Site icon Trickbd.com

[?Update 18.09.2019?] Vidmate MOD Ads Free ভার্সন 4.2104 এডস ফ্রি ব্যবহার করুন ও সাথে রিভিও থাকছে

এই এপস টার সাথে বাংলাদেশের আর ইন্ডিয়ার মানুষের অনেক পরিচিত কিন্তু ঘটনা হচ্ছে এপসটা প্লে স্টোরে নেই, কারন কি? কারন হচ্ছে গিয়ে এই এপস যেই সব কার্যকলাপ করে তা পুরো পুরি গুগলের বিরুদ্ধে কিন্তু তাতে আসে কি যাই? কারন যেই পরিমানে কাজের এপস, গুগলের গুস্টি কিলাই ? যাই হক এখন কাজের কথায় আসা যাক।  এই এপস এর কি কাজ তা মোটামুটি সবাই জানে তার পরে না বললে নয়।  বিকজ ইটস এ রিভিও।

Vidmate এপস আপনার জন্য কি কি করে দেয় তা দেখা যাকঃ

মুভি ডাউনলোডঃ 

গান ডাউনলোডঃ

হাই কোয়ালিটি ভিডিও ডাউনলোডঃ

টিভি শোঃ ইনি আপনাকে যত প্রকার টিভি শো বা সিরিয়াল আসে সেই গুলো এনে দিবে।  গুগল কি এমনি এমনি পারমিশিন দেই নাই গুগল প্লে স্টোরে ।  আগে জানলে Westworld টা এই এপসে দেখা যেত ? যাই হোক এই হছে অবস্তা

আরোও অনেক কাজে পারর্দশী এই ভাইটি, তাই আমি আর কিছু লিখতে পারবো না, বাকিটা আপনারা জানেন আর না জানলে ডাউনলোড করে জেনে নিন, এখন আসি কাজের কথায়।  কাজের কথা আবার কি? মানে আসল কথা হ্ল যে, এই যে ভিডমিট ভাই এত কিছু আপনাকে দিচ্ছে তাতে তাদের লাভ কি?

VidMate নরমাল ভার্সনে কি কি বিরক্তিকর জিনিশ আসে? 

তাহলে উপায়? আগেই বলেছি এটা মোডস এপস রিভিও।  আপনাদের জন্য নিচে প্রো ভার্সন ডাউনলোড করার লিঙ্ক দিলাম, ডাউনলোড করে Vidmate Paid ভার্সন এর মত ব্যবহার করতে থাকুন।  কারোর বাপের সাধ্য নাই বিরক্ত করার, উপরের সব বিরক্তিকর জিনিশ বন্ধ করা আসে এই মোড ভার্সনে।


ডাউনলোড করুন

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ১ঃ  Download

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ২ঃ  Download

প্রিমিয়াম সোর্সঃ Website Page


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ২টি ডাউনলোড লিঙ্ক থেকে যেটা ভালো লাগে সেটা থেকে এপস ডাউনলোড করুন
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিল ডাউনলোড ও ইনস্টল করার পদ্ধতি

এইতো ছিল যত নিয়ম কানুন, আর কোথাও কিছু বুঝতে বা করতে প্রোবলেম হলে নিচে একটা বক্স দেওয়া আসে।  সেখানে গিয়ে আপনার মনের কথা ব্যক্ত করতে পারবেন বা এই পোস্ট এর কোথাও কিছু বুঝতে বা করতে সমস্যা হলে উপরের ম্যাসেজ বাটনে ক্লিক করে লিখুন “Help” এবং সেন্ড করে দিন আশা করি খুব তারাতারি সাহায্য পেয়ে যাবেন।  আর হ্যা কেমন হলো আজকের আয়োজন তাও জানাতে ভুলবেন না কিন্তু।  টাটা

 

আর হ্যা, পোস্টা যদি ভালো লেগে থাকে তাহলে নিচের লাইক বাটনটা আলতো করে একটু ছুয়ে দিলে হবে। 

Exit mobile version