও প্লেয়ার এর প্রিমিয়াম ভার্সন যার দাম ৪৯০টাকা

আজ যে এপস আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি তা বলতে গেলে সবারই পরিচিত একটি এন্ড্রয়েড ভিডিও প্লেয়ার, MX Player. সচারাচর সবার স্মার্টফোনে এই এপসটি দেখা যায়।  কারন যেকোন প্রকার ভিডিও এতে প্লে করা যায় সাথে আপনি যদি মুভি দেখেন তাহলে তার সাথে সাবটাইটেল ব্যবহার করতে পারবেন।  মূলত এই সব কারনে এই ভিডিও প্লেয়ারটি এত পপুলার।  আর আজ আমি তার প্রিমিয়াম, মুড ভার্সন শেয়ার করতে যাচ্ছি।

আসলে এই এপস নিয়ে তেমন কিছু বলার নেই, কারন এর কাজ সকলের এর জানা।  তবে আমি আজ এই এপস এর প্রিমিয়াম বা মুড ভার্সন এর কি কি ফেসেলিটি আসে সেই নিয়ে কিছু আলাপ আলোচনা করব।  তারপরেও যদি কেও এই এপসটি প্রথম দেখে থাকেন তো তার জন্য কিছু বর্ননা তো দিতে হবে।

MX Player এন্ড্রয়েড ব্যাসেড একটি ভিডিও প্লেয়ার যার মাধ্যমে আপনি আপনার মোবাইলে থাকা সব প্রকার ভিডিও দেখতে পারবেন।  এবং কি আপনি যদি ফরেনার মুভির পোকা হন তাহলে হয়ত সাবটাইটেল দিয়ে দেখেন, MX Player কিন্তু আপনি আপনার মুভির সাবটাইটেল ও দিয়ে দেখতে পারবেন।  তো চলুন দেখি কি কি ফরমেট সাপোর্ট করে তা একবার দেখে নেওয়া যাক।

MX Player Pro Subtitle formats:

এইতো ছিল এই এপস যাবতীয় কার্যকলাপ, এবার দেখব যে এই এপসটির প্রিমিয়াম ভার্সন ব্যবহার করার কি সুবিধা।

প্রিমিয়াম ও মুড ফিচারসঃ


ডাউনলোড করুন

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ১ঃ  Download

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ২ঃ  Download

প্রিমিয়াম সোর্সঃ Website Page

গুগল প্লে স্টোরঃ Google Play


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ২টি ডাউনলোড লিঙ্ক থেকে যেটা ভালো লাগে সেটা থেকে এপস ডাউনলোড করুন
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিল ডাউনলোড ও ইনস্টল করার পদ্ধতি

 

এইতো ছিল যত নিয়ম কানুন, আর কোথাও কিছু বুঝতে বা করতে প্রোবলেম হলে নিচে একটা বক্স দেওয়া আসে।  সেখানে গিয়ে আপনার মনের কথা ব্যক্ত করতে পারবেন বা এই পোস্ট এর কোথাও কিছু বুঝতে বা করতে সমস্যা হলে উপরের ম্যাসেজ বাটনে ক্লিক করে লিখুন “Help” এবং সেন্ড করে দিন আশা করি খুব তারাতারি সাহায্য পেয়ে যাবেন।  আর হ্যা কেমন হলো আজকের আয়োজন তাও জানাতে ভুলবেন না কিন্তু।  টাটা

 

আর হ্যা, পোস্টা যদি ভালো লেগে থাকে তাহলে নিচের লাইক বাটনটা আলতো করে একটু ছুয়ে দিলে হবে।